বাংলা নিউজ > বায়োস্কোপ > Ponchomi Update: মাত্র আট মাসেই বন্ধ হচ্ছে পঞ্চমী! আফসোস নেই সুস্মিতার, কবে শেষ সম্প্রচার?

Ponchomi Update: মাত্র আট মাসেই বন্ধ হচ্ছে পঞ্চমী! আফসোস নেই সুস্মিতার, কবে শেষ সম্প্রচার?

শেষের পথে পঞ্চমী 

Ponchomi Update: সপ্তাহখানেক আগেই গল্পে এন্ট্রি নিয়েছে নতুন হিরো যুবরাজ চৌধুরী। তবু কেন হঠাৎ করেই বন্ধ হয়ে যাচ্ছে পঞ্চমী? 

মাত্র দু-মাসেই বন্ধ হয়েছিল সুস্মিতা দে-র ‘বৌমা একঘর’, সেই ব্যর্থতা ভুলে স্টার জলসার পর্দাতেই কামব্যাক করেন অভিনেত্রী। বাংলা টেলিভিশনের নাগকন্যা ‘পঞ্চমী’ হিসাবেও ব্যাপক সাফল্য হাতে আসেনি। গত বছর ডিসেম্বরে শুরু হয়েছিল এই মেগা। প্রথম কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় ভালো রেজাল্ট করলেও মাস কয়েকের মধ্যেই ‘রাঙা বউ’-কে টেক্কা দিয়ে উঠতে পারেনি ‘পঞ্চমী’। দীর্ঘদিন স্লটহারা এই মেগা, তাই আট মাসের মধ্যেই বন্ধ করে দেওয়া হচ্ছে এই সিরিয়াল! 

যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের নতুন মেগা ‘লাভ বিয়ে আজকাল’ জায়গা নিতে চলেছে ‘পঞ্চমী’র, শুক্রবার আনুষ্ঠানিকভাবে তা জানিয়ে দিয়েছে স্টার জলসা কর্তৃপক্ষ। আগামী ২৮শে অগস্ট থেকে রাত ৮.৩০টায় সম্প্রচারিত হবে ওম সাহানি ও নবাগতা মৌমিতা সরকারের ‘লাভ বিয়ে আজকাল’। তাহলে পঞ্চমীর ভবিষ্যত কী? প্রশ্ন জেগেছিল ভক্তদের মনে। জবাব মিলল। ২৭শে অগস্ট সিরিয়ালের অন্তিম পর্ব সম্প্রচারিত হবে। এই জল্পনায় সিলমোহর দিয়েছেন সুস্মিতা স্বয়ং। আজকাল-কে দেওয়া সাক্ষাৎকারে সুস্মিতা বলেন, ‘শুরু থাকলে শেষও থাকবে। তাই মনখারাপ হলেও মেনে নিচ্ছি।’ 

যদিও অনেকের কাছেই এই বিষয়টা হজম হচ্ছে না। কারণ দিন কয়েক আগেই গল্পে এসেছে নতুন মোড়। নতুন হিরো যুবরাজ চৌধুরী এন্ট্রি নিয়েছে গল্পে। জেনারেশন লিপ দেখানো হয়েছে পঞ্চমীতে। নতুন জন্ম হয়েছে পঞ্চমীর, সে এখন পৌলমী। শাড়ি পরা গ্রামের মেয়ে নয়, বরং শহুরে মর্ডান মেয়ে। তাহলে এত চমক দেখানোর মানেটা কী? গল্প ঘুরতে না ঘুরতেই কেন হঠাৎ করে সিরিয়াল বন্ধ করা হচ্ছে? সুস্মিতা স্পষ্ট করেন, তাঁর কোনও আফসোস নেই এত জলদি এই সিরিয়াল শেষ হওয়া নিয়ে। অভিনেত্রী বলেন, ‘শুরু থেকে শেষ পর্যন্ত ভাল ফল করেছে ধারাবাহিক। আমার তাই আফসোস নেই।’

আসলে এই মুহূর্তে রাত ১১.৩০ পর্যন্ত স্লট ফাঁকা নেই জলসার। ‘গুড্ডি’ও এখন শেষ হচ্ছে না। তাই হাতে ছিল দুপুরের স্লট, অথচ পঞ্চমীর মতো বিগ বাজেট মেগাকে দুপুরের স্লটে চালানোর মতো ঝুঁকি প্রযোজনা সংস্থা নেয়নি বলেই একাংশের ধারণা। 

সুস্মিতা ছাড়াও এই সিরিয়ালে বর্তমানে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে শিঞ্জিনী চক্রবর্তীকে। কালনাগিনী হিসাবে দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী। সুস্মিতা-শিঞ্জিনীর অফস্ক্রিন বন্ডিং নজরকাড়া। মাস কয়েক আগেই এই সিরিয়ালে নায়ক রাজদীপ গুপ্তর সফর শেষ হয়েছিল, সেই নিয়ে কম বিতর্ক হয়নি। রাজদীপ অবশ্য হিন্দুস্তান টাইমস বাংলাকে বলেছেন, মাঝেপথেই তাঁর ট্র্যাক শেষ করা হবে (কিঞ্জল মারা যাবে) এটা শুরুতেই জানিয়ে রেখেছিল প্রযোজনা সংস্থা। তিনি সিরিয়াল ছাড়েননি, এবং তাঁকে বাদও দেওয়া হয়নি। 

জি কন্যা হিসাবেই পরিচিত সুস্মিতা দে। ‘অপরাজিতা অপু’র ব্যাপক সাফল্যের পর খানিক বেগ পেতে হয়েছে তাঁকে এ কথা বলাই যায়। তবে নতুন রূপে সুস্মিতাকে ফের ছোটপর্দায় দেখতে আগ্রহী সকলে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিকিম যাওয়ার বিকল্প রুটও বন্ধ করা হল, একের পর এক ধস, সাবধান পর্যটকরা রাতে নৌকায় ঘুমিয়ে থাকার সময় ভয়ঙ্কর কাণ্ড, মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল বাঘ খুলে গেল নতুন দিগন্ত, এবার বিবাহিত, বিবাহবিচ্ছেদ হওয়া মেয়েরাও হবেন মিস সিঙ্গাপুর বিধায়ককে খুনের চেষ্টা, প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন সহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিরল ‘রংকাট’ শাড়িতে নীতাকে সাজিয়ে তুললেন মণীশ মালহোত্রা, কী বৈশিষ্ট্য এই শাড়ির হার্দিকের পাশে প্রাচীকে দেখে ‘ভাবি ২’ তকমা, নাতাশা বলছেন- শক্রুর সামনে মাথানত….' জন সিনা থেকে কার্দাশিয়ান সিস্টার্স, মহেশ বাবু: অনন্ত-রাধিকার বিয়েতে এলেন কারা? ৫০ টাকার পেঁয়াজ একলাফে কমবে, সুখসাগর কিনতে বলাগড়ের গ্রামে গ্রামে ঘুরছেন বিডিও মগের মুলুক! ইচ্ছামতো সবজির দাম হাঁকছেন, শ্যামবাজার বাজারে অভিযান প্রশাসন ১৩ জুলাই এই রেডিক্সের মানুষ সুখবর পাবেন, হঠাৎ করে বড় অর্থ লাভ হবে

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.