বাংলা নিউজ > ময়দান > বউকে আড়াল করে চুপি চুপি ধোনির ব্যক্তিগত মুুহূর্তের ভিডিয়ো তুললেন বিমান সেবিকা, ভাইরাল হতেই তুমুল আলোড়ন নেটপাড়ায়

বউকে আড়াল করে চুপি চুপি ধোনির ব্যক্তিগত মুুহূর্তের ভিডিয়ো তুললেন বিমান সেবিকা, ভাইরাল হতেই তুমুল আলোড়ন নেটপাড়ায়

ঘুমন্ত ধোনির ভিডিয়ো তুলে রোষের মুখে বিমান সেবিকা। ছবি- টুইটার।

ভাইরাল ভিডিয়ো দেখে মিশ্র প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়। গোপনীয়তা বজায় না থাকায় প্রশ্ন তুলছেন অনেকে।

পাশে বসে রয়েছেন স্ত্রী সাক্ষী। তবে তিনি ঘুণাক্ষরেও টের পেলেন না কিছু। আড়াল থেকে চুপি চুপি মহেন্দ্র সিং ধোনির ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো তোলেন বিমান সেবিকা। সেই ভিডিয়ো ভাইরাল হতেই তুমুল আলোড়ন পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া মিলছে নেটপাড়ায়। কেউ কেউ এমন দুর্লভ মুহূর্তের ভিডিয়ো দেখে যারপরনাই আপ্লুত। তাঁরা বিমান সেবিকার সৌভাগ্যের প্রতি ঈর্ষাও প্রকাশ করেন। আবার অনেকেই এমন ঘটনার প্রতিবাদ করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁরা প্রশ্ন তোলেন গোপনীয়তা বজায় না থাকায়। অনেকে আবার সংশ্লিষ্ট বিমান সেবিকার পেশাদারিত্ব নিয়েও প্রশ্ন তোলেন।

মহেন্দ্র সিং ধোনি যেখানেই যান, ক্যামেরার লেন্স তাঁকে তাড়া করে বেড়ায়। ধোনিকে সামনে দেখে মোবাইলে ছবি তুলতে চাইবেন না, এমন মানুষ খুব কম খুঁজে পাওয়া যাবে। ঠিক তেমনই ধোনিকে বিমানের মধ্যে দেখে ভিডিয়ো তোলার লোভ সামলাতে পারেননি এক বিমান সেবিকা। তবে প্রশ্ন উঠছে আড়াল থেকে চুপিসাড়ে ঘুমন্ত ধোনির ভিডিয়ো তোলা নিয়ে।

আরও পড়ুন:- Zimbabwe Afro T10: পাকিস্তানের হাফিজের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়লেন ভারতের ইউসুফ পাঠান, ফাইনালে তবু হার দলের

ভিডিয়োয় দেখা যায় যে, বিমানের মধ্যে ঘুমিয়ে রয়েছেন ধোনি। মাঝে একটি সিট ফাঁকা রেখে পাশে রয়েছেন স্ত্রী সাক্ষী। ধোনি তন্দ্রাচ্ছন্ন থাকলেও সাক্ষী সজাগ ছিলেন। তাঁকে পা দোলাতে দেখা যায়। সংশিষ্ট বিমান সেবিকা কেবিনের দরজার আড়ালে ফোন রেখে ঘুমন্ত ধোনির ভিডিয়ো তোলেন। এমনকি দরজার অপর প্রান্তে দাঁড়িয়ে ধোনির সঙ্গে নিজেকেও ফ্রেমবন্দি করেন তিনি।

আরও পড়ুন:- মায়ামির মেসি যখন মার্ভেলের থর, লিওর নতুন সেলিব্রেশনের রহস্য ফাঁস করলেন স্ত্রী অ্যান্তোনেলা

ভিডিয়োটিতে সংশ্লিষ্ট বিমান সেবিকার আচরণ দেখে এটা স্পষ্ট যে তিনি ধোনির অনুরাগী। মাঠের নায়ককে সামনে দেখে খুশিতে ডগমগ দেখায় তাঁকে। নিছক আবেগের বশেই যে এমন ভিডিয়ো তুলেছেন তিনি, সেবিষয়ে সংশয় প্রকাশ করছেন না কেউই। উদ্দেশ্য অসৎ না হলেও উপায়টা নিয়ে নাক সিঁটকাচ্ছেন অনেকে। এমনকি সংশ্লিষ্ট বিমান সেবিকাকে চাকরি থেকে ছাঁটাইয়ের দাবিও তুলতে দেখা যায় বেশ কয়েকজনকে।

আরও পড়ুন:- Zimbabwe Afro T10: ৪,৬,৬,৬,৪,২, মুজিবকে এক ওভারেই চোখে সর্ষেফুল দেখালেন রবিন উথাপ্পা- ভিডিয়ো

আইপিএলের ঠিক পরেই ধোনি হাঁটুর চোটে অস্ত্রোপচার করিয়েছেন। তিনি ইঙ্গিত দিয়েও আইপিএল ২০২৩-এর পরে অবসর ঘোষণা করেননি। স্পষ্ট জানিয়েছেন যে, হাতে সময় থাকায় অবসর নিয়ে পরে চিন্তা ভাবনা করবেন। সঙ্গত কারণেই ধোনিকে আরও একটি মরশুম চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠে নামতে দেখার আশায় বুক বাঁধছেন অনুরাগীরা। তবে অস্ত্রোপচারের পরে পুরনো ছন্দে মাঠে ফিরে আসা কতটা কঠিন, সেটা বুঝতে অসুবিধা হয় না। বিশেষ করে ধোনি আর কোনও পর্যায়েই কোনওরকম টুর্নামেন্টে ব্যাট হাতে মাঠে নামেন না। তাই তাঁর পক্ষে পরের মরশুমে আইপিএলে মাঠে নামা খুব সহজ হবে না বলেই ধারণা বিশেষজ্ঞদের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

EBFC vs CFC, ISL 2023-24 Live: চেন্নাইকে হারাতে না পারলে বিপাকে পড়বে ইস্টবেঙ্গল 'ঢল গয়া দিন' গানে পুরনো নায়িকাদের লুকে ব্যাডমিন্টন খেললেন সারা, কিন্তু একী! চাকরি দেওয়ার নামে ৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার রানাঘাটের যুব TMC নেতা ‘ব্রাহ্মোসই আমাদের প্রাথমিক অস্ত্র হবে’, বলছেন নৌসেনা প্রধান, বড় ডিল-এ ছাড়পত্র জুহির বিশেষ পরিচিত হয়েও বলিউডের বহিরাগত বলে দাবি! নেটিজেনদের তোপের মুখে কিয়ারা সিনেমার ব্যবসা যথেষ্ঠ নয়! মাদক পাচারে ২০০০ কোটি আয় প্রযোজকের, পাকড়াও তিন সদস্য রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, কড়া পদক্ষেপের নির্দেশ পাহাড়ে ১০০ দিনের বকেয়া টাকা বরাদ্দ হতেই BJP-র বিরুদ্ধে সরব অনীত থাপার দল 'দুজন মানুষ সম্পর্কে সুখী হলে...' অনুপমকে বিয়ের আগেই প্রশ্মিতার নিশানায় কারা? ‘সুশান্তের মতো নিজেকে শেষ করতে চেয়েছিলাম, মায়ের কোলে মাথা রেখে ৪০ মিনিট কাঁদি’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.