বাংলা নিউজ > বায়োস্কোপ > Ridhima Baby Bump: ছেলের বয়স মাত্র ৪ মাস! বেবিবাম্প প্রকাশ্যে ঋদ্ধিমার, ফের বাবা হচ্ছেন গৌরব?

Ridhima Baby Bump: ছেলের বয়স মাত্র ৪ মাস! বেবিবাম্প প্রকাশ্যে ঋদ্ধিমার, ফের বাবা হচ্ছেন গৌরব?

ফের মা হতে চলেছেন ঋদ্ধিমা?

১৬ সেপ্টেম্বর, এক শনিবার মধ্যাহ্ণে খবর এসেছিল ঋদ্ধিমা ও গৌরবের ছেলের জন্মের খবর। তবে এবার অভিনেত্রীকে বেবি বাম্প-সহ আবার দেখে হতবাক নেটনাগরিকরা। 

টলিপাড়ার পরিচিত মুখ অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। একাধিক হিট বাংলা ছবিতে কাজ করেছেন তিনি। ব্যোমকেশের সত্যবতী শুনলেই মনে ভেসে আসে ঋদ্ধিমার মুখটা। সঙ্গে তাঁর পরিচয় তিনি অভিনেতা গৌরব চৌধুরীর স্ত্রী। টলিউডে তাঁর আর গৌরবের জুটি বড়ই পছন্দ করেন দর্শকরা।

১৬ সেপ্টেম্বর, এক শনিবার মধ্যাহ্ণে খবর এসেছিল ঋদ্ধিমা ও গৌরবের কোল আলো করে এসেছে তাঁদের প্রথম সন্তান। দাদু হয়েছেন সব্যসাচী। গত বছর পয়লা বৈশাখের শুভ দিনেই মা-বাবা হতে চলার শুভ খবর ভাগ করে নিয়েছিলেন তাঁরা। জানা যায়, ছেলে হয়েছে তাঁদের। তবে হঠাৎই ঋদ্ধিমাকে আরও একবার বেবিবাম্প-সহ দেখে অবাক অনুরাগীরা। ফের কি মা হচ্ছেন, উঠল প্রশ্ন।

সেপ্টেম্বরে ছেলে হওয়ার পর একটি যৌথ বিবৃতি দিয়ে তাঁরা ইনস্টাগ্রামে লিখেছিলেন, 'গতকাল আমাদের পৃথিবীতে এক নতুন আলো এল। আমাদের ছেলে। ওর জীবনের যাত্রাপথ আনন্দে ভরে উঠুক। জীবনে যেন অনেক বড় হয় এবং নিজের জীবনের একটা সুন্দর গল্প লিখতে পারে। এই পৃথিবীত যেন নিজের ছাপ রাখতে পারে। তোমায় খুব ভালোবাসি ধীর (Dheer)।’

 

ঋদ্ধিমাকে ছবিতে দেখা গেল বেগুনি রঙের গাউনে। সুস্পষ্ট বেবিবাম্প ধরে আছেন দু হাতে। মুখে স্মিত হাসি, কার্ল করা চুল। সাইড স্লিট থেকে বেরিয়ে আছে পা। তবে ছবিখানা একটু ভালো করে লক্ষ্য করলেই বোঝা যাবে, এটি থ্রো ব্যাক পোস্ট। অর্থাৎ ধীরের জন্মের আগে করা ফোটোশ্যুটের ছবি। 

ক্যাপশনে ঋদ্ধিমা লিখেছেন, ‘পুরনো সেই দিন, যখন আমরা (তিনি ও গৌরব) খুদের সঙ্গে দেখা করার জন্য দিন গুনছিলাম।’ 

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘রং মিলান্তি’র স্ক্রিপ্ট রিডিং সেশনে প্রথম দেখা হয়েছিল ঋদ্ধিমা আর গৌরবের। সেই ২০১০ সালে। একসঙ্গে পথ চলার দীর্ঘ ১৪ বছর। এখন সংসারে আরেক সদস্য যোগ হয়েছে। মা হওয়ার পর আপাতত অভিনয় দুনিয়া থেকে দূরেই রয়েছেন ঋদ্ধিমা ঘোষ। এমনকী, হইচইয়ের শেষ ব্যোমকেশ সিরিজে তাঁর জায়গায় আসেন সোহিনী। তবে খুব জলদিই কাজে ফিরবেন। 

নাতিকে নিয়ে উৎফুল্ল সব্যসাচী। অবশ্য দাদু হয়েছেন তিনি বহু আগে। ছোট ছেলে অর্জুনের মেয়ে অবন্তিকা আসায়। গৌরব এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ছুটিছাটা এলেই গোটা পরিবার একসঙ্গে হইচই করে সময় কাটায়। তবে ধীরকে নিয়ে সবচেয়ে উত্তেজিত থাকে ছোট্ট অবন্তিকাই। দিদি বলে কথা!

 

বায়োস্কোপ খবর

Latest News

‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের! ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট মলদ্বীপের সংসদীয় ভোটের ফলাফলে বড় ইঙ্গিত, চিন-প্রেম আরও বাড়তে পারে মুইজ্জুর ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ফের অরিজিতের গান গাইল ‘খুদে অরিজিৎ’ শুভ, শিলিগুড়ির ছেলে মাতাচ্ছে গোটা ইন্ডিয়া রাজস্থানের জয়পুর ৩১, বাংলার ব্যারাকপুর ৪৩! তাপপ্রবাহের তাণ্ডবের মাঝে বৃষ্টির খবর বাংলার সবুজসাথী সাইকেল বিক্রি হচ্ছে বাংলাদেশে? ওপারে যাচ্ছে কীভাবে? দাম কত উঠছে? মেষ রাশিতে ত্রিগ্রহী যোগের আশ্চর্য সংযোগ, দেখুন কী বলছে সাপ্তাহিক ট্যারো রাশিফল 'রচনা যা করবে সেটাই নিউজ', বাঙাল হলেও আলুপোস্ত পছন্দের খাবার দিদি নম্বর ১-এর ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট

Latest IPL News

ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.