বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Tarot Rashifal : চন্দ্রগ্রহণের প্রভাব কী হবে রাশিচক্রের উপর? কী আভাস দিচ্ছে সাপ্তাহিক ট্যারোকার্ড

Weekly Tarot Rashifal : চন্দ্রগ্রহণের প্রভাব কী হবে রাশিচক্রের উপর? কী আভাস দিচ্ছে সাপ্তাহিক ট্যারোকার্ড

কুম্ভ: ট্যারট কার্ড বলছে যে এই সপ্তাহে শিশুদের প্রতি কুম্ভ রাশির জাতকদের ভালোবাসা বাড়বে। ব্যবসায় নতুন চুক্তি হবে। আইনি বিষয়ে গাফিলতি করবেন না।

Weekly Tarot Rashifal : অক্টোবরের এই শেষ সপ্তাহে চন্দ্রগ্রহণ হবে এবং চতুরগ্রহী যোগের প্রভাবও এই সপ্তাহে থাকবে। ট্যারট কার্ডের গণনা দেখাচ্ছে যে সপ্তাহটি মেষ সহ ২টি রাশির জন্য দুর্দান্ত হবে। ট্যারট কার্ডের গণনা অনুসারে, আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহে চন্দ্রগ্রহণ আপনার রাশিকে কীভাবে প্রভাবিত করবে।

মেষ

ট্যারট কার্ডের হিসাবে দেখা যাচ্ছে যে মেষ রাশির জাতকদের জন্য, এই সপ্তাহে তারা সৃজনশীল ক্ষেত্রে বিশেষ লাইমলাইট পাবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে অগ্রগতি নিয়ে বেশ স্বস্তি এবং সন্তুষ্ট বোধ করবেন। আপনার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। অক্লান্ত পরিশ্রমের মাধ্যমেই শিক্ষার্থীরা সাফল্য অর্জন করবে।

বৃষ

ট্যারোট কার্ডের হিসাব দেখা যাচ্ছে যে বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহের শুরুতে তারা ক্লান্তির পাশাপাশি মানসিক চাপ অনুভব করতে পারেন। সামঞ্জস্যগুলি প্রায় প্রতিটি স্তরে প্রয়োজনীয়, আপনাকে ধৈর্য ধরতে হবে এবং জিনিসগুলির স্বাভাবিক প্রক্রিয়ায় হস্তক্ষেপ এড়াতে হবে, স্বাস্থ্য সচেতন হতে হবে, শিক্ষা প্রতিযোগিতা আপনাকে সাফল্যের দিকে নিয়ে যাবে।

মিথুন

ট্যারট কার্ডের গণনা থেকে জানা যায় যে মিথুন রাশির জাতকদের এই সপ্তাহে তাদের অর্থ বুদ্ধিমত্তার সঙ্গে ব্যবহার করা উচিত। আপনার স্বপ্ন পূরণ করার ক্ষমতা আপনার আছে, এই সময় আপনার কর্মজীবনে অগ্রগতি সম্ভব। অবিবাহিতদের জন্য বিবাহের নতুন সুযোগ আসবে। সাধারণত এই সপ্তাহটি প্রেমের সম্পর্কের জন্য বেশ অনুকূল। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল, তারাও ভালো পারফর্ম করবে।

কর্কট

ট্যারোট কার্ড অনুসারে, কর্কট রাশির জাতকদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের আরও যত্ন নেওয়া দরকার। আপনার আচরণের দিকেও মনোযোগ দিন। বাড়ি পরিবর্তনের কথা হতে পারে, সম্পত্তির মাধ্যমে লাভের লক্ষণ রয়েছে। আপনি ইতিমধ্যে ভেঙে যাওয়া সম্পর্কের কারণে মানসিক যন্ত্রণার সম্মুখীন হতে পারেন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

সিংহ

ট্যারট কার্ডের গণনা দেখায় যে এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল নয়। অতএব, নিজেকে সীমিত রাখুন, খুব বেশি ছড়াবেন না এবং কোনও সুযোগ গ্রহণ করবেন না। সহকর্মী ও বন্ধুদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা করলে ভালো হবে। এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য ভালো নয়। পরিবর্তনের সম্ভাবনা আছে।

