বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শরীরটা খারাপ লাগছিল, পরীক্ষাকেন্দ্রে ঢোকার মুখে মৃত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী

শরীরটা খারাপ লাগছিল, পরীক্ষাকেন্দ্রে ঢোকার মুখে মৃত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী

প্রতীকী ছবি

প্রয়াত ছাত্রের বাবা জানিয়েছেন, সকালে ও আমাকে বলে শরীর খারাপ লাগছে। আমি ওকে বলি শরীর খারাপ লাগলে পরীক্ষা দিতে যেতে হবে না। কিন্তু ও বলে, না পরীক্ষা দেব। এর পর আমার সঙ্গে কথা বলতে বলতে পরীক্ষাকেন্দ্রে যায় প্রীতম।

উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিতে গিয়ে মৃত্যু হল এক ছাত্রের। ঘটনা মুর্শিদাবাদের অরঙ্গবাদে। নিহত ছাত্রের নাম প্রীতম দাস। বিশেষভাবে সক্ষম ছিল সে।

মঙ্গলবার ছিল উচ্চ মাধ্যমিকের ইতিহাস পরীক্ষা। প্রয়াত ছাত্রের পরিবারের তরফে জানা গিয়েছে। বিশেষভাবে সক্ষম প্রীতমের পড়াশুনোয় খুব মন ছিল। তাই যাবতীয় বাধা কাটিয়ে মুরালিপুকুর উচ্চ বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল সে। সিট পড়েছিল অরঙ্গবাদ স্কুলে।

আরও পড়ুন: সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী

প্রয়াত ছাত্রের বাবা জানিয়েছেন, সকালে ও আমাকে বলে শরীর খারাপ লাগছে। আমি ওকে বলি শরীর খারাপ লাগলে পরীক্ষা দিতে যেতে হবে না। কিন্তু ও বলে, না পরীক্ষা দেব। এর পর আমার সঙ্গে কথা বলতে বলতে পরীক্ষাকেন্দ্রে যায় প্রীতম। পরীক্ষাকেন্দ্রে ঢোকার ঠিক আগে অসুস্থ হয়ে পড়ে ও। মুখ থেকে লালা পড়তে থাকে। আমি দ্রুত ওকে হিশাইল ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে নিয়ে যেতে যেতে সব শেষ।

ছেলের মৃত্যুতে ভেঙে পড়েছে গোটা পরিবার। শোকাহত স্কুলের শিক্ষকরাও। তাঁরা জানিয়েছেন, প্রীতমের চেষ্টার কোনও কসুর ছিল না। শারীরিক সমস্যার কথা জানা থাকায় আমরা ওকে সব রকম সাহায্য করার চেষ্টা করেছি। ও এভাবে চলে যাবে ভাবতে পারিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন ……

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.