বাংলা নিউজ > ঘরে বাইরে > Unnatural sex: পশুর সঙ্গে অস্বাভাবিক যৌনতা, যুবককে ধরে মাথা নেড়া করল উত্তেজিত জনতা

Unnatural sex: পশুর সঙ্গে অস্বাভাবিক যৌনতা, যুবককে ধরে মাথা নেড়া করল উত্তেজিত জনতা

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

কয়েকটি দোকানে ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ। এমনকী আতঙ্কে দোকানপাট বন্ধ করে দেন ব্যবসায়ীরা। প্রায় ২-৩ কিমি এলাকা জুড়ে কার্যত বনধের চেহারা নেয়।

উত্তরাখণ্ডে অত্যন্ত লজ্জাজনক কাজ করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তের নাম হাফিজ। বয়স ২৫ বছর। রামপুরের বস্তি এলাকার বাসিন্দা। কাঠের কাজ করে পেট চালায় ওই যুবক। পশুর বিরুদ্ধে ভয়াবহ অত্য়াচারের অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। পশুর সঙ্গে যৌন সংসর্গ করার অভিযোগ উঠছে ওই যুবকের বিরুদ্ধে। তাকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দার। সূত্রের খবর, গৃহপালিত একটি প্রাণী বাঁধা ছিল একটি গোঁজের সঙ্গে। আর সেই প্রাণীর সঙ্গেই অস্বাভাবিক যৌনতায় মেতে উঠেছিল যুবক। অভিযোগ এমনটাই। এরপর তাকে উত্তেজিত জনতা ধরে ফেলে। 

এদিকে ঘটনার জেরে এলাকায় ব্যাপক শোরগোল পড়ে। বুধবার স্থানীয়রা ধরে ফেলেন ওই যুবককে। তাকে নেড়া করিয়ে মুখে চুনকালি লেপে এলাকা ঘোরানো হয়।গোটা এলাকা ঘোরানো হয় তাকে।  এমনকী পরিস্থিতি এমন জায়গায় যায় যে ওই অভিযুক্ত যে শ্রেণির সেই শ্রেণিভুক্ত বাসিন্দাদের দোকান জোর করে বন্ধ করে দেওয়া হয় বলে অভিযোগ। এর জেরে এলাকা থমথমে হয়ে যায়।

পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। অভিযুক্তকে হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশ সূত্রে খবর, মহেশ চন্দ্র নামে এক বাসিন্দা তার গৃহপালিত পশুদের বাইরে ছেড়ে দিয়েছিলেন। এরপর তিনি বাগানে আম পাড়তে যান। মহেশের দাবি, তিনি ফিরে এসে দেখেন এক যুবক ওই পশুদের সঙ্গে নানা ধরনের অত্য়াচার করছে। ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়। এরপর কয়েকজন এসে তাকে ধরে ফেলে। 

এরপর এলাকায় ক্রমে উত্তেজনা ছড়াতে থাকে। পুলিশ জানিয়েছে, যুবকের বিরুদ্ধে মামলা শুরু হয়েছে। এদিকে গোটা ঘটনায় দফায় দফায় উত্তেজনা ছড়ায় এলাকায়। প্রচুর পুলিশ বাহিনী এলাকায় মোতায়েন করা হয়। পরিস্থিতি সামাল দিতে দফায় দফায় টহল দেয় পুলিশ। 

এদিকে কয়েকটি দোকানে ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ। এমনকী আতঙ্কে দোকানপাট বন্ধ করে দেন ব্যবসায়ীরা। প্রায় ২-৩ কিমি এলাকা জুড়ে কার্যত বনধের চেহারা নেয়। প্রচুর দোকানপাট বন্ধ হয়ে যায়। আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্য়ে। এমনকী মুখানি থানাতে অভিযুক্তকে নিয়ে যাওয়া হলে সেখানেও জড়ো হয়ে যান অনেকেই। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি তোলেন তারা। 

এদিকে পরিস্থিতি মোকাবিলায় এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। পুলিশ জানিয়েছে যেখানে ঘটনাটি হয়েছে সেখানকার ভিডিয়ো সহ অন্যান্য উপাদান থাকলে তা যাচাই করে দেখা হবে। 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

‘‌বি কুল’‌, উদয়ন গুহকে সতর্ক করে নিশীথ প্রামাণিককে নিশানা করলেন মুখ্যমন্ত্রী ফুটবল ভালো লাগলে দেখতে হবে...অজয়ের ময়দান দেখে মুগ্ধ নেটপাড়া,বক্সঅফিসে ঝড় উঠবে? ২০২৪ সালের রামনবমী কবে পড়ছে? তারিখ, তিথি ও শুভ সময় দেখে নিন বেঙ্গালুরু বিস্ফোরণের পর কলকাতার হোটেলে ছিল সন্দেহভাজন জঙ্গিরা! নাম কী লিখেছিল? ‘আমি সত্যি বিশ্বকাপটা জিততে চাই’, আবারও স্বপ্ন দেখছেন রোহিত, চাইছেন WTC-র মুকুটও শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে চিন নিয়ে সতর্ক প্রতিক্রিয়া মোদীর, কাপুরুষতার সীমা অতিক্রম, কটাক্ষ কংগ্রেসের গেরুয়া শাড়িতে কাস্তে হাতে গমের ক্ষেতে, মথুরায় গিয়ে কৃষকদের সঙ্গে পোজ দিলেন হেমা চিনতে না পেরে ঋতুপর্ণাকে ‘ঠাট্টা’ শিল্পার! বিতর্কিত ভিডিয়ো নিয়ে জবাব টলি কুইনের দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.