বাংলা নিউজ > ঘরে বাইরে > Sharad Pawar on BJP: ‘কিছু শুভাকাঙ্খী আমাকে বোঝানোর চেষ্টা করেছেন…’ শরদের কণ্ঠে বিজেপির সঙ্গে জোট প্রসঙ্গে কোন ইঙ্গিত?

Sharad Pawar on BJP: ‘কিছু শুভাকাঙ্খী আমাকে বোঝানোর চেষ্টা করেছেন…’ শরদের কণ্ঠে বিজেপির সঙ্গে জোট প্রসঙ্গে কোন ইঙ্গিত?

শরদ পাওয়ার। (ANI Photo) (ANI)

পুনেতে শিল্পপতি অতুল চোরদিয়ার বাড়িতে শরদ পাওয়ার ও অজিত পাওয়ারের সাক্ষাৎ নিয়ে মহারাষ্ট্রের রাজনীতিতে বেশ কিছুটা আলোড়ন পড়ে যায়।

মারাঠা রাজনীতি প্রতিনিয়তই বিস্ফোরক মোড় নিয়ে হাজির হয়! সদ্য জাতীয় রাজনীতিকরা কাছে চমক দিয়ে এনসিপির নেতা অজিত পাওয়ার যোগ দিয়েছেন বিজেপির জোট এনডিএতে। এদিকে, পার্টির প্রতিষ্ঠাতা শরদ পাওয়ারের নেতৃত্বাধীন এনসিপির একাংশ সদ্য বিরোধী INDIA জোটের সঙ্গে হাত মিলিয়ে পর পর হাইভোল্টেজ বৈঠকে অংশ নিয়েছে। এই পরিস্থিতির মাঝেই শোনা গিয়েছিল যে, ভাইপো অজিতের সঙ্গে গোপনে সাক্ষাৎ করেছেন মারাঠা স্ট্রংম্যান শরদ পাওয়ার। আর তা নিয়েই এদিন মুখ খুললেন এনসিপির প্রতিষ্ঠাতা।

শরদ পাওয়ার এদিন সাফ বলেন,' আমার ভাইপোর সঙ্গে সাক্ষাতে কী সমস্যা রয়েছে? পরিবারের একজন বর্ষীয়ান যদি পরিবারের আরও এক সদস্যের সঙ্গে দেখা করেন, তাতে সমস্যার কী আছে? এটি কোনও ইস্যু হওয়ার কথা নয়।' এরই সঙ্গে শরদ পাওয়ার বলেন, ‘উনি আমার ভাইপো(অজিত পাওয়ার), আমি পরিবারের সবচেয়ে সিনিয়র সদস্য।’ প্রসঙ্গত, পুনেতে শিল্পপতি অতুল চোরদিয়ার বাড়িতে শরদ পাওয়ার ও অজিত পাওয়ারের সাক্ষাৎ নিয়ে মহারাষ্ট্রের রাজনীতিতে বেশ কিছুটা আলোড়ন পড়ে যায়। এদিকে, সেই আলোড়নে আরও খানিকটা উস্কানি দিয়ে শরদ বলছেন,' এখনও পর্যন্ত এনসিপির সভাপতি হিসাবে আমার অবস্থান স্পষ্ট করে আমি বলছি, আমরা বিজেপির সঙ্গে যাচ্ছি না। ভারতীয় জনতা পার্টির সঙ্গে কোনও যোগই এনসিপির রাজনৈতিক নীতির জন্য সঠিক নয়।' এরপরই শরদ পাওয়ার বলেন, ‘আমাদের কিছু শুভাকাঙ্খী চেষ্টা করেছিলেন, যাতে আমাদের অবস্থানে বদল আসে। তার জন্যই আমাদের সঙ্গে খোলাখুলি আলোচনা করা হয়েছিল।’ 

( Tripura By Poll: ত্রিপুরায় বিজেপির বিরুদ্ধে একজোট হওয়ার রণগর্জন বিরোধীদের! উপনির্বাচন ঘিরে শুরু পিচ-প্রস্তুতি)

শরদ-অজিত রুদ্ধদ্বার বৈঠক:-

পুনেতে তাবড় শিল্পপতির বাড়িতে অজিত পাওয়ারের সঙ্গে শরদ পাওয়ারের কী নিয়ে বৈঠক হয়েছে, তা লাখ টাকার সওয়াল। একদিকে এনসিপি প্রতিষ্ঠাতা তথা মহারাষ্ট্রের তাবড় রাজনীতিবিদ শরদ, অন্যদিকে, তাঁর ভাইপো তথা মহারাষ্ট্রের বর্তমান উপমুখ্যমন্ত্রী অজিত। তাঁদের মধ্যে বৈঠক প্রসঙ্গে মুখ খুলে শিবসেনার উদ্ধব পক্ষের নেতা সঞ্জয় রাউত বলেছেন, শরদ পাওয়ার মূলত, অজিত পাওয়ারকে INDIA জোটে আহ্বান জানাতে গিয়েছিলেন। এদিকে শরদের নাতি রোহিত পাওয়ার বলেছেন, পরিবারের দুই সদস্যের সাক্ষাৎ কোনও দিক থেকেই অস্বাভাবিক ঘটনা কিছু নয়। প্রসঙ্গত, সামনেই রয়েছে মুম্বইতে INDIA জোটের বৈঠক। আর তার আগে শরদের সঙ্গে অজিতের সাক্ষাৎ, বেশ কিছুটা নজর কেড়েছে। 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

আইন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নামে যৌন হেনস্থার অভিযোগ, CJI-কে চিঠি পড়ুয়াদের ভারতে রোহিঙ্গা ও বাংলাদেশিদের ঢোকাত, ত্রিপুরা থেকে মূল চক্রীকে ধরল NIA T20 WC খেলতে আমেরিকায় রোহিত, ইনস্টায় 'বিতর্কে' জড়ালেন স্ত্রী! পরে মুছলেন পোস্ট কাজের ফাঁকে ছুটির প্রবণতা কেন বাড়ছে, কী বলছেন গবেষকরা বিশ্বকাপের আগেই সুখবর পেল আমেরিকা, ICC-র লিস্ট-এ স্ট্যাটাস পেল মেজর লিগ ক্রিকেট পড়াশুনা শেষ হলেই হস্টেল ছাড়তে হবে, কত দিনে? জানিয়ে দিল যাদবপুর বিশ্ববিদ্যালয় ষষ্ঠীতে 'জয়ী' নারীশক্তি, বাংলার কোন কোন আসনে মহিলা ভোটেরাররা ঘোরালেন ভোট অঙ্ক? বৃষ রাশিতে হতে চলেছে বুধাদিত্য রাজযোগ, ৩ রাশির বাড়বে মান সম্মান, হবে অর্থ লাভ জাহির খানের বউ সাগরিকা-র সঙ্গে ডিনারে বিরাট, ছেলে-মেয়ে নিয়ে অনুষ্কা একা বাড়িতে? আইরিশদের বিরুদ্ধে অভিযান শুরু, তার পরেই ভারত-পাক ম্যাচ, রোহিতদের বিশ্বকাপ সূচি

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.