বাংলা নিউজ > বায়োস্কোপ > Rubel-Rishav: একই সঙ্গে শৌচালয়ে যাওয়া নিয়ে যুদ্ধ, ঋষভ বের হতেই দুর্গন্ধে একপ্রকার অজ্ঞান হওয়ার অবস্থা রুবেলের…

Rubel-Rishav: একই সঙ্গে শৌচালয়ে যাওয়া নিয়ে যুদ্ধ, ঋষভ বের হতেই দুর্গন্ধে একপ্রকার অজ্ঞান হওয়ার অবস্থা রুবেলের…

রুবেল-ঋষভের শৌচালয় কাণ্ড...

পিকলু শৌচালয়ে ঢুকলে কোনওক্রমে বেগ চেপে দাঁড়িয়ে থাকল সৃজন। তারপর পিকলু বাথরুমের দরজা খুললে, দুর্গন্ধে বেচারার একপ্রকার অজ্ঞান হওয়ার মতো অবস্থা। সৃজন আর পিকলুর এই বাথরুম যুদ্ধের বিষয়টি এখন প্রকাশ্যেও চলে এসেছে।

জামাইবাবু আর শ্যালকের বাথরুম যুদ্ধ। সকালবেলা ঘুম থেকে উঠে যদি একই সঙ্গে কারোর শৌচকর্ম সারার প্রয়োজন পড়ে তাহলে! আর সেক্ষেত্রে বাথরুম যদি ১টাই হয়, তাহলে সত্যিই পরিস্থিতি সঙ্গীন হয়ে ওঠে।। আর সেটা যাঁর সঙ্গে এমন ঘটনা ঘটেছে, তিনিই ভালো বুঝতে পারবেন। আর এটাই ঘটল 'নিম ফুলের মধু'র সৃজন আর পিকলুর অর্থাৎ অভিনেতা রুবেল দাস আর ঋষভ চক্রবর্তীর সঙ্গে।

সক্কাল সক্কাল শৌচালয়ে যওয়ার প্রয়োজন পড়েছিল পিকলু (ঋষভ চক্রবর্তী) ও সৃজন (রুবেল দাস) দুজনেরই। ঋষভ হলেন রুবেলের অনস্ক্রিন 'শ্যালক'। পিকলু শৌচালয়ে ঢুকলে কোনওক্রমে বেগ চেপে দাঁড়িয়ে থাকল সৃজন। তারপর পিকলু বাথরুমের দরজা খুললে, দুর্গন্ধে বেচারার একপ্রকার অজ্ঞান হওয়ার মতো অবস্থা। সৃজন আর পিকলুর এই বাথরুম যুদ্ধের বিষয়টি এখন প্রকাশ্যেও চলে এসেছে।

আরও পড়ুন-মায়ের সঙ্গে গান ধরল 'মিঠাই'-এর ‘শাক্য বাবু’, এই 'খুদে ওস্তাদ' সম্পর্কে এই তথ্যগুলি জানেন?

নাহ, উদ্বিগ্ন হওয়ার কারণ নেই, সবটাই ঘটেছে মজার ছলে। দেখুন কী কাণ্ডটাই না ঘটেছে…

তবে পিকলু-সৃজন (ঋষভ-রুবেল)-এর এই লড়াইয়ে হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া। এদিকে চলতি সপ্তাহে TRP-তালিকাতেও অনেককে হারিয়ে দিয়ে বেশ এগিয়ে গিয়েছে ‘নিম ফুলের মধু’। গত ২ সপ্তাহ ধরে TRP-তে একদম উপরে ছিল ‘ফুলকি’। জি বাংলারই দুই ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ আর ‘নিম ফুলের মধু’-কে হাড্ডাহাড্ডি টক্কর দিচ্ছিল এই সিরিয়াল। তবে এবারে পাশা গেল উল্টে গেছে। ফুলকিকে (৭.৬) পিছনে ফেলল নিম ফুলের মধু পেয়েছে (৭.৮)। তবে এবার যে আইপিএলের প্রভাব পড়েছে বাংলা সিরিয়ালের টিআরপি-তা বেশ স্পষ্ট। 

তবে TRP-তে ভালো ফল করার কৃতিত্ব গল্পকারদেরই দিয়েছেন রুবেল। তিনি বলেন  ‘এর অধিকাংশ ক্রেডিট লেখকদের। গল্পটাই প্রধান স্তম্ভ সিরিয়ালের। আমরা তো শুধু যা লেখা থাকে সেটা ফুটিয়ে তোলার চেষ্টা করি, দর্শকদের বেঁধে রাখেন লেখকরা’।

এদিকে 'নিম ফুলের মধু'র পর্ণা-সৃজনের জুটির মতোই বাস্তবে জনপ্রিয় রুবেল-শ্বেতা জুটি। বহুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন তাঁরা। সম্প্রতি হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে রুবেল দাস অকপটে জানান, 'শ্বেতাই (অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য) আমার লাকি চার্ম'।

বায়োস্কোপ খবর

Latest News

অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো রান্নাঘরে চাল, আটা রাখতে গিয়ে এই ভুল করে ফেলছেন না তো! রইল জরুরি বাস্তুটিপস ইয়ান বোথাম নন- কোন ক্রিকেটারকে সর্বকালের সেরা ইংরেজ বোলার বাছলেন গ্রেম সোয়ান ‌ ‘‌নিহতদের নিকটজনের হাতে আর্থিক সহায়তা পৌঁছবে’‌, রেমাল নিয়ে আশ্বাস মমতার প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের 'পোর্শে' কাণ্ডে কিশোরের রক্তের নমুনা সরিয়ে ফেলা হয়! কী ঘটেছিল? ধৃত ২ ডাক্তার প্রকাশ্য রাস্তায় গুলিতে প্রাণ গেল ৩৭ বছরে অভিনেতার! বিনোদন জগতের 'মুখ' হয়েও সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন যাঁরা KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের

Latest IPL News

অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.