বাংলা নিউজ > বায়োস্কোপ > Tomader Rani-Ramprasad: অবশেষে স্লট পেল তোমাদের রাণী, কার কপাল পুড়ল গুড্ডি নাকি রামপ্রসাদের?

Tomader Rani-Ramprasad: অবশেষে স্লট পেল তোমাদের রাণী, কার কপাল পুড়ল গুড্ডি নাকি রামপ্রসাদের?

অবশেষে স্লট পেল তোমাদের রাণী

Tomader Rani-Ramprasad: রামপ্রসাদের জায়গায় আসছে তোমাদের রাণী। আগামী ৮ সেপ্টেম্বর থেকে শুরু সম্প্রচার। তবে কি শেষ হল রামপ্রসাদের পথ চলা।

সদ্যই শুরু হল স্টার জলসার নতুন ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। পঞ্চমীকে সরিয়ে তার জায়গায় এল এই ধারাবাহিক। এবার আরও একটি নতুন ধারাবাহিক, তোমাদের রাণী স্লট পেল। আর একই সঙ্গে কপাল পুড়ল গুড্ডির।

এক মেয়ের থুড়ি এক স্ত্রীর নাকি এক মায়ের ডাক্তার হওয়ার গল্প। রাণী যেমন তার স্বামীর ভালোবাসা চায়, তেমনই সে মাতৃত্বের স্বাদ পেতে চায়, আবার এই দুটোর জন্য নিজের ডাক্তার হওয়ার স্বপ্নকে বিসর্জন দিতে চায় না। নিজের লড়াই থেকে জেদের গল্প বলতেই রাণী আসছে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসেছে। এবার এল সম্প্রচারের সময়।

আগামী ৮ সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হবে এই নতুন ধারাবাহিকের। প্রতিদিন সন্ধ্যা ৬ টায় স্টার জলসার পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। তবে এতদিন সন্ধ্যা ৬ টায় যে রামপ্রসাদ সম্প্রচারিত হতো। তবে কি সেটা শেষ হয়ে যাচ্ছে?

না, রামপ্রসাদ শেষ হচ্ছে না কেবল সময় বদলে যাচ্ছে। আগামী ৮ সেপ্টেম্বর থেকে বিকেল সাড়ে পাঁচটায় দেখানো হবে রামপ্রসাদ। হ্যাঁ, রামপ্রসাদ শেষ হচ্ছে না। পথ চলা থামছে গুড্ডি ধারাবাহিকের।

আরও পড়ুন: সংসার সন্তান সামলে ডাক্তার হতে চায় রাণী, পারবে?

এদিন এই ভিডিয়ো পোস্ট করে স্টার জলসার তরফে লেখা হয়, 'একটা ছেড়ে একটা বেছে নেওয়ার সময় শেষ। এবার সবকিছু একসাথে পাওয়ার স্বপ্ন নিয়ে আসছে তোমাদের রাণী। ৮ সেপ্টেম্বর থেকে সোম-রবি সন্ধ্যা ৬ টায়। রামপ্রসাদ এবার থেকে নতুন সময়ে। 8 সেপ্টেম্বর থেকে দেখুন রামপ্রসাদ সোম-রবি বিকেল সাড়ে পাঁচটায়।'

এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দুজন নবাগতকে দেখা যাবে। রাণীর চরিত্রে থাকবেন অভিকা মালাকার এবং দুর্জয় তথা রাণীর বরের চরিত্রে থাকবেন অর্কপ্রভ। এই প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে আসতেই দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। তাঁরা জানিয়েছেন কনসেপ্ট ইউনিক, কিন্তু সেই যেন আবার এক চেনা গল্প না হয়ে দাঁড়ায় শেষ পর্যন্ত।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.