বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডিসেম্বরের মধ্যে গ্রেফতার হতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়, বিস্ফোরক দাবি সুকান্তর

ডিসেম্বরের মধ্যে গ্রেফতার হতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়, বিস্ফোরক দাবি সুকান্তর

সুকান্ত মজুমদার। নিজস্ব চিত্র

সুকান্ত মজুমদার বলেন, ‘বিজেপি নির্বাচিত সরকারকে ফেলে দেওয়ার রাজনীতি করে না। কিন্তু রোজ চোখের সামনে যা দেখা যাচ্ছে। যে ভাবে রোজ বিভিন্ন জায়গা থেকে প্রচুর টাকা উদ্ধার হচ্ছে আর তাতে একের পর এক তৃণমূলের নেতা মন্ত্রীর নাম জড়াচ্ছে…

ডিসেম্বরের মধ্যে গ্রেফতার হতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বিস্ফোরক এই দাবি করলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। এদিন চুঁচুড়ায় মিঠুন চক্রবর্তীর সঙ্গে বিজেপির প্রাক পূজা সম্মিলনীতে যোগদান করেন তিনি। সেখানেই বিস্ফোরক এই দাবি করেন সুকান্তবাবু।

সুকান্ত মজুমদার বলেন, ‘বিজেপি নির্বাচিত সরকারকে ফেলে দেওয়ার রাজনীতি করে না। কিন্তু রোজ চোখের সামনে যা দেখা যাচ্ছে। যে ভাবে রোজ বিভিন্ন জায়গা থেকে প্রচুর টাকা উদ্ধার হচ্ছে আর তাতে একের পর এক তৃণমূলের নেতা মন্ত্রীর নাম জড়াচ্ছে। ফলে একটা সময় পরে দেখা যাবে তৃণমূলের খুব কম মন্ত্রীই জেলের বাইরে রয়েছেন। সব মন্ত্রীরা জেলে থাকলে সরকার চলবে কী করে’?

‘শীর্ষ নেতৃত্বের কাছে ৪১ জনের নাম... ডিসেম্বরেই পড়বে সরকার’, বিস্ফোরক সুকান্ত

এর পরই মমতা বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারির সম্ভাবনার কথা জানিয়ে সুকান্তবাবু বলেন, ‘অনুমান বলছে ডিসেম্বরের মধ্যে অধিকাংশ মন্ত্রী জেলে থাকবেন। এমনকী মুখ্যমন্ত্রীকেও জেলে যেতে হতে পারে। সেটা হলে তো এই সরকার পড়ে যাবেই। মমতা ছাড়া এই সরকার কেউ চালাতে পারবে না’।

এদিন একই রকম চাঞ্চল্যকর দাবি করেছেন মিঠুন চক্রবর্তীও। তিনি বলেন, তৃণমূলের ৩৮ জন বিধায়ক আমার সঙ্গে যোগাযোগ করেছেন। আরও অনেকে সরাসরি কেন্দ্রীয় নেতাদের সঙ্গে যোগাযোগে রয়েছেন। সরকার পড়া এখন সময়ের অপেক্ষা।

 

বন্ধ করুন