বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Deol's son Rajveer-Dono: গদর ২ ব্লকবাস্টার, এরই মাঝে সামনে এল সানি পুত্র রাজবীরের প্রথম ছবির ট্রেলার, নায়িকা কে?

Sunny Deol's son Rajveer-Dono: গদর ২ ব্লকবাস্টার, এরই মাঝে সামনে এল সানি পুত্র রাজবীরের প্রথম ছবির ট্রেলার, নায়িকা কে?

রাজবীর দেওলের 'দোনো'

রাজশ্রী প্রোডাকশনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে 'দোনো'র ট্রেলার শেয়ার করা হয়েছে। এই ছবির প্রযোজনা করছে তারাই। এই ছবি পরিচালনা করছে সুরজ বরজাতিয়ার ছেলে অবনীশ এস বরজাতিয়া। দোনো মুক্তি পাবে আগামী ৫ অক্টোবর। সোমবারই মুম্বইয়ে ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সানি দেওল, সুরজ বরজাতিয়া এবং পুনম ধিলন। 

দীর্ঘদিন পর পর্দায় ফিরেই ব্লকবাস্টার ছবি দিয়েছেন সানি দেওল। আপাতত সানির গদর-২ নিয়েই চর্চা চলছে। এরই মাঝে সামনে এল সানি পুত্র রাজবীর দেওলের প্রথম ছবি 'দোনো'র ট্রেলার। এই ছবিতে সানি পুত্র রাজবীরের সঙ্গী হলেন পুনম ধিলনের মেয়ে পালোমা ধিলন। এটা পুনমেরও প্রথম ছবি।

রাজশ্রী প্রোডাকশনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে 'দোনো'র ট্রেলার শেয়ার করা হয়েছে। এই ছবির প্রযোজনা করছে তারাই। এই ছবি পরিচালনা করছে সুরজ বরজাতিয়ার ছেলে অবনীশ এস বরজাতিয়া। দোনো মুক্তি পাবে আগামী ৫ অক্টোবর। সোমবারই মুম্বইয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির ট্রেলার প্রকাশ করেন নির্মাতারা। ছবির অন্যন্যা অভিনেতা ও কলাকুশলী সহ ট্রেলার লঞ্চ ইভেন্টে উপস্থিত ছিলেন সানি দেওল, সুরজ বরজাতিয়া এবং পুনম ধিলন। নির্মাতারা ট্রেলারটি প্রকাশ করার পরই অনুরাগীরা ইউটিউব ও ইনস্টাগ্রামে প্রতিক্রিয়া জানিয়েছেন।

ট্রেলারে দেখা গিয়ে দেব ও মেঘনার প্রেমের গল্প। দেব, যে দীর্ঘ ১০ বছর একটা আলিনার জন্য অপেক্ষা করে থাকার পর তারই বিয়েতে এসে হাজির হয়। অন্যদিতে মেঘনার সদ্য বিচ্ছেদ হয়েছে, যে কিনা আলিনার হবু বরের বান্ধবী। আলিনার বিয়েতে এসেই আলাপ হয় দেব ও মেঘনার। তারপর?

আরও পড়ুন-করিনার কোলের উপর গিয়ে পড়ছিলেন কিয়ারা, আরেকটু হলেই…

আরও পড়ুন-জ্বর নিয়ে শ্যুটিং করছেন, তারই মাঝে প্রবল ঝড়-বৃষ্টি, পড়ল বাজ, ভিডিয়ো পোস্ট দেবের

ট্রেলারটি দেখে অবশ্য ইতিবাচক প্রতিক্রিয়াই দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘ছবিটা দেখতে চাই, আর অপেক্ষা করতে পারছি না।’ কেউ বলেছেন, ‘রাজবীর দেওল আগামী সময়ে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করতে চলেছেন।’ কারোর মন্তব্য,  ‘আশ্চর্যজনক ট্রেলার... দেখতে আগ্রহী।’

গত জুন মাসে, অভিনেতা সানি দেওল ইনস্টাগ্রামে ছবির প্রথম পোস্টার শেয়ার করেছিলেন। পোস্টারে, রাজবীর দেওল ও পালোমাকে সূর্যাস্তের সময় ক্যামেরার দিকে পিঠ করে সমুদ্র সৈকতের কাছে বসে থাকতে দেখা গিয়েছে। পোস্টারটি শেয়ার করে সানি তার ক্যাপশনে লিখেছিলেন, ‘এটি একটি নতুন শুরুর সূচনা! দোনোর টিজার আগামীকাল! অবনীশ বরজাতিয়া পরিচালা করছেন। রাজবীর দেওল ও পালোমা ধিলোন অভিনয় করছেন।’

বায়োস্কোপ খবর

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল রক্তে ভাসছে বাংলাদেশ, কোটা-বিরোধী আন্দোলনে মৃত অন্তত ৩২, রাতে বন্ধ ইন্টারনেট বিপক্ষের উপর চাপ তৈরি করা হবে:- পাক ম্যাচের আগে দলের লক্ষ্যের কথা বললেন হরমন ‘যখন বিয়ে করতে ইচ্ছে হবে, তখনই…’! রাহুল মোদীকে কবে বিয়ে, স্পষ্ট জবাব শ্রদ্ধার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.