বাংলা নিউজ > ময়দান > Deodhar Trophy 2023: রিয়ান পরাগ ব্যর্থ, মায়াঙ্ক-সুদর্শনের জোড়া ফলায় বিদ্ধ পূর্বাঞ্চল

Deodhar Trophy 2023: রিয়ান পরাগ ব্যর্থ, মায়াঙ্ক-সুদর্শনের জোড়া ফলায় বিদ্ধ পূর্বাঞ্চল

দক্ষিণাঞ্চলের বিরুদ্ধে ব্যাট হাতে ব্যর্থ হলেন রিয়ান। ছবি- বিসিসিআই।

East Zone vs South Zone Deodhar Trophy 2023: হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন বিরাট, দক্ষিণাঞ্চলের বিরুদ্ধে দেওধর ট্রফির ম্যাচে ব্যর্থ হল আকাশ দীপের লড়াই।

ব্যর্থ হল ব্যাটে-বলে আকাশ দীপের লড়াই। চলতি দেওধর ট্রফিতে জয়ের হ্যাটট্রিক করার পরে নিজেদের চতুর্থ ম্যাচে হারের মুখ দেখতে হল পূর্বাঞ্চলকে। রবিবার দক্ষিণাঞ্চলের কাছে এবারের দেওধরে প্রথম হারের স্বাদ পেলেন সৌরভ তিওয়ারিরা।

দক্ষিণাঞ্চলের বিরুদ্ধে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে পূর্বাঞ্চল। তারা শুরুতেই ওপেনার অভিমন্যু ঈশ্বরনের উইকেট হারিয়ে বসে। ২টি বাউন্ডারির সাহায্যে ২৪ বলে ১২ রানের ধীর ইনিংস খেলে মাঠ ছাড়েন বাংলার ঈশ্বরন।

সুভ্রাংশু সেনাপতিকে সঙ্গে নিয়ে প্রাথমিক ধাক্কা সামলান বিরাট সিং। দু'জনে মিলে দলকে ১০০ রানের গণ্ডি পার করান। তবে ব্যক্তিগত ৪৪ রানের মাথায় সুভ্রাংশু আউট হওয়ার পরেই ধস নামে পূর্বাঞ্চলের ব্যাটিং অর্ডারে। ৫টি বাউন্ডারির সাহায্যে ৬২ বলে ৪৪ রান করে আউট হন সুভ্রাংশু।

নিশ্চিত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন বিরাট সিং। তিনি ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৬৭ বলে ৪৯ রান করে মাঠ ছাড়েন। ১টি ছক্কার সাহায্যে ১৫ বলে ১৩ রান করে ক্রিজ ছাড়েন রিয়ান পরাগ। ১৮ বলে ৫ রান করেন সৌরভ তিওয়ারি। ১১ বলে ২ রান করেন কুমার কুশাগ্র। ১৬ বলে ৪ রান করে সাজঘরে ফেরেন শাহবাজ আহমেদ। মণিশঙ্কর মুরাসিং ১টি বাউন্ডারির সাহায্যে ১৪ বলে ৮ রান করেন।

আরও পড়ুন:- IND vs WI: গত বিশ্বকাপ থেকে এপর্যন্ত চার বছরে শার্দুলই ‘বিশ্বসেরা’, স্টার্ককে টপকে প্রমাণ করলেন ঠাকুর

শেষ বেলায় ব্যাট হাতে ঝড় তুলে পূর্বাঞ্চলকে ২০০ রানের গণ্ডি পার করান বাংলার পেসার আকাশ দীপ। তিনি ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৬ বলে ৪৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন। ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২২ বলে ৩৩ রান করেন মুখতার হোসেন। ১ বলে ১ রান করে নট-আউট থাকেন অভিনব চৌধুরী। পূর্বাঞ্চল ৪৬ ওভারে ২২৯ রানে অল-আউট হয়ে যায়।

দক্ষিণাঞ্চলের হয়ে বাসুকি কৌশিক ও সাই কিশোর ৩টি করে উইকেট দখল করেন। ২টি উইকেট নেন বিদ্বথ কাভেরাপ্পা। ১টি করে উইকেট পকেটে পোরেন বিজয়কুমার বৈশাক ও ওয়াশিংটন সুন্দর।

আরও পড়ুন:- বউকে আড়াল করে চুপি চুপি ধোনির ব্যক্তিগত মুুহূর্তের ভিডিয়ো তুললেন বিমান সেবিকা, ভাইরাল হতেই তুমুল আলোড়ন নেটপাড়ায়

জবাবে ব্যাট করতে নেমে দক্ষিণাঞ্চল ৪৪.২ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২৩০ রান তুলে ম্যাচ জিতে যায়। ৩৪ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রাখে তারা। ক্যাপ্টেন মায়াঙ্ক আগরওয়াল ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৮৮ বলে ৮৪ রান করেন। ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৬৭ বলে ৫৩ রান করেন সাই সুদর্শন। এছাড়া নারায়ণ জগদীশান ৩২ রানের যোগদান রাখেন।

পূর্বাঞ্চলের হয়ে ২টি উইকেট নেন অভিনব চৌধুরী। ১টি করে উইকেট নেন আকাশ দীপ, রিয়ান পরাগ ও শাহবাজ আহমেদ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.