বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: মেয়েকে ২৫০কোটির বাংলো উপহার রণবীর-আলিয়ার, রাহা-ই বলিপাড়ার সবথেকে ধনী ‘স্টার কিড'!

Ranbir-Alia: মেয়েকে ২৫০কোটির বাংলো উপহার রণবীর-আলিয়ার, রাহা-ই বলিপাড়ার সবথেকে ধনী ‘স্টার কিড'!

মেয়ে রাহাকে নিয়ে আলিয়া-রণবীর

রণবীর কাপুর ও আলিয়া ভাটের নতুন বাড়ি হবে তাদের মেয়ে রাহার নামে। জানা গিয়েছে, বাংলোর সহ-মালিক হবেন নীতু কাপুর।

বয়স মাত্র ১ বছর ৪ মাস, নাম তার রাহা। টাকা-পয়সা, গরিব-বড়লোক, এসবের কোনও অর্থই বোঝে না সে। তবে রণবীর-আলিয়া কন্যাই নাকি হতে চলেছে বলিপাড়ার সবথেকে ছোট ও ধনী ‘স্টার কিড’। কিন্তু কীভাবে?

মুম্বইয়ের বান্দ্রা গড়ে উঠছে রণবীর-আলিয়ার নতুন বাড়ি। বলিউড লাইফের প্রতিবেদন অনুসারে 'কাপুর দম্পতি' এই বাড়ি তৈরি করতে খরচ করছে ২৫০ কোটি টাকা। আর্থিক মূল্যের দিক থেকে কিং খান শাহরুখের ‘মন্নত’, অমিতাভ বচ্চনের ‘জলসা’কে নাকি পিছনে ফেলে দেবে রণবীর আলিয়ার এই বাড়ি। এক ঘনিষ্ঠ সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, ‘রণবীর ও আলিয়া দুজনেই তাঁদের কষ্টার্জিত অর্থ সমানভাবে তাঁদের স্বপ্নের বাড়ি তৈরিতে খরচ করছেন। সব কাজ শেষ হলে বাড়িটির দাম দাঁড়াবে ২৫০ কোটি টাকারও বেশি। যা শাহরুখ খানের 'মন্নত' আর অমিতাভ বচ্চনের ‘জলসা’কেও ছাপিয়ে এটিই হয়ে উঠবে মুম্বইয়ে সবচেয়ে দামি বাংলো।

আরও পড়ুন-বর বদল! সিদ্ধার্থের সঙ্গে বাগদান, অদিতির ১ম জীবনসঙ্গী সত্যদীপ এখন মাসাবা গুপ্তার স্বামী

আর রণবীর-আলিয়া তাঁদের এই বাংলা নাকে মেয়ে রাহাকে উপহার হিসাবে দেবে। রাহা কাপুরের নামেই বাংলোর নামকরণ করা হবে। অর্থাৎ ছোট্ট রাহাই তখন হয়ে উঠবে বলিউডের ‘কনিষ্ঠতম এবং ধনী স্টার কিড’।

গত বুধবারই নিজেদের নতুন এই বাংলোর কাজ পরিদর্শনে গিয়েছিলেন রণবীর-আলিয়া ও নীতু কাপুর। যার একটুকরো ঝলক উঠে এসেছিল পাপারাৎজির ক্যামেরায়। যেখানে রণবীরকে বাড়ির ব্যলকনি থেকে আশেপাশের এলাকায় নজর রাখতে দেখা যায়। অন্যদিকে আলিয়াকে তাঁর শাশুড়িমা নীতুকে নিয়ে বাংলোয় প্রবেশ করেন।

রণবীর-আলিয়া-রাহা

সূত্রটি আরও জানিয়েছে, 'রণবীর কাপুর, মেয়ে রাহাকে একপ্রকার চোখে হারান। আর তাই ঠিক করে ফেলেছেন মেয়ের নামেই বাংলোটির নাম রাখবেন। আর তাতেই রাহা হয়ে উঠবে বি-টাউনের (বলিউড) সবচেয়ে ধনী তারকা সন্তান। এই বিশাল বাংলোর পাশাপাশি আলিয়া ও রণবীর দুজনেরই বান্দ্রা এলাকায় চারটি ফ্ল্যাট রয়েছে এবং যার মূল্য প্রায় ৬০ কোটি টাকারও বেশি।

জানা যাচ্ছে, রণবীর-আলিয়ার সঙ্গে এই বাংলোর অর্ধেক মালিক হবেন রাহার ঠাকুমা নীতু কাপুর। কারণ যেহেতু ঋষি কাপুর তাঁর সমস্ত সম্পত্তি অর্ধেক মালিকানা স্ত্রীর নামে করেছিলেন। যদিও নীতু নিজে আর্থিকভাবে স্বচ্ছল এবং তিনি সম্প্রতি বান্দ্রা এলাকাতেই ১৫ কোটি টাকার একটা বিলাসবহুল বাড়ি কিনেছেন। তবে বান্দ্রা এলাকায় এই নতুন বাংলো তৈরি হলে রণবীরের গোটা পরিবার এক ছাদের তলায়, একসঙ্গেই থাকবে। আপাতত রাহাকে নিয়ে রণবীর-আলিয়া তাঁদের বাড়ি ‘বাস্তু’তে থাকেন।

লাইভ মিন্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতে আত্মীয়দের কাছ থেকে পাওয়া উপহারে কর অব্যাহতি থাকলেও ভবিষ্যতে এই সম্পদ থেকে আয় বা লাভ কর বহন করে।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হুডখোলা গাড়িতে বাঁকুড়ায় TMC-এর প্রচারে 'বাহা', অরূপকে জেতানোর আহ্বান রনিতার ভাজা ছোলা থেকে সেদ্ধ মুগ, থাইরয়েডের স্বাস্থ্য বজায় রাখতে ১০ সেরা স্ন্যাকস মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল কিং-এর রাজকীয় ইনিংসের সামনে কাজে এল না হেন্ডরিক্সের ৮৭! ২৮ রানে জিতল উইন্ডিজ কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.