বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেল লাইনে বসে গেম খেলতে গিয়ে এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় প্রাণ হারাল ২ যুবক

রেল লাইনে বসে গেম খেলতে গিয়ে এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় প্রাণ হারাল ২ যুবক

ট্রেনে ধাক্কায় মৃত্যু ২ যুবকের । প্রতীকী ছবি

দুজনেই নাকাশিপাড়ার লোহাগাছার বাসিন্দা শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। দুজনেই রেল গেটের কাছে বসে মোবাইলে গেম খেলছিলেন। তাদের কানে ছিল হেডফোন। তারা গেম খেলায় এতটাই মত্ত হয়ে গিয়েছিলেন যে এক্সপ্রেস ট্রেন লাইনে আসার বিষয়টি লক্ষ্য করেননি। 

ফের মোবাইলের গেম খেলার নেশা প্রাণ কেড়ে নিল ২ যুবকের। রেল লাইনে বসে গেম খেলার সময় ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে গেল দুই যুবকের দেহ। ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়ায়। কানে হেডফোন দিয়ে দুজনে গেমে মত্ত ছিল। সেই সময় ট্রেন চলে এসে তাদের ধাক্কা মারে। এর ফলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। মৃত দুই যুবকের নাম হল সাবির শেখ এবং সাহিল শেখ এই ঘটনাকে কেন্দ্র করে পরিবারে শোকের ছায়া নেমেছে।

আরও পড়ুন: ভোরবেলা তো, চালকের চোখ লেগে যেতে পারে, বাঁকুড়ার ট্রেন দুর্ঘটনায় দাবি রেলের

রেল সূত্রে জানা গিয়েছে, দুজনেই নাকাশিপাড়ার লোহাগাছার বাসিন্দা শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। দুজনেই রেল গেটের কাছে বসে মোবাইলে গেম খেলছিলেন। তাদের কানে ছিল হেডফোন। তারা গেম খেলায় এতটাই মত্ত হয়ে গিয়েছিলেন যে এক্সপ্রেস ট্রেন লাইনে আসার বিষয়টি লক্ষ্য করেননি। লালগোলা আপ ধনধান্য এক্সপ্রেসের ধাক্কায় ২ যুবকের দেহ ছিন্নভিন্ন হয়ে যায়। এদিকে, এই ঘটনার পর যুবকদের পরিবার তাদের মৃতদেহ উদ্ধার করে সমাধিস্থত সম্পন্ন করে দেয়। কিন্তু, বিষয়টি জানতে পারার পরেই রেলের তরফে দেহ দুটি তুলে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। 

উল্লেখ্য, এই ধরনের ঘটনা এই প্রথম নয়, এর আগেও এই ধরনের ঘটনা অনেক ঘটেছে তা হুঁশ ফিরছে না সাধারণ মানুষের। গত সোমবারই এই ধরনের ঘটনা ঘটেছিল বনগাঁর ঠাকুরনগর স্টেশনে। রেল লাইন পারাপার করার সময় এক যুবতীর মৃত্যু হয়েছিল। মৃত যুবতীর নাম ছিল শর্মিলা পরমানিক। ওই যুবতী একটি প্যাথলজি ল্যাবে রক্ত সংগ্রহের জন্য ট্রেন থেকে নেমে রেল লাইন পার হয়ে যাচ্ছিলেন ওই যুবতী। সেই সময় যুবতীর কানে হেডফোন ছিল। ফলে ট্রেনের আওয়াজ শুনতে পাননি তিনি ।  লাইন পারাপার করার সময় ডাউন লাইনে ট্রেন চলে আসলে ওই যুবতী আপ লাইনে গিয়ে দাঁড়িয়েছিলেন। তবে সেই সময় ওই লাইন ধরেই এগিয়ে আসছিল বন্ধন এক্সপ্রেস। ওই ট্রেন দেখতে পেয়ে আশেপাশের মানুষজন চিৎকার চেঁচামেচি করে ওই যুবতীকে সতর্ক করেছিলেন। কিন্তু, কানে হেডফোন থাকায় তিনি কিছুই শুনতে পাননি। তখন বন্ধন এক্সপ্রেস এসে তাঁকে ধাক্কা মারে। 

এছাড়াও গত সেপ্টেম্বরে দক্ষিণ ২৪ পরগনার বজবজ শিয়ালদা শাখার আকড়া স্টেশন সংলগ্ন এলাকায় একই ঘটনা ঘটেছিল। রেল লাইনে বসে মোবাইল ফোনে গেম খেলছিলেন দুই যুবক। সেক্ষেত্রে দুজনের কানে ইয়ারফোন ছিল। সেই সময় রেললাইনে ট্রেন চলে আসে। তার ফলে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যু হয়।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বিভিন্ন দাবিতে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করল ৫০ হাজার আশাকর্মী শুভ জন্মদিন স্ট্যালিন, আপনার প্রিয় ভাষাতেই,ISRO অ্যাডে চিনের পতাকা,খোঁচা বিজেপির ১১৪ বছর পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত? ‌সুব্রত বক্সির জেলা সফর থেকে বাদ কুণাল, রাজ্য পুলিশের নিরাপত্তা ছাড়লেন ঘোষ জুরেলের প্রতিভা আছে, তবে… ধোনির সঙ্গে এখনই তরুণ কিপারের তুলনা টানতে রাজি নন সৌরভ বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.