বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: চলন্ত ট্রাকে ডন বৈঠক,পড়লেন সজোরে! শক্তিমান হবেন না! বলছে পুলিশ
চলন্ত ট্রাকে ডন বৈঠক যুবকের। সংগৃহীত ছবি

Viral Video: চলন্ত ট্রাকে ডন বৈঠক,পড়লেন সজোরে! শক্তিমান হবেন না! বলছে পুলিশ

  • রিল লাইফ আর রিয়েল লাইফের মধ্যে যে যোজন ফারাক সেটা দেখিয়ে দিল এই ঘটনা। পুলিশ কর্তা সেই ভিডিয়ো দেখিয়ে সতর্ক করেছেন সকলকে।

নিজের বীরত্ব দেখাতে নানা কেরামতির ঘটনা মাঝেমধ্যেই দেখা যায়। আর সেই ভিডিয়ো শিউরে ওঠার মতোই। যেকোনও সময় বড় বিপদও হয়ে যেতে পারে। কিন্তু কে শুনছে কার কথা! তবে সেরকমই একটি ভিডিয়ো হাজির করেছেন উত্তরপ্রদেশের এক পুলিশ আধিকারিক। সেখানে দেখা যাচ্ছে আবর্জনা বোঝাই একটি চলন্ত গাড়িতে পুশ আপ করছেন এক ব্যক্তি।

এদিকে লখনউয়ের রাস্তায় ছুটন্ত ট্রাকে এই ডন বৈঠক দেখে শিউরে উঠেছেন সাধারণ মানুষ। ভিডিয়োতে দেখা যাচ্ছে ডন বৈঠক শেষ করে তিনি উঠে দাঁড়ান ট্রাকের উপর। আর তারপরই তিনি নিয়ন্ত্রণ হারিয়ে একেবারে ধপাস করে পড়লেন মাটিতে। তবে সেটা অতটা আর ভিডিয়োতে দেখা যায়নি। এরপরই দেখা যাচ্ছে গুরুতর জখম হয়েছেন ওই ব্যক্তি। ভিডিয়ো শেয়ার করে পুলিশ আধিকারিক লিখেছেন, জখম ব্যক্তি পড়ে যাওয়ার পরে কয়েকদিন বিছানা ছেড়ে উঠতে পারেননি।

অ্যাডিশনাল ডেপুটি কমিশনার অফ পুলিশ শ্বেতা শ্রীবাস্তব ওই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, তিনি শক্তিমান হতে চেয়েছিলেন। কিন্তু কিছুদিন উঠতেই পারেননি। এই ধরণের ভয়াবহ স্টান্ট করবেন না।

এই ভিডিয়ো দেখে নানা মতামত দিচ্ছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ছেলেটার জন্য় খুব খারাপ লাগছে। অপর একজন লিখেছেন ওই ছেলেটির বিরুদ্ধে পুলিশের কড়া ব্যবস্থা নেওয়া দরকার।ইতিমধ্যেই ওই ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন