বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Love horoscope: সূর্যর নিজ গৃহে গমনে এই রাশির প্রেম জীবন হবে মধুর, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল

Weekly Love horoscope: সূর্যর নিজ গৃহে গমনে এই রাশির প্রেম জীবন হবে মধুর, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল

মেষ: মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে সুখকর হবে। প্রেমের সম্পর্কের একটি নতুন সূচনা আপনার জীবনে সুখ এবং সম্প্রীতি তৈরি করবে।

Weekly Love horoscope: অগস্টের এই সপ্তাহে সূর্য স্বরশি সিংহে প্রবেশ করবে এবং এটি বুধাদিত্য যোগ তৈরি করবে। বুধাদিত্য যোগ গঠনের কারণে এই সপ্তাহটি অনেক রাশির মানুষের জন্য রোমান্টিক হবে। চলুন দেখে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহ প্রেমের দিক থেকে সুখকর হবে।

মেষ

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে সুখকর হবে। প্রেমের সম্পর্কের একটি নতুন সূচনা আপনার জীবনে সুখ এবং সম্প্রীতি তৈরি করবে। মন খুশি থাকবে এবং সন্তান সংক্রান্ত সুখও অর্জিত হবে। এই সপ্তাহের শেষে, আপনি আপনার প্রেমের জীবন সম্পর্কিত কিছু ভালো খবর পেতে পারেন। প্রেমের ব্যাপারে সুখ পাবেন।

বৃষ

বৃষ রাশির জাতকদের জন্য সপ্তাহটি সুখ ও সমৃদ্ধিতে ভরপুর হবে। আপনার জীবনে সুখের মধ্য দিয়ে প্রেমের সম্পর্কের একটি নতুন সূচনা হবে। আপনি যদি আপনার অন্তর্দৃষ্টি অনুসরণ করে আপনার প্রেমের জীবনে সিদ্ধান্ত নেন তবে আরও ভাল ফলাফল আসবে এবং পারস্পরিক ভালবাসা শক্তিশালী হবে। সপ্তাহের শেষে, উদযাপনের জন্য শুভ কাকতালীয় ঘটনা ঘটবে এবং প্রেমের জীবন রোমান্টিক হবে। এই সপ্তাহে পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং তারা আপনাকে প্রতিটি বিষয়ে সাহায্য করবে।

মিথুন

মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে অস্থির হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার প্রেমের জীবনে খুব ব্যস্ত থাকবেন এবং প্রেমের জীবনও খুব রোমান্টিক হবে। পারস্পরিক ভালবাসা শক্তিশালী হবে এবং আপনি আপনার প্রেমের সম্পর্কে উত্সাহী হবেন। সপ্তাহের শেষে আপনার প্রচেষ্টা ভবিষ্যতে আপনার জন্য সুন্দর ফলাফল নিয়ে আসবে। আপনি এই সপ্তাহে একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন।

কর্কট

কর্কট রাশির জাতকদের প্রেমের সম্পর্ক এই সপ্তাহে অনেক ভালো হবে এবং রোমান্সে সময় কাটবে। পারস্পরিক ভালবাসা প্রেমের সম্পর্ককে মজবুত করবে এবং সুখ প্রেমের জীবনে কড়া নাড়বে। আপনার অংশীদাররা এই সপ্তাহে আপনাকে অনেক মনোযোগ দেবে। প্রেমের সম্পর্কে দৃঢ় থাকুন এবং আপনার মতামত খোলা রাখুন, অন্যথায় আপনি সমস্যায় পড়বেন। এই সপ্তাহে আপনাকে ধৈর্য ধরে কাজ করতে হবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করুন।

সিংহ

সিংহ রাশির জাতকরা এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে সুখ পাবেন। পারস্পরিক ভালবাসা প্রেমের সম্পর্ককে শক্তিশালী করবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে সুখী হবেন এবং আরাম করে সময় কাটাবেন। সপ্তাহের শুরুতে, আপনি আপনার প্রেমের জীবন সম্পর্কিত কিছু ভালো খবর পেতে পারেন। সপ্তাহের শেষে, সময় অনুকূল থাকবে এবং প্রেম জীবন আপনার প্রত্যাশার চেয়ে কম হলেও রোমান্টিক হবে।

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্য সপ্তাহটি আনন্দদায়ক হবে। পারস্পরিক ভালবাসা প্রেমের সম্পর্ককে শক্তিশালী করবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে কিছু আনন্দদায়ক জায়গায় ঘোরাঘুরি করার জন্য মনকে তৈরি করতে পারেন। সন্তান সংক্রান্ত সুখ আপনার দরজায় কড়া নাড়বে। আপনার প্রত্যাশার চেয়ে কম হলেও প্রেম জীবনে সুখকর অভিজ্ঞতা হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। সপ্তাহের শেষে বিতর্ক এড়িয়ে চললে ভালো হবে।

