বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly horoscope september 2023: আয় বাড়বে, কেরিয়ারে সাফল্য আকাশ ছোঁবে! এক নজরে দেখে নিন কী বলছে মাসিক রাশিফল

Monthly horoscope september 2023: আয় বাড়বে, কেরিয়ারে সাফল্য আকাশ ছোঁবে! এক নজরে দেখে নিন কী বলছে মাসিক রাশিফল

মাসিক রাশিফল। 

Monthly horoscope september 2023 : আগামী কাল থেকে সেপ্টেম্বর মাস শুরু হতে চলেছে। আসছে মাস নিয়ে মানুষের মধ্যে রয়েছে অনেক প্রত্যাশা। চলুন জেনে নেওয়া যাক ১২ তই রাশির জন্য প্রেম, ক্যারিয়ার, অর্থ ও স্বাস্থ্য ইত্যাদির দিক থেকে কেমন হবে এই মাস।

মেষ

এই মাসে আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সুখ থাকবে। আপনার কর্মজীবনে নতুন সম্ভাবনা আপনার জন্য সুফল বয়ে আনবে। তবে লাভের জন্য সংগ্রাম করতে হবে। এই মাসে আপনার কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকবে।

বৃষ

এই মাসে আপনি আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানোর অনেক সুযোগ পাবেন। আপনার কাজের উন্নতি হবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার খরচ নিয়ন্ত্রণ করুন। নাহলে ক্ষতি হতে পারে। আপনার খাদ্য অভ্যাসের উন্নতি করুন, রাস্তার খাবার খাওয়া এড়িয়ে চলুন।

মিথুন

এই মাসে আপনার পুরানো প্রেমিকের সঙ্গে দেখা হতে পারে। কর্মজীবনে সাফল্যের জন্য নতুন পরিকল্পনা করুন। তবে লেনদেনে সতর্ক থাকুন। মাথাব্যথার সমস্যা হতে পারে। মানসিক চাপ এড়ানোর চেষ্টা করুন এই মাসে।

কর্কট

এই মাসে পরিবারের সামনে নিজেদের সম্পর্কের কথা বলতে পারেন। রাগ ও অহংকার করা এড়িয়ে চলুন। কর্ম ক্ষেত্রে প্রকল্পগুলি হাতের বাইরে চলে যেতে পারে। ঋণ ইত্যাদি কাজে বাধা আসতে পারে। গভীর রাতে ঘুম ভেঙ্গে ঘুমের সমস্যা হতে পারে।

সিংহ

এই মাসে আপনি আপনার প্রেমিক সঙ্গীকে খুশি রাখুন। আপনার কর্মজীবনে এগিয়ে যেতে দক্ষতার উপর ফোকাস করুন। অর্থের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। তবে একটানা কাজ করলে সমস্যা হতে পারে।

কন্যা

এই মাসে সঙ্গীর সঙ্গে সময় কাটানোর মাধ্যমে ভুল বোঝাবুঝি দূর হবে। কিছু নতুন প্রকল্প হাতে আসতে পারে। আর্থিক সমস্যা সমাধানে সফল হবেন। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন।

তুলা

তৃতীয় ব্যক্তির কারণে সঙ্গীর সঙ্গে কথাবার্তা বন্ধ হয়ে যেতে পারে। কর্মজীবনে আসা বাধা দূর হবে। লেনদেনের ক্ষেত্রে এই সময় একটু সতর্ক থাকুন, অন্যথায় অর্থ আটকে যেতে পারে। মানসিকভাবে স্বস্তি বোধ করবেন এই মাসে।

বৃশ্চিক

এই মাসে সঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। অফিসে কাজ সময়ে শেষ করতে অসুবিধা হতে পারে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। ভেবেচিন্তে কোনও কিছুতে স্বাক্ষর করুন। স্বাস্থ্যের প্রতি অসতর্কতা ব্যয়বহুল হতে পারে।

ধনু

এই মাসে আপনার জীবনে প্রেম এবং আনন্দ থাকবে। চাকরির পরিবর্তন হতে পারে। অথবা স্থানান্তরও হতে পারে। ব্যয় বাড়তে পারে, এই মাসে তাই নিজের দৈনন্দিন রুটিনকে সুশৃঙ্খল করুন।

মকর

এই মাসে আপনি আপনার জীবনসঙ্গীকে খুশি রাখতে সফল হবেন। নতুন পরিকল্পনা এবং ধারণা সাফল্য এনে দিতে পারে। তবে অর্থের অভাবে পরিকল্পনা অসম্পূর্ণ থেকে যেতে পারে। অসুস্থতার কারণে এই মাসে ডাক্তারের কাছে যেতে হতে পারে।

কুম্ভ

এই মাসে সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। সামনে এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ পাবেন। আর্থিক বিষয়ে নিয়ন্ত্রণ বজায় রাখুন। যোগব্যায়াম ও ধ্যানের প্রতি আগ্রহ বাড়তে পারে।

মীন

কোনও পুরনো সম্পর্কের কথা আড্ডা বা মেসেজের মাধ্যমে প্রকাশ পেতে পারে। কাজের ক্ষেত্রে নতুন প্রকল্প পাওয়া যেতে পারে। বিদেশ যেতে হতে পারে। আর্থিক পরিকল্পনা সম্পূর্ণ করতে ভ্রমণ করতে পারেন। আপনি আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন, চিনির মাত্রা বাড়তে পারে খাবারে, তাই সতর্ক থাকুন।

ভাগ্যলিপি খবর

Latest News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! রামনবমী উপলক্ষ্যে সিসি ক্যামেরায় মুড়ছে ধর্মীয় স্থান, নির্দেশ জারি করল লালবাজার মেয়ের পা ধুইয়ে দিলেন, অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা

Latest IPL News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.