বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-নাইট রাইডার্সে নিশাচর প্রাণী,দিনে ঘুমোয়,রাতে জাগে, কাদের কথা বললেন ওয়াসিম আক্রম?

IPL 2024-নাইট রাইডার্সে নিশাচর প্রাণী,দিনে ঘুমোয়,রাতে জাগে, কাদের কথা বললেন ওয়াসিম আক্রম?

কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল। ছবি- পিটিআই (PTI)

ওয়াসিম আক্রম এক ওয়েবসাইটে বলেন, ‘ হঠাৎ একদিন দেখি সুনীল নারিনের চোখ ফুলে ছিল,প্রশ্ন করায় বলল, আমার ঘুম হয়নি। তখন জানতে চাইলেন, কেন হয়নি? তখন সুনীল বলল, ও ওয়েস্ট ইন্ডিজের সময় মেনে চলে। তাই রাতে জেগে থাকে, আর সকালে ঘুমায়। শুধু নারিন একা নয়, রাসেলও তাই করে। সকালে ঘুমিয়ে পড়ে আর রাতে জেগে থাকে’।

ভারতের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের সময়ের বিস্তর পার্থক্য রয়েছে। সেই কারণে বিশ্বকাপ হোক বা অন্যান্য সিরিজের ক্ষেত্রেও মূলত রাতের দিকেই খেলা হয় যখন সেদেশে কোনও প্রতিযোগিতা বা সিরিজ চলে। সহজ ভাষায় বলতে গেলে, ভারতে যখন রাত, তখন ওয়েস্ট ইন্ডিজের ভোর বা সকাল। ফলে খুব স্বাভাবিকভাবেই ক্রিকেট সমর্থকদের যেমন ভারতের গোটা ম্যাচ দেখতে গেলে অনেক রাত পর্যন্ত জাগতে হয়, ভারতে খেলতে এলে একই রকম সমস্যায় পড়েন ক্যারিবিয়ান ক্রিকেটাররাও। 

এবার কলকাতা নাইট রাইডার্সের দুই তারকা ক্রিকেটার সুনীল নারিন এবং আন্দ্রে রাসেলের মজাদার তথ্য ফাঁস করলেন নাইট শিবিরে দীর্ঘদিন কোচিং করানো ওয়াসিম আক্রম। পাকিস্তানের এই কিংবদন্তী পেসার বলেছেন, কেকেআর ড্রেসিং রুমের কিছু মজাদার গল্প। সেখানেই তিনি জানিয়েছেন, রাসেল, নারিনদের কলকাতায় ঠিক কিরকম সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। এরপর বিকল্প রাস্তাও তাঁরা কিভাবে বের করে নিয়েছেন। 

আরও পড়ুন-T20 World cup- ১৪৫ স্ট্রাইক রেটে খেলা বিরাটকে বাদ, T20 বিশ্বকাপে হার্দিককেও রাখলেন না মঞ্জরেকর

এক দশকেরও বেশি সময় ধরে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত রয়েছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার সুনীল নারিন। দলকে ২০১২ এবং ২০১৪ সালে চ্যাম্পিয়ন করার পিছনে অবদান ছিল তাঁর। দলের ফাইনালে ওঠার ক্ষেত্রেও মুখ্য ভূমিকা নিয়েছিলেন নারিন। রাসেলও দীর্ঘদিন রয়েছেন কেকেআরের সঙ্গে।  ২০১২, ২০১৪ সালে কেকেআরের আইপিএলজয়ী দলের বোলিং কোচ ছিলেন ওয়াসিম আক্রম। তাঁর আগে এবং পড়েও দলের সঙ্গে যুক্ত ছিলেন সুলতান অফ সুইং। সেই সময়ই নারিন, রাসেলদের সঙ্গে তাঁর কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিতে গিয়ে মজাদার এক গল্প শোনালেন পাকিস্তানের এই তারকা।

আরও পড়ুন-সৌরভের গভীর ক্ষতে নুন দিলেন পন্টিং!খুঁচিয়ে তুললেন পুরনো কষ্ট

ভারতের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের সময়ের পার্থক্য ৯.৩০ ঘন্টা। তাই রাতে নিজেদের জন্য আলাদা রুটিন সেট করে ফেলেছিলেন রাসেল এবং নারিন। এক ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে ওয়াসিম আক্রম বলছেন,  ‘ আমি যখন আইপিএলে কলকাতা দলের সঙ্গে কাজ করতাম, তখন সকাল সকাল উঠতাম প্রাতঃরাশ করার জন্য। হঠাৎ দেখি সুনীল নারিন এল, চোখ ফুলে রয়েছে। এরপর জানতে চাইলাম যে কী হয়েছে? ’।

আরও পড়ুন-IPL 2024-স্লো উইকেটে ২০৭ করতে পারে না, আবার টার্গেট ৩০০, হেডের সমালোচনায় হার্শেল গিবস

এরপর সুনীলের দেওয়া মজাদার উত্তর ওয়াসিম আক্রম তুলে ধরেছেন। প্রাক্তন পাকিস্তানি পেসার সেই ওয়েবসাইটে বলেন, ‘ সুনীল আমার প্রশ্ন শুনে বলল, আমার ঘুম হয়নি। তখন জানতে চাইলেন, কেন হয়নি? তখন সুনীল বলল, ও ওয়েস্ট ইন্ডিজের সময় মেনে চলে। তাই রাতে জেগে থাকে, আর সকালে ঘুমায়। শুধু নারিন একা নয়, রাসেলও তাই করে। সকালে ঘুমিয়ে পড়ে আর রাতে জেগে থাকে’। এবারের আইপিএলে দুই ক্রিকেটারই কলকাতার হয়ে ভালো পারফর্ম করছেন। নারিন ৭ ম্যাচে ২৮৬ রান করেছেন, এছাড়াও ৯ উইকেট নিয়েছেন। রাসেল ১৫৫ রান করেছেন, পাশাপাশি ৯ উইকেট নিয়েছেন। 

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.