বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Video: জিতে মাঠ থেকেই রিতিকাকে ভিডিয়ো কল রোহিতের, স্বামী-স্ত্রী'র মধ্যে কী কথা হয়, ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়

Video: জিতে মাঠ থেকেই রিতিকাকে ভিডিয়ো কল রোহিতের, স্বামী-স্ত্রী'র মধ্যে কী কথা হয়, ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়

মাঠ থেকেই স্ত্রীর সঙ্গে ভিডিয়ো কল রোহিতের। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স টুইটার।

DC vs MI IPL 2023: মঙ্গলবার কোটলায় দিল্লি ক্যাপিটালসকে হারানোর পরে মুম্বই অধিনায়ক রোহিত শর্মা মাঠ থেকেই ভিডিয়ো কল করেন স্ত্রী রিতিকাকে। দু'জনের মধ্যে কী কথাবার্তা হয়, দেখুন সেই ভিডিয়ো।

টানা দু'ম্যাচে হার দিয়ে আইপিএলের নতুন মরশুম শুরু হয় মুম্বই ইন্ডিয়ান্সের। শুরুতেই রোহিত শর্মারা অ্যাওয়ে ম্যাচে পরাজিত হন রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে। পরে ঘরের মাঠে মুম্বই ইন্ডিয়ান্স হেরে যায় চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। অবশেষে দিল্লিকে তাদের ডেরায় গিয়ে হারিয়ে পয়েন্টের খাতা খোলে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

দিল্লির বিরুদ্ধে শেষ বলের থ্রিলার জিতে উঠে স্বাভাবিকভাবেই স্বস্তির নিঃশ্বাস ফেলেন মুম্বই দলনায়ক রোহিত শর্মা। তার উপর নিজে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতায় তৃপ্তিটা একটু বেশিই ছিল হিটম্যানের।

রোহিত নিজের খুশিটা পরিবারের সঙ্গে ভাগ করে নিতে ভোলেননি। ম্যাচের শেষে মাঠ থেকেই স্ত্রী রিতিকার সঙ্গে ভিডিয়ো কলে কথা বলতে দেখা যায় রোহিতকে। উল্লেখযোগ্য বিষয হল, স্বামী-স্ত্রীর মধ্যে কী কথা হয়, সেটাও গোপন থাকেনি।

আরও পড়ুন:- আমি হেলমেটটা খুলে ফেলি- জানেন ম্যাচের শেষ বলে ২ রান নেওয়ার আগে গ্রিন কী ভেবেছিলেন?

আসলে রোহিত-রিতিকার ভিয়িয়ো কলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বইয়ের জয় ও রোহিতের ব্যক্তগত পারফর্ম্যান্স নিয়ে উচ্ছ্বসিত শোনায় তাঁর স্ত্রীকে। রিতিকা এও জানান তাঁদের কন্যা সামাইরা রোহিতের হাতে ট্রফি দেখে যারপরনাই খুশি হবে।

ভিডিয়ো কলে রিতিকার সঙ্গে রোহিতের কথোপথকন ছিল এইরকম-

রিতিকা: (হাসি)।

রোহিত: এই মাত্র শেষ হল।

রিতিকা: অভিনন্দন। স্যামি (সামাইরা) ট্রফি দেখে ভীষণ খুশি হবে।

রোহিত: স্যামি ট্রফি দেখে খুশি? ব্যাটিং দেখে নয়? আমি ওর জন্য ট্রফি নিয়ে আসব।

রিতিকা: (হাসি)।

রোহিত: খেলা দেখলে কোথায়?

রিতিকা: আমাদের রুমে।

রোহিত: ও আচ্ছা।

রিতিকা: আমি ভীষণ জোরে চিৎকার করছিলাম। পাগল করা ম্যাচ ছিল।

রোহিত: ঠিক।

রিতিকা: তোমার কেমল লাগছে?

রোহিত: আমার ভালো লাগছে।

রিতিকা: (হাসি)।

রোহিত: আমি ভিতরে চলে গিয়েছিলাম। শেষ ওভারটা দেখতে চাইনি। আমার আর একটাও নখ আস্ত নেই।

রিতিকা: আমি জানি। তোমাকে নখ কামড়াতে দেখেছি।

রোহিত: গত ১৫ বছর ধরে আইপিএলে এমন বহু ম্যাচে অংশ নিয়েছি। এমন বহু ম্যাচ দেখেছি।

রিতিকা: স্বাভাবিক।

রোহিত: তোমাদের মিস করছি। আগামী কাল দেখা হবে।

রিতিকা: তোমাকেও মিস করছি। খুব ভালোবাসি। তোমার জন্য গর্বিত।

রোহিত: ধন্যবাদ।

উল্লেখ্য, মঙ্গলবার প্রথমে ব্যাট করে দিল্লি ১৯.৪ ওভারে ১৭২ রানে অল-আউট হয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে মুম্বই ম্যাচের একেবারে শেষ বলে জয় তুলে নেয়। ২০ ওভারে ৪ উইকেটে ১৭৩ রান তুলে ম্যাচ জেতে ইন্ডিয়ান্স। রোহিত ৪৫ বলে ৬৫ রানের অনবদ্য ইনিংস খেলে ম্যাচের সেরা হন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.