বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > West Bengal Minister: সরকারি হাসপাতালের আউটডোরে লাইনে দাঁড়িয়ে ডাক্তার দেখালেন তৃণমূলের মন্ত্রী, স্বপ্ন নয় সত্যি!

West Bengal Minister: সরকারি হাসপাতালের আউটডোরে লাইনে দাঁড়িয়ে ডাক্তার দেখালেন তৃণমূলের মন্ত্রী, স্বপ্ন নয় সত্যি!

এভাবেই লাইনে দাঁড়িয়েছিলেন মন্ত্রী। 

আউটডোরে লাইনে দাঁড়িয়ে চিকিৎসা করালেন মন্ত্রী। এই ছবি দেখে ভিড়মি খেয়েছেন অনেকেই। বাসিন্দাদের একাংশের মতে, শাসকদলের নেতা মন্ত্রীদের এভাবে সাধারণ মানুষের সঙ্গে একই লাইনে দাঁড়িয়ে চিকিৎসা করাতে দেখা যায় না।

এমন ছবি কতদিন আগে দেখেছে বাংলা তা নিয়ে বিতর্ক হতেই পারে। সরকারি হাসপাতালের আউটডোরে অন্য়ান্য রোগীদের সঙ্গে লাইন দিয়ে চিকিৎসক দেখালেন রাজ্য়ের এক মন্ত্রী। এই ছবি দেখে অনেকের তো একেবারে ভিড়মি খাওয়ার জোগাড়। যিনি এভাবে চিকিৎসক দেখালেন তিনি আর কেউ নন, দূর্গাপুর পূর্ব কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদার।

গত কয়েকদিনের প্রচন্ড গরমে তিনি কিছুটা অসুস্থ বোধ করছিলেন। সেকারণেই তিনি মহকুমা হাসপাতালে ডাক্তার দেখাতে এসেছিলেন। কিন্তু তিনি ভিআইপি হিসাবে সকলের আগে চিকিৎসক দেখাতেই পারতেন। কিন্তু সেটা তিনি করেননি। তিনি অন্যান্য রোগীদের পেছনেই লাইন দেন। সেখানেই লাইন দিয়ে দাঁড়িয়ে তিনি চিকিৎসক দেখান।

চিকিৎসক তাঁর প্রেসার মেপে প্রয়োজনীয় ওষুধ দেন। তিনি বলেন, আমার খুব আশ্চর্য লাগল চারজন আমার কাছে এসেছিলেন। তারা গোটা ভারতে চিকিৎসা করিয়ে প্রায় বিশ্বাস হারিয়ে ফেলেছিলেন। অর্থনৈতিক দিক থেকে বিপর্যস্ত হয়ে পড়েছেন। তারা বলছেন কলকাতার কোনও হাসপাতালে দেখাতে চাইলেন। কাল রাত থেকে শরীরটা অসুস্থ ছিল। রোদে গরমে কিছু সমস্যা হচ্ছিল। অনেকে পরামর্শ দিলেন ডাক্তার দেখাতে। সরকারি হাসপাতালে সাধারণ রোগীর মতো করে দেখালাম। আমার অভিজ্ঞতা অত্যন্ত ভালো। প্রশাসনিক স্তর থেকে আমায় বলা হয়েছিল প্রয়োজনীয় ব্যবস্থা করার। কিন্তু আমি সবিনয়ে প্রত্যাখ্যান করেছি। আমি অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য় এসেছি। সাধারণ মানুষের ধারনাটা বদল করার দরকার। চিকিৎসার নাম করে কেন দেশ ভ্রমণে যাবেন ! সর্বস্বান্ত হয়ে তারপর সরকারি হাসপাতালে আসছেন। আগেই আসুন সরকারি হাসপাতালে । আপনাদের নিজেদের রাস্তা তো খোলাই আছে। সেই সুবিধাটা নিন।

আউটডোরে লাইনে দাঁড়িয়ে চিকিৎসা করালেন মন্ত্রী। এই ছবি দেখে ভিড়মি খেয়েছেন অনেকেই। বাসিন্দাদের একাংশের মতে, শাসকদলের নেতা মন্ত্রীদের এভাবে সাধারণ মানুষের সঙ্গে একই লাইনে দাঁড়িয়ে চিকিৎসা করাতে দেখা যায় না। আর কখনও যদি তাঁরা সরকারি হাসাপাতালে আসেন তবে তাদের জন্য থাকে বিশেষ ব্যবস্থা। সাধারণত বিপুল অর্থ খরচ করে তারা বেসরকারি হাসপাতালে চিকিৎসা করান । তবে এদিনের ছবি নিঃসন্দেহে অন্য়রকম।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

‘‌মমতা বন্দ্যোপাধ‌্যায়ের বিরুদ্ধে কোনও জোরদার মুখ নেই’‌, সমালোচনা করল আরএসএস ৬ মাসে ১৫ কেজি ওজন কমিয়েছেন মোনা সিং, চাইলে এইভাবে আপনিও পারবেন ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? সৎ মায়ের সঙ্গে সইতে হত বাবার অত্যাচারও, ঘর থেকে উদ্ধার হল ১৩ বছরের কিশোরের দেহ এবারের টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়া ছাড়া আর কোন দলকে অলআউট করেছে আফগানরা? আন্তর্জাতিক ক্রিকেটে ১৭ বছর পূরণ করলেন রোহিত শর্মা, একঝলকে তাঁর পরিসংখ্যান... আংটি বদল থেকে রোমের ভ্যাকেশন: নবদম্পতি সিদ্ধার্থ-জ্যাসমিনের সেরা ১০ ছবি দেখুন ট্রেনের ধাক্কায় ২ টুকরো BJP কর্মীর দেহ, চক্রান্তের অভিযোগ TMCর বিরুদ্ধে চাকরির অফার, বিয়ের যোগ, আর্থিক লাভ আসতে পারে শুক্রের কৃপায়, লাকি তুলা সহ ৩ রাশি আকাশ কালো করে নামল বৃষ্টি, অবশেষে ‘শক্তি’ বাড়ল বর্ষার? সপ্তাহের শুরুতেই হবে ঝড়

T20 WC 2024

ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক T20-তে শতরান, অর্ধশতরানের চেয়ে গুরুত্বপূর্ণ… নিজের উইকেট ছোড়ার অজুহাত রোহিতের? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.