তুলা

তুলা রাশির জাতকদের জন্য সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে বিশেষ হবে। পারস্পরিক ভালবাসা প্রেমের সম্পর্কের মধ্যে রোমান্টিক থাকবে এবং প্রেমের জীবনে সুখ কড়া নাড়বে। আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে একটি আনন্দদায়ক সময় কাটাবেন। সপ্তাহের শেষে সময় অনুকূল থাকবে এবং প্রেম জীবনে শান্তি থাকবে। যাইহোক, আপনি যে ধরনের শান্তি চান তা আপনার প্রেমের সম্পর্কে আসতে আরও সময় লাগবে। এই সপ্তাহে আপনাকে প্রেমের বিষয়ে বিশেষ সিদ্ধান্ত নিতে হতে পারে। এ ক্ষেত্রে যে কোনও কাজ ভেবেচিন্তে করুন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের এই সপ্তাহে আপনাকে আপনার প্রেমের বিষয়ে সংযমের সঙ্গে সিদ্ধান্ত নিতে হবে। সপ্তাহের শুরুতে পারস্পরিক প্রেমে সংশয় দেখা দেবে। পারস্পরিক বিদ্বেষ বাড়তে পারে। সপ্তাহের শেষে, আপনি যদি আপনার মতামতে অটল থাকেন তবে শেষ পর্যন্ত পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে এবং প্রেমের জীবনে শান্তি আসবে। প্রেমজীবনের ব্যাপারে কোনও আত্মীয়ের সাহায্য পেতে পারেন।

ধনু

প্রেমের ক্ষেত্রে ধনু রাশির জাতকদের জন্য সপ্তাহটি অনুকূল নয়। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অস্থিরতা বাড়তে পারে এবং কোনও একটি বিষয়ে মন খারাপ হতে পারে। সপ্তাহের শেষে, রোমান্স ফিরে আসবে এবং সুখ প্রেমের জীবনে কড়া নাড়বে এবং আপনার সময় আনন্দে কাটবে।

মকর

মকর রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি প্রেমের দিক থেকে ভাগ্যবান হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনার এবং আপনার সঙ্গীর স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিলে ভালো হবে। এই সপ্তাহটি আপনার প্রেমের জীবনে কৌশলে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সপ্তাহ। সপ্তাহের শেষে ভালো খবর পাবেন এবং প্রেমের জীবন রোমান্টিক হয়ে উঠবে। পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি পাবে।

কুম্ভ

কুম্ভ রাশির জাতকদের জন্য সপ্তাহটি রোমান্সের দিক থেকে লাভজনক হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক মতপার্থক্যের পরিস্থিতি বাড়তে পারে। আপনার বা আপনার সঙ্গীর স্বাস্থ্যও খারাপ হবে। যাইহোক, সপ্তাহের দ্বিতীয়ার্ধে, পারস্পরিক ভালবাসা আপনাদের প্রেমের সম্পর্ককে শক্তিশালী করবে এবং আপনি প্রেমের জীবনে উদযাপনের মেজাজে থাকবেন। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি রোমান্টিক হবে।

মীন

মীন রাশির জাতকদের জন্য সপ্তাহটি সুখ বৃদ্ধি করতে চলেছে। পারস্পরিক ভালবাসা প্রেমের সম্পর্ককে মজবুত করবে এবং সুখ প্রেমের জীবনে কড়া নাড়বে। আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। তবে সপ্তাহের শেষে আলোচনার মাধ্যমে বিষয়গুলো সমাধান করলে ভালো হবে, অন্যথায় পারস্পরিক মতভেদ দেখা দিতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে নিন এবং বড়দের পরামর্শ নিন।

ভাগ্যলিপি খবর

Latest News

বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার ডিগ্রি দিয়ে কী হবে! টায়ার পাংচার সারানোর দোকান খুলুন, পরামর্শ বিজেপি বিধায়কের রবি কিষানকে সন্তানের বাবা বলে দাবি করেও কেস তুলে নিলেন মহিলা! কী জানালেন কোর্টকে আম্বানির রিসেপশনে গেলেন না ঐশ্বর্য! অভিষেক আসবেন? মালা বদল সেরেই ঋতুপর্ণা-প্রসেনজিতের গানে নাচ 'নতুন কনে' সোহিনীর ইনস্টাগ্রাম রিল নিয়ে পুলিশে অভিযোগ দায়ের, ঠেলায় পড়ে ক্ষমা চাইলেন হরভজন সিং দশম শ্রেণি পাশ নূন্যতম যোগ্যতা, নেই পরীক্ষা!GDS 2024-এ নিয়োগের রেজিস্ট্রেশন শুরু এবার উল্টো রথযাত্রায় বিরল সংযোগ, ৪ রাশির খুলবে কপাল, বাড়বে আয়, হবে আর্থিক লাভ ‘১৫ বছর আলাদা থাকি, বিয়েটাই মরে গেছে…’ ডিভোর্সের মামলায় ওমর আবদুল্লা ‘আর ২ জন বেঁচে আছি…’ রুশ সেনায় জোর করে নিযুক্ত বাংলার যুবকের আর্জি মুক্তির জন্য

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.