বাংলা নিউজ > বায়োস্কোপ > Nupur Shikhare: Miss India প্রতিযোগিতায় ঊর্বশী রাউতেলার ট্রেনার ছিলেন আমিরের জামাই নূপুর, নিযুক্ত করেন সুস্মিতা সেন

Nupur Shikhare: Miss India প্রতিযোগিতায় ঊর্বশী রাউতেলার ট্রেনার ছিলেন আমিরের জামাই নূপুর, নিযুক্ত করেন সুস্মিতা সেন

নূপুর শিখরে, সুস্মিতা সেন, ঊর্বশী রাউতেলা

আমিরের জামাই নূপুর শিখরে ফিটনেস ইন্ডাস্ট্রির একজন বিশিষ্ট ব্যক্তিত্ব। ঊর্বশী রাউতেলা সহ 'মিস ইন্ডিয়া' প্রতিযোগীদের জন্য ফিটনেস কোচ হিসেবে নিযুক্ত হয়েছিলেন। যে পদে তাঁকে নিযুক্ত করেছিলেন সুস্মিতা সেন। এটাই নূপুরকে ব্যাপক পরিচিতি দেয়। ঊর্বশীকে মিস ইউিভার্স প্রতিযোগিতার জন্যও তৈরি করেছিলেন নূপুর।

পাত্র নূপুর শিখরে। পেশায় যিনি ফিটনেস কোচ, তাঁকেই বিয়ে করেছেন আমির কন্যা ইরা। আমির খানের জামাই যে তাঁর এবং সুস্মিতা সেনের মতো তারকার ফিটনেস ট্রেনার, একথা এই কয়েকদিনে অনেকেই জেনে ফেলেছেন। যে নূপুর শিখরেকে এতদিন অনেকেই চিনতেন না, তাঁকে নিয়ে এখন কৌতুহলের শেষ নেই। হাজার হোক, সুপারস্টার আমির খানের জামাই বলে কথা! তাই সকলেরই প্রশ্ন কে এই নূপুর?

অনেকেই হয়ত জানেন না, ইরা খানের স্বামী নূপুর শিখরে (ইরা বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে) ফিটনেস ইন্ডাস্ট্রির একজন বিশিষ্ট ব্যক্তিত্ব। ঊর্বশী রাউতেলা সহ একসময়ের 'মিস ইন্ডিয়া' প্রতিযোগীদের জন্য ফিটনেস কোচ নিযুক্ত হয়েছিলেন নূপুর। যে পদে তাঁকে নিযুক্ত করেছিলেন একসময়ের মিস ইউনিভার্সের খেতাব জয়ী সুস্মিতা সেন। আর এটাই নূপুরকে ব্যাপক পরিচিতি এনে দেয়। ঊর্বশীকে মিস ইউিভার্স প্রতিযোগিতার জন্যও তৈরি করেছিলেন নূপুর।

আরও পড়ুন-নাতনি রাহাকে নিয়ে আলিয়ার মায়ের সঙ্গে যুদ্ধ চলে! একী ফাঁস করলেন রণবীরের মা নীতু

আরও পড়ুন-ভামিকার ৩ বছরের জন্মদিন, মেয়েকে নিয়ে অজানা কোন কথা ফাঁস করে বসেন অনুষ্কা

সম্প্রতি এক সাক্ষাৎকারে নূপুর বলেন, ফিটনেসের ক্ষেত্রে নূপুর বেশ কঠোর। তাঁর প্রশিক্ষণ সেশনগুলিও বেশ কঠিন, যেখানে কঠোরভাবে প্রশিক্ষণ নিতে হয়। নূপুরের ফিটনেস কৌশলের মধ্যে ক্যাপোইরা অন্তর্ভুক্ত ছিল। যেটা হল এক ধরনের ব্রাজিলিয়ান মার্শাল আর্ট বা নাচ। এছাড়াও থাকে অ্যাক্রোব্যাটিক্স সহ আরও নানান কিছু। তবে সৌন্দর্য প্রতিযোগিতায় প্রতিযোগীদের প্রস্তুত করার জন্য নূপুরের প্রতিশ্রুতি শুধুমাত্র শারীরিক ক্ষেত্রেই নয়, শৃঙ্খলা এবং মানসিক স্থিতিস্থাপকতা তৈরিতেও তিনি জোর দেন।

প্রসঙ্গত ২০২০-তে কোভিড বছরে ইরা খানের সঙ্গে নূপুরের আলাপ হয়। সেসময় নূপুর আমিরকে প্রশিক্ষণ দিচ্ছিলেন, আর ইরা তখন তাঁর বাবার সঙ্গেই থাকছিলেন। এরপর ২০২২-এ ইরাকে প্রেম নিবেদন করেন নূপুর। তারপর গতবছর নভেম্বরে বাগদানও সেরে ফেলেন নূপুর ও ইরা। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান। আগামী ১৩ জানুয়ারি মুম্বইতে রয়েছে আমির কন্যার গ্র্যান্ড রিসেপশন।

বায়োস্কোপ খবর

Latest News

ইতালি যাবেন মোদী, মার্কিন প্রেসিডেন্ট বাইডেনের সঙ্গে হতে পারে বৈঠক ব্যর্থ হল আকাশ দীপের লড়াই, ক্যাপ্টেন সুদীপ ঘরামি জেতালেন মুর্শিদাবাদ কিংসকে বুধের ঘরে ত্রিগ্রহী যোগ, মিথুন রাশিতে তিন গ্রহের মিলনে লাভবান হবেন ৩ রাশি কিশোরীর ‘যৌন হেনস্থা’, প্রাক্তন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা Turkiye বনাম Italy ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বিতর্কে ভরা ‘হামারে বারাহ’-র মুক্তিতে সুপ্রিম কোর্টের স্থগিতাদেশ! মেয়ে প্রমিতাকে পাত্তাই দিলেন না, জামাইকে নিয়েই ব্যস্ত রুদ্রজিৎ-এর শাশুড়ি মা! টোল প্লাজাতে আর দেরি হবে না, ফাস্ট্যাগ চেক করতে এবার আসছে নয়া ডিভাইস ডোভালকেই NSA রাখলেন মোদী, কাশ্মীর হামলার মধ্যেই ঘোষণা, পদে বহাল আরও এক আস্থাভাজন কলকাতা বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর তুমুল নাচ!নেটপাড়া বলছে, ‘হচ্ছেটা কী’

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.