বাংলা নিউজ > বায়োস্কোপ > Ponchomi Update: মাত্র আট মাসেই বন্ধ হচ্ছে পঞ্চমী! আফসোস নেই সুস্মিতার, কবে শেষ সম্প্রচার?

Ponchomi Update: মাত্র আট মাসেই বন্ধ হচ্ছে পঞ্চমী! আফসোস নেই সুস্মিতার, কবে শেষ সম্প্রচার?

শেষের পথে পঞ্চমী 

Ponchomi Update: সপ্তাহখানেক আগেই গল্পে এন্ট্রি নিয়েছে নতুন হিরো যুবরাজ চৌধুরী। তবু কেন হঠাৎ করেই বন্ধ হয়ে যাচ্ছে পঞ্চমী? 

মাত্র দু-মাসেই বন্ধ হয়েছিল সুস্মিতা দে-র ‘বৌমা একঘর’, সেই ব্যর্থতা ভুলে স্টার জলসার পর্দাতেই কামব্যাক করেন অভিনেত্রী। বাংলা টেলিভিশনের নাগকন্যা ‘পঞ্চমী’ হিসাবেও ব্যাপক সাফল্য হাতে আসেনি। গত বছর ডিসেম্বরে শুরু হয়েছিল এই মেগা। প্রথম কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় ভালো রেজাল্ট করলেও মাস কয়েকের মধ্যেই ‘রাঙা বউ’-কে টেক্কা দিয়ে উঠতে পারেনি ‘পঞ্চমী’। দীর্ঘদিন স্লটহারা এই মেগা, তাই আট মাসের মধ্যেই বন্ধ করে দেওয়া হচ্ছে এই সিরিয়াল! 

যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের নতুন মেগা ‘লাভ বিয়ে আজকাল’ জায়গা নিতে চলেছে ‘পঞ্চমী’র, শুক্রবার আনুষ্ঠানিকভাবে তা জানিয়ে দিয়েছে স্টার জলসা কর্তৃপক্ষ। আগামী ২৮শে অগস্ট থেকে রাত ৮.৩০টায় সম্প্রচারিত হবে ওম সাহানি ও নবাগতা মৌমিতা সরকারের ‘লাভ বিয়ে আজকাল’। তাহলে পঞ্চমীর ভবিষ্যত কী? প্রশ্ন জেগেছিল ভক্তদের মনে। জবাব মিলল। ২৭শে অগস্ট সিরিয়ালের অন্তিম পর্ব সম্প্রচারিত হবে। এই জল্পনায় সিলমোহর দিয়েছেন সুস্মিতা স্বয়ং। আজকাল-কে দেওয়া সাক্ষাৎকারে সুস্মিতা বলেন, ‘শুরু থাকলে শেষও থাকবে। তাই মনখারাপ হলেও মেনে নিচ্ছি।’ 

যদিও অনেকের কাছেই এই বিষয়টা হজম হচ্ছে না। কারণ দিন কয়েক আগেই গল্পে এসেছে নতুন মোড়। নতুন হিরো যুবরাজ চৌধুরী এন্ট্রি নিয়েছে গল্পে। জেনারেশন লিপ দেখানো হয়েছে পঞ্চমীতে। নতুন জন্ম হয়েছে পঞ্চমীর, সে এখন পৌলমী। শাড়ি পরা গ্রামের মেয়ে নয়, বরং শহুরে মর্ডান মেয়ে। তাহলে এত চমক দেখানোর মানেটা কী? গল্প ঘুরতে না ঘুরতেই কেন হঠাৎ করে সিরিয়াল বন্ধ করা হচ্ছে? সুস্মিতা স্পষ্ট করেন, তাঁর কোনও আফসোস নেই এত জলদি এই সিরিয়াল শেষ হওয়া নিয়ে। অভিনেত্রী বলেন, ‘শুরু থেকে শেষ পর্যন্ত ভাল ফল করেছে ধারাবাহিক। আমার তাই আফসোস নেই।’

আসলে এই মুহূর্তে রাত ১১.৩০ পর্যন্ত স্লট ফাঁকা নেই জলসার। ‘গুড্ডি’ও এখন শেষ হচ্ছে না। তাই হাতে ছিল দুপুরের স্লট, অথচ পঞ্চমীর মতো বিগ বাজেট মেগাকে দুপুরের স্লটে চালানোর মতো ঝুঁকি প্রযোজনা সংস্থা নেয়নি বলেই একাংশের ধারণা। 

সুস্মিতা ছাড়াও এই সিরিয়ালে বর্তমানে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে শিঞ্জিনী চক্রবর্তীকে। কালনাগিনী হিসাবে দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী। সুস্মিতা-শিঞ্জিনীর অফস্ক্রিন বন্ডিং নজরকাড়া। মাস কয়েক আগেই এই সিরিয়ালে নায়ক রাজদীপ গুপ্তর সফর শেষ হয়েছিল, সেই নিয়ে কম বিতর্ক হয়নি। রাজদীপ অবশ্য হিন্দুস্তান টাইমস বাংলাকে বলেছেন, মাঝেপথেই তাঁর ট্র্যাক শেষ করা হবে (কিঞ্জল মারা যাবে) এটা শুরুতেই জানিয়ে রেখেছিল প্রযোজনা সংস্থা। তিনি সিরিয়াল ছাড়েননি, এবং তাঁকে বাদও দেওয়া হয়নি। 

জি কন্যা হিসাবেই পরিচিত সুস্মিতা দে। ‘অপরাজিতা অপু’র ব্যাপক সাফল্যের পর খানিক বেগ পেতে হয়েছে তাঁকে এ কথা বলাই যায়। তবে নতুন রূপে সুস্মিতাকে ফের ছোটপর্দায় দেখতে আগ্রহী সকলে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.