বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Job scam: চাকরির নামে প্রতারণা, স্টেশনে দেখা হতেই তৃণমূল কর্মীকে জুতোপেটা করলেন মহিলা

Job scam: চাকরির নামে প্রতারণা, স্টেশনে দেখা হতেই তৃণমূল কর্মীকে জুতোপেটা করলেন মহিলা

দুর্গাপুর স্টেশন।

তৃণমূল কর্মীর নাম অবনী মণ্ডল। তিনি জামুড়িয়া এলাকার বাসিন্দা। অন্যদিকে, ওই মহিলা রানিগঞ্জ এলাকার বাসিন্দা। মহিলার অভিযোগ, তার কাছ থেকে দু বছর আগে চাকরির জন্য দু লক্ষ টাকা নিয়েছিলেন অভিযুক্ত। অবনী তাঁকে ডাক বিভাগে চাকরির প্রতিশ্রুতি দিয়েছিল।

সম্প্রতি শিক্ষা ক্ষেত্রে নিয়োগ দুর্নীতি থেকে শুরু করে রেশন বণ্টন দুর্নীতিতে তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। সেই আবহে চাকরির নামে প্রতারণার অভিযোগে তৃণমূলের এক কর্মীকে স্টেশনে জুতোপেটা করলেন এক মহিলা। এমন দৃশ্য দেখে স্টেশনে প্রচুর মানুষের ভিড় জমে। ঘটনাটি ঘটেছে বুধবার দুর্গাপুর রেলওয়ে স্টেশনে। উল্লেখ্য, এদিনই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহের মেগা সভা ছিল ধর্মতলায়। দুর্গাপুর স্টেশনের ৪ নম্বর প্লাটফর্মে বিজেপি কর্মী ওই মহিলা তৃণমূল কর্মীকে জুতোপেটা করেছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: তৃণমূল নেতাকে ‘টুপি পরিয়ে টাকা আত্মসাৎ’, শিকার আরও অনেকে, গ্রেফতার দম্পতি

স্থানীয় সূত্রের খবর, তৃণমূল কর্মীর নাম অবনী মণ্ডল। তিনি জামুড়িয়া এলাকার বাসিন্দা। অন্যদিকে, ওই মহিলা রানিগঞ্জ এলাকার বাসিন্দা। মহিলার অভিযোগ, তার কাছ থেকে দু বছর আগে চাকরির জন্য দু লক্ষ টাকা নিয়েছিলেন অভিযুক্ত। অবনী তাঁকে ডাক বিভাগে চাকরির প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু, দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পরও চাকরির ব্যবস্থা করে দিতে পারেননি। এমনকী টাকাও ফিরিয়ে দেননি বলে অভিযোগ। মহিলার আরও অভিযোগ, তিনি টাকা ফেরত পাওয়ার পরেই যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন। অভিযুক্ত তার ফোন ব্ল্যাক লিস্টে ফেলে দিয়েছিলেন বলে অভিযোগ।

জানা যায়, বুধবার ধর্মতলায় অমিত শাহের জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন ওই মহিলা। তাই ট্রেন ধরার জন্য দুর্গাপুর স্টেশনে গিয়েছিলেন তিনি। তখনই তিনি প্রতারিত ব্যক্তিকে দেখতে পান। অবনীকে দেখেই গুটি গুটি পায়ে তার কাছে যান মহিলা। এর পরে ওই তৃণমূল কর্মীর কাছে টাকা চাইতে শুরু করেন মহিলা। কিন্তু, তাকে এভাবে দেখে কিছুটা ঘাবড়ে গিয়েছিলেন তৃণমূল কর্মী। ওই তৃণমূল কর্মী সেই টাকা দিতে অস্বীকার করলে পায়ের জুতো খুলে ওই মহিলা তৃণমূল কর্মীকে মারধর করতে শুরু করেন। তা দেখে সেখানে ভিড় করেন অন্যান্য যাত্রীরা। খবর পেয়ে সেখানে জিআরপি এসে পরিস্থিতি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও টাকা নেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন ওই ব্যক্তি। ফলে পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

অন্যদিকে, মহিলার দাবি, ঘনিষ্ঠ সূত্রেই ওই তৃণমূল কর্মীর সঙ্গে তার পরিচয় হয়েছিল। সেক্ষেত্রে তৃণমূল কর্মী তাকে বলেছিলেন লকডাউনে অনেকে চাকরি ছেড়ে দিয়েছে ফলে অনেককে চাকরিতে নেওয়া হবে। ডাক বিভাগেও চাকরি হবে। তাতে ১৮ হাজার টাকা বেতন দেওয়া হবে। সেই মতো তিনি দু লক্ষ টাকা দিয়েছিলেন ওই তৃণমূল কর্মীকে।কিন্তু দু লক্ষ টাকা নেওয়ার পরেই অভিযুক্ত গা ঢাকা দিয়েছিল বলে অভিযোগ তুলেছেন মহিলা। এদিন দেখা হতেই ওই তৃণমূল কর্মী পালিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। তখন তার সঙ্গে মহিলার বচসা বাঁধে ও পরে মহিলা ওই তৃণমূল কর্মীকে জুতোপেটা করেন।

বাংলার মুখ খবর

Latest News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল LS Voting LIVE: ‘রাহুল আমায় বলেন…’,ভোটের সকালে বড় দাবি আমেঠির কংগ্রেস প্রার্থীর বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.