বাংলা নিউজ > বায়োস্কোপ > Vatsal Sheth-Ishita Dutta: একরত্তির দুষ্টুমিতে রাত জাগছেন বৎসল-ইশিতা! বন্ধুদের অবস্থা দেখে কী লিখলেন শ্রিয়া

Vatsal Sheth-Ishita Dutta: একরত্তির দুষ্টুমিতে রাত জাগছেন বৎসল-ইশিতা! বন্ধুদের অবস্থা দেখে কী লিখলেন শ্রিয়া

ছেলেকে নিয়ে রাত জাগছেন বৎসল-ইশিতা!

Vatsal Sheth-Ishita Dutta: সদ্যই বাবা মা হয়েছেন বৎসল এবং ইশিতা। নতুন জীবনের সঙ্গে ধীরে ধীরে অভ্যস্থ হচ্ছেন তাঁরাও এবার তাঁদের ছেলেকে নিয়ে রাত জাগতে দেখা গেল।

গত ১৯ জুলাই বৎসল শেঠ এবং ইশিতা দত্তের পরিবারে নতুন সদস্য এসেছে। জন্ম হয়েছে তাঁদের একরত্তির। ছেলের জন্মের পরদিনই তাঁর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বাবা বৎসল শেঠ। এবার দেখালেন তাঁদের রাত এখন কীভাবে কাটছে।

প্রসঙ্গত শুক্রবার বিকেলে ‘টারজান’ খ্যাত অভিনেতা একটি ভিডিয়ো পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে তাঁকে ঢুলুঢুলু চোখে বিছানায় শুয়ে থাকতে দেখা যায়। অন্যদিকে খাটের অন্য প্রান্তে বসে আছেন তাঁর স্ত্রী ইশিতা। কোলে তাঁদের সদ্যজাত। তাঁকে ঘুম পাড়াচ্ছেন দুলিয়ে দুলিয়ে।

অন্যান্য সমস্ত নতুন বাবা মায়েদের মতো তাঁদেরও রাত জাগতে হচ্ছে। এই ভিডিয়োতে বৎসল আবার সবাইকে জানানোর জন্য, সেটার রেকর্ডিংয়ের টাইম জুড়ে দিয়েছেন। তাঁরা দুজন রাত ৩.২৪ নাগাদ তাঁদের ছেলেকে এভাবেই ঘুম পাড়াচ্ছিলেন।

‘আদিপুরুষ’ ছবির ইন্দ্রজিৎ আবার এই ভিডিয়োর সঙ্গে কুমার শানু, উদিত নারায়ণ, অলকা ইয়াগনিক এবং কবিতা কৃষ্ণমূর্তির গাওয়া নিন্দ চুরায়ে মেরি কিসনে ও সনম গানটিকে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে যোগ করেছেন। তিনি এক পোস্টের ক্যাপশনে লেখেন, 'চিয়ার্স টু স্লিপলেস নাইটস'।

তাঁর এই পোস্টে অনেকেই কমেন্ট করেছেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন ‘দৃশ্যম’ ছবিতে ইশিতার সহ অভিনেত্রী শ্রিয়া শরণ। তিনি এই পোস্টে লেখেন, 'দলে স্বাগত জানাই।' এক ব্যক্তি লেখেন, 'এই তো সবে শুরু। বাবা মা হতে গেলে আর কী কী সহ্য করতে হয় এবার দেখে যান।' আরেক ব্যক্তি তাঁকে পরামর্শ দিয়ে বলেন, 'এভাবে বাচ্চাকে দোলাবেন না। ওদের ব্রেন নরম থাকে এই সময়। তাতে ক্ষতি হওয়ার সম্ভাবনা বেশি থাকে।'

কিছুদিন আগে তাঁরা তাঁদের তিনজনের ছবি দিয়ে লেখেন আমরা। ছেলের ছবি পোস্ট করলেও তার মুখ দেখাননি ইশিতা বা বৎসল কেউই। শিশুটির মুখে একটা লাভ ইমোজি দিয়ে দিয়েছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.