বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif Ali Khan: সেলফি তোলার হুড়োহুড়ি, অনুরাগীর পায়ে পা জড়িয়ে আরেকটু হলেই হুমড়ি খেয়ে পড়ছিলেন, কী করলেন সইফ?

Saif Ali Khan: সেলফি তোলার হুড়োহুড়ি, অনুরাগীর পায়ে পা জড়িয়ে আরেকটু হলেই হুমড়ি খেয়ে পড়ছিলেন, কী করলেন সইফ?

সইফ আলি খান

একজনকে নিষেধ করলেও সেলফি তোলার জন্য ছুটে আসেন আরও এক ব্যক্তি। নিরাপত্তারক্ষীকে টপকে তিনি সইফের কাছে পৌঁছতে চান। যেটা অভিনেতা খেয়াল করেননি। ওই ব্যক্তির পায়ে পা জড়িয়ে যায় তাঁর। হোঁচট খান সইফ। আরেকটু হলেই উল্টে পড়ছিলেন তিনি।

প্রায়দিনই চর্চার কেন্দ্রবিন্দুতে থা কেন অভিনেতা সইফ আলি খান। অভিনেতা হিসাবেে বলিউডে প্রতিষ্ঠিত সইফ। পতৌদিদের ছোটে নবাবের জনপ্রিয়তাও কিছু কম নেই। অনুরাগীদের সামনে পড়লে সবসময়ই হাসিমুখেই পোজ দিতে দেখা গিয়েছে সইফকে। তবে মঙ্গলবার অনুরাগীদের দাবি মেটাতে গিয়েই সমস্যায় পড়লেন সইফ।

কিন্তু ঘটেছে টা কী?

পাপারাৎজির অ্যাকাউন্টে উঠে আসা ভিডিয়োতে একটা পার্কিং লটে হাঁটতে দেখা দেখা যাচ্ছে সইফকে। অভিনেতার পরনে ছিল নীল কুর্তা আর পাজামা। নিত্যদিনের মতোই অনেকে সইফের সঙ্গে সেলফি তোলার জন্য ছুটে আসেন। সইফ বিনয়ের সঙ্গে বুকে হাত রেখে বোঝাতে চান, ‘মাফ করবেন’। অভিনেতা তখন তাঁর টিমের একজনের সঙ্গে কথা বলতে বলতে হাঁটছিলেন।

এদিকে একজনকে নিষেধ করলেও সেলফি তোলার জন্য ছুটে আসেন আরও এক ব্যক্তি। নিরাপত্তারক্ষীকে টপকে তিনি সইফের কাছে পৌঁছতে চান। যেটা অভিনেতা খেয়াল করেননি। ওই ব্যক্তির পায়ে পা জড়িয়ে যায় তাঁর। হোঁচট খান সইফ। আরেকটু হলেই উল্টে পড়ছিলেন তিনি। তবে তাতেও বিশেষ বিরক্তি প্রকাশ করেননি। হাত দিয়ে তাঁকে বিনয়ের সঙ্গে সরিয়ে দেন সইফ আলি খান। তবে ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েন সইফের নিরাপত্তারক্ষী।

আরও পড়ুন-'আন্টি' বলায় বেজায় চটলেন অভিনেত্রী অনসূয়া, অভিনেত্রী বলছেন 'পুলিশের কাছে যাব…'

আরও পড়ুন-শাহরুখকে চ্যালেঞ্জ ছুঁড়লেন রণবীর! ‘জওয়ান’কে ছাপিয়ে গেল 'অ্যানিম্যাল'

আরও পড়ুন-সত্যিই 'মিঠাই-২'এলে কাজ করতে রাজি হবেন? উত্তর দিলেন সৌমিতৃষা

ভিডিয়োটি দেখে নেটপাড়ার বিভিন্ন মন্তব্য উঠে এসেছে। একজন লিখেছেন, ‘আমরা পড়ে গেলেও কেউ তোলে না,আর এরাঁ হোঁচট খেলেও খবর হয়।’ কেউ মজা করে লিখেছেন, ‘আরে ডাউন টু আর্থ ব্যক্তি।’ কারোর কথায়, ‘সইফ অনেক ভদ্র, ওঁর জায়গায় সানি দেওল কী করেছিলেন মনে আছে?’ কারোর সাফ কথা, ‘এটা তো তাড়াহুড়োতে হতেই পারে, কারোরই দোষ নেই।’

বায়োস্কোপ খবর

Latest News

BFF অয়নের সঙ্গে লেন্সবন্দি রণবীর, 'রামায়ণ'-এর জন্য ধরা দিলেন একেবারে ক্লিন শেভে ভারতের এই রাজ্যে নাকি নেই একটিও সাপ! জানতেন কি এই তথ্যটি কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক বৃহস্পতির রাশি পরিবর্তন ৪ রাশির জীবনে আনছে অপরিসীম সুখ, বাড়বে আয় ও সম্মান সোমবারের কাজের চাপ কমাতে চান? একটু হাসুন তাহলে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের SSC মামলায় সব নিয়োগ বাতিল হাই কোর্টের, ২৫ হাজার ৭৫৩ জনকে ফেরাতে হবে বেতন 'ওকে হিরো বলেই মনে হয় না...' আবিরকে নিয়ে কেন এমন বললেন মিমি? যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি বিকল্প প্রার্থী দিয়েও কাজ হল না, সুরাটে আবারও কংগ্রেস প্রার্থীর মনোনয়ন খারিজ

Latest IPL News

কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.