কন্যা

ট্যারট কার্ডের হিসাব দেখা যাচ্ছে যে কন্যা রাশির জাতকরা এই সপ্তাহে তাদের অনেক সমস্যা বন্ধুদের সঙ্গে শেয়ার করবেন। এছাড়াও, শিক্ষার্থীরা এই সপ্তাহে সাফল্য পাবেন। এই সপ্তাহে আপনি আপনার ব্যস্ত জীবনযাত্রার কারণে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন। দাম্পত্য জীবনেও কিছুটা অশান্তি থাকবে। আপনার সন্তানদের সঙ্গে ভালোবাসার সঙ্গে কথা বলুন।

তুলা

ট্যারট কার্ডের হিসাব দেখা যাচ্ছে এই সপ্তাহে তুলা রাশির জাতক জাতিকারা বিপরীত লিঙ্গের সঙ্গীর প্রতি আকৃষ্ট হতে পারেন। অতীত ভুলে বর্তমানে বেঁচে থাকার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে নতুন সুযোগে সাফল্য পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় পুরোপুরি মনোযোগ দিতে পারবে না, প্রেমের সম্পর্কে কিছুটা টানাপড়েন থাকবে।

বৃশ্চিক

ট্যারট কার্ডের গণনা অনুসারে, বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সপ্তাহে, তারা তাদের পূর্বের প্রচেষ্টা থেকে সুবিধা পাবেন। কাজের জন্য সময় সন্তোষজনক, তবে বন্ধুত্বে কিছু সমস্যা হতে পারে। ভ্রমণের জন্য সময় অনুকূল। সামগ্রিকভাবে, এটি একটি ইতিবাচক সময়, এটির সম্পূর্ণ সদ্ব্যবহার করুন।

ধনু

ট্যারট কার্ড বলছে যে ধনু রাশির জাতকরা এই সপ্তাহে কোনও অজানা উৎস থেকে প্রত্যাশিত সংবাদ পাবেন যা আনন্দদায়ক হবে। নতুন প্রকল্প শুরু করার জন্য এই সপ্তাহটি খুব শুভ সময় হতে চলেছে। দাম্পত্য ও প্রেমের সম্পর্কের জন্য সময় মিশ্র যাবে। শিক্ষার্থীরা সময়ের সদ্ব্যবহারে সফল হবেন।

মকর

ট্যারট কার্ড বলছে যে মকর রাশির জাতকদের এই সপ্তাহে সাবধান হওয়া দরকার। ভ্রমণের আগে অবশ্যই ইষ্ট দেবতাকে স্মরণ করুন। অনুমানে মনোনিবেশ করবেন না এবং ঝুঁকিপূর্ণ পদক্ষেপ নিন। আপনার কর্মক্ষেত্রে আসা বাধাগুলি সোমবার দূর হয়ে যাবে এবং ফলাফল আপনার পক্ষে অনুকূল হবে।

কুম্ভ

ট্যারট কার্ড বলছে যে এই সপ্তাহে শিশুদের প্রতি কুম্ভ রাশির জাতকদের ভালোবাসা বাড়বে। ব্যবসায় নতুন চুক্তি হবে। আইনি বিষয়ে গাফিলতি করবেন না। প্রচেষ্টা ও সহযোগিতার মাধ্যমে অনুকূলতা আসবে। নতুন সম্পর্ক উপকারী প্রমাণিত হবে। অর্থনৈতিক পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। নতুন কাজ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহন আঘাতের কারণ হতে পারে। আপনি সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে সক্ষম হবেন।

মীন

ট্যারট কার্ডের হিসেব বলছে এই সপ্তাহটি মীন রাশির ছাত্রদের জন্য সফল হবে। এই সপ্তাহে আপনি সম্পত্তি, বাড়ি এবং পারিবারিক বিষয়ে একটি নতুন সূচনা করতে পারেন। অমীমাংসিত কাজ শেষ হতে আরও কিছু সময় লাগতে পারে। অন্যদের সাহায্য করার জন্য সময় বের করুন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.