বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Coochbihar: অন্নপ্রাশনে মাছ কম পড়ায় স্ত্রীকে মার, অপমানে সন্তান কোলে মরণ ঝাঁপ বধূর

Coochbihar: অন্নপ্রাশনে মাছ কম পড়ায় স্ত্রীকে মার, অপমানে সন্তান কোলে মরণ ঝাঁপ বধূর

প্রতীকী ছবি

সন্তানের অন্নপ্রাশনে মাছের খরচ করার কথা ছিল বধূর বাপের বাড়ি। অনুষ্ঠানের দিন মাছ কম পড়ায় সবার সামনেই বধূকে মারধরের অভিযোগ।

ছ’মাসের সন্তান কোলে চলন্ত বাসের সামনে ঝাঁপ মায়ের। চালকের সতর্কতায় প্রাণ বাঁচল মা ও শিশুর। তার পর তাদের উদ্ধার করে পুলিশ। কিন্তু মহিলা যা শোনালেন তাতে থ’ পুলিশকর্মীরাও। বুধবার দুপুরে এই ঘটনা কোচবিহার শহরের ব্রাহ্মমন্দির চৌমাথার।

বুধবার দুপুরে অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিল ব্রাহ্মমন্দির চৌমাথার যান চলাচল। হঠাৎ কোলের শিশুকে নিয়ে একটি বাসের সামনে ঝাঁপ দেন এক মহিলা। জোরে ব্রেক কষেন বাস চালক। রক্ষা পান ২ জনেই। এই ঘটনায় হতচকিত হয়ে যান স্থানীয়রা। হতচকিত হয়ে যান সেখানে উপস্থিত পুলিশকর্মী ও সিভিক ভলান্টিয়াররা। তাঁরাই মা ও শিশুকে উদ্ধার করেন। খবর দেওয়া হয় কোচবিহার মহিলা থানায়। সেখান থেকে মহিলা পুলিশকর্মীরা এসে তাঁদের নিয়ে যান।

এর পর মহিলা পুলিশকে জানান, তিনি শীতলকুচির বাসিন্দা। ২ বছর আগে মাথাভাঙার এক যুবকের সঙ্গে বিয়ে হয় তাঁর। কোলের সন্তানের বয়স ৬ মাস। সম্প্রতি তার অন্নপ্রাশন ছিল। সেখানে মাছের খরচ বহন করতে বলা হয়েছিল তাঁর বাপের বাড়ির সদস্যদের। অনুষ্ঠানের দিন কিছু মাছ কম পড়ে। এর জেরে তখনই তাঁকে মারধর করেন শ্বশুরবাড়ির লোকেরা। লজ্জায় – অপমানে শ্বশুরবাড়ি ছেড়ে এক আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেন তিনি। কিন্তু সেখানেও জোটে গঞ্জনা। লাগাতার অপমান সহ্য করতে না পেরে বুধবার আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন তিনি।

কোচবিহার পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিলার বাপের বাড়ির সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেননি তিনি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বাংলায় ফেল! কেরলের উপনির্বাচনে বড় জয় পেল সিপিএম, ধাক্কা খেল কংগ্রেস উদ্দালকের গোপন স্ত্রী হয়ে এন্ট্রি মালবিকার, কোন দিকে মোড় নেবে জল থই থইয়ের গল্প বিতকর্কে থোড়াই কেয়ার, ঘরোয়া ক্রিকেট ছেড়ে IPL-র জন্য প্রস্তুতি শুরু ইশানের 'যে সব জায়গায় জনবিন্যাস বদলে গিয়েছে সেখানে নিয়মিত ধর্ষণ করা হয় হিন্দু মেয়েদের' বিপাকে রবীন্দ্রন, বাইজুস থেকে বাইজুকে ছেঁটে ফেলতে NCLT-তে আবেদন ৪ বিনিয়োগকারীর প্রথা ভাঙল উচ্চমাধ্যমিকের দর্শনে, কোন প্রশ্নটা কঠিন? বাকিটা কেমন? জানালেন শিক্ষক 'আমি লজ্জিত', শ্রীদেবীর মেয়ে হয়েও তেলুগু ভাষা জানেন না! অনুশোচনা জাহ্নবীর ব্রহ্মোস, মিগের ইঞ্জিন কেনা হবে, ৩৫০০০ কোটির ৪টি চুক্তিকে সবুজ সংকেত কেন্দ্রের গাজওয়া-ই-হিন্দ ফতোয়া! দারুল উলুম দেওবন্দের বিরুদ্ধে এইআইআর করার নির্দেশ সূর্যাস্তের সময় সাতপাক থেকে হলদি: রকুলপ্রীত-জ্যাকির বিয়ের কোন ৭ মুহূর্ত নজর কাড়ল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.