বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কলেজ ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, পলাতক অভিযুক্ত ২ তৃণমূলকর্মী

কলেজ ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, পলাতক অভিযুক্ত ২ তৃণমূলকর্মী

প্রতীকী ছবি।

অপহরণ করে পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ। 

দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারে কলেজছাত্রীকে প্রকাশ্য রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ ২ যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবারের এই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে ধৃতদের পরিবারের দাবি তারা রাজনৈতিক চক্রান্তের শিকার।

নির্যাতিতার জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ প্রেমিকের সঙ্গে দেখা করতে বেরিয়েছিলেন তিনি। তখন ২ যুবক তাঁকে অপহরণ করে সেকেন্দরপুরে নিয়ে যায়। সেখানে একটি পরিত্যক্ত ঘরে তাঁকে গণধর্ষণ করে অভিযুক্তরা। গোটা ঘটনার ভিডিয়ো তুলে তাঁকে ব্ল্যাকমেল করে টাকাও আদায় করে তারা। এমনকী হুমকি দিয়ে বলে, ভবিষ্যতে তাদের দাবি মতো যৌন মিলনে রাজি না হলে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাউরাল করে দেওয়া হবে।

কোনও ক্রমে নিজেকে বাঁচিয়ে থানায় পৌঁছন ওই ছাত্রী। সেখানে ২ যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তবে ২ অভিযুক্তকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে নির্যাতিতার গোপন জবানবন্দি নেওয়া হয়েছে।

ছাত্রীর পরিবারের দাবি, অভিযুক্তরা তৃণমূল সমর্থক বলে তাদের বাঁচানোর চেষ্টা করছেন আধিকারিকরা।

ওদিকে অভিযুক্তদের পরিবারের দাবি, অভিযোগকারী কলেজ ছাত্রীর পরিবার ISF করে। তাই তাদের বিরুদ্ধে প্রতিহিংসা থেকে এই অভিযোগ করা হয়েছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল? মার্চের মাঝখানে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ, ৪ রাশির কপাল খুলবে, সব ইচ্ছা হবে পূরণ জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং মোদীর বঙ্গ সফরের আগে ভোররাত পর্যন্ত বৈঠক দিল্লিতে, চূড়ান্ত ৫০% প্রার্থীর নাম মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর! Onion Benefits: কাঁচা পেঁয়াজ খেতে চান না? মুখে গন্ধের ভয়ে? এর উপকারিতা জানলে অন্য কিছু ভাববেন ৯ উইকেটে ২৬৭ থেকে ৪০০-র দরজায় অস্ট্রেলিয়া,শেষ উইকেটে রেকর্ড জুটি গ্রিন-হেজেলউডের ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী ‘সুযোগ পেলে নিশ্চয়ই করব’‌, বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তৃণমূলের সাংসদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.