বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মদ খাবি না’, নির্দেশ বলি-পরিচালকের; রেগে ৫ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা ছেলের

‘মদ খাবি না’, নির্দেশ বলি-পরিচালকের; রেগে ৫ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা ছেলের

'তোড়বাজ' ছবির শ্যুটিংয়ের ফাঁকে সঞ্জয় দত্তের সঙ্গে পরিচালক গিরীশ মালিক।

দুর্ঘটনা নয়, আত্মহত্যাই করেছেন সঞ্জয় দত্ত অভিনীত 'তোড়বাজ' ছবির পরিচালকের ছেলে।

হোলির দিনই শোকের ছায়া নেমে এসেছিল বলি-পরিচালক গিরীশ মালিকের পরিবারে। জানা গিয়েছিল, রঙ খেলে এসে বাড়ির পাঁচতলা থেকে পড়ে মৃত্যু হয়েছিল 'তোড়বাজ' ছবির পরিচালকের ছেলের। বিকেল পাঁচটা নাগাদ ঘটেছিল এই দুর্ঘটনা। এরপর প্রায় সঙ্গে সঙ্গেই মনন নামের ১৮-র ওই তরুণকে বাড়িরই কাছাকাছি এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

তবে এবার জানা গেল কোনওরকম দুর্ঘটনা নয়, আত্মহত্যাই করেছেন ওই পরিচালক-পুত্র। টাইমস অব ইণ্ডিয়ার প্রকাশিত এক প্রতিবেদনে প্রকাশিত হয়েছে এই খবর। মুম্বইয়ের অম্বোলি থাকার ইনস্পেক্টর বন্দোপান্ত বনসোড়ে জানিয়েছেন, নিয়মিত মদ্যপান করতেন মনন। বাড়িতেও মাঝেমধ্যেই এই মদ্যপান চলত। এবং তা নিয়ে তাঁর বাবার সঙ্গে তীব্র বচসাও চলত। মায়ের সঙ্গেও বেশ দুর্ব্যবহার করতেন তিনি। হোলির দিনও মদ্যপ অবস্থায় বাড়ি ফিরেছিলেন ১৮-র ওই তরুণ। এরপর সেদিনও তাঁর বাবার সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপরেই পাঁচতলার ঘরের জানলা ভেঙে নিচে লাফ দেন মনন।

ইন্সপেক্টরের কথায়, 'তদন্তে জানা গিয়েছে, বাবার সঙ্গে সেদিন ঝামেলার পর নিজের ঘরে গিয়েই জানলা ভেঙে নিচে লাফ দিয়েছিলেন তিনি। সেই সময়ে তাঁর ঘরে গিরীশ মালিক কিংবা তাঁর স্ত্রী কেউই হাজির ছিলেন না।' জানা গিয়েছে, দিল্লিতে মননের পারলৌকিক ক্রিয়া সম্পন্ন হবে। তাঁর বেয়াহিরভাগ আত্মীয়ের বাস দিল্লিতে বলেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে মালিক পরিবারে তরফে। মননের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বলি-তারকা সঞ্জয় দত্ত। গিরীশ মালিক পরিচালিত 'তোড়বাজ' ছবিতে অভিনয় করেছিলেন 'সঞ্জু'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, খেতাবের দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া আবার বাতিল অমিত শাহের সফর, লোকসভা নির্বাচনের আগে বঙ্গ–বিজেপির অক্সিজেনে ঘাটতি দিব্যা-ভূষণের ডিভোর্সের জল্পনায় মুখ খুলল টি-সিরিজের এক কর্মী, সামনে এল বড় তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল আমেরিকায় ভারতীয়কে গাড়িচাপা দিয়ে মেরেছিল পুলিশ, তবে কোনও শাস্তি নয় অফিসারকে! মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.