বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad: ভোর রাত হাটে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন ব্যবসায়ী, বাড়ি ঢুকে গুলি করল দুষ্কৃতীরা

Murshidabad: ভোর রাত হাটে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন ব্যবসায়ী, বাড়ি ঢুকে গুলি করল দুষ্কৃতীরা

প্রতীকী ছবি

বিবার ভোর রাত ৩টে নাগাদ হাটে সবজি নিয়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ওই ব্যবসায়ী। তখন জিল্লারের বাড়িতে ঢুকে পড়ে ৩ – ৪ জন দুষ্কৃতী। প্রত্যেকেই ছিল সশস্ত্র অবস্থায়।

ফের প্রশ্ন উঠে গেল মুর্শিদাবাদ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। এবার গভীর রাতে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানোর। ঘটনা জেলার নওদা থানা এলাকার। গুলিবিদ্ধ হয়ে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন ব্যবসায়ী জিল্লার রহমান। প্রতিবেশীর সঙ্গে জমি সংক্রান্ত বিবাদের জেরেই এই ঘটনা বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। এই ঘটনায় প্রশ্ন উঠছে, জেলায় কি বেপরোয়া হয়ে উঠেছে দুষ্কৃতীরা? আইনকে আর ভয় পাচ্ছে না তারা?

নওদা থানা এলাকার মধুপুর ছ্যাবাতলার বাসিন্দা জিল্লার রহমানের সঙ্গে প্রতিবেশীর বেশ কিছুদিন ধরে জমি সংক্রান্ত বিবাদ চলছিল। রবিবার ভোর রাত ৩টে নাগাদ হাটে সবজি নিয়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ওই ব্যবসায়ী। তখন জিল্লারের বাড়িতে ঢুকে পড়ে ৩ – ৪ জন দুষ্কৃতী। প্রত্যেকেই ছিল সশস্ত্র অবস্থায়। জিল্লারকে লক্ষ্য করে পর পর গুলি ছুড়তে থাকা তারা। মোট ৪টি গুলি চালায় ৪ জন। তার মধ্যে ১টি গুলি লাগে ব্যবসায়ীর শরীরে। শোরগোল শুনে পরিবারের লোকজন জেগে উঠলে দুষ্কৃতীরা বাড়ি ছেড়ে পালায়। দুষ্কৃতীরা জিল্লারের পরিচিত বলে জানা গিয়েছে।

আহত ব্যবসায়ীকে প্রথমে আমতলা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। সেখানে অস্ত্রোপচার করে গুলি বার করেন চিকিৎসকরা। আপাতত তিনি বিপন্মুক্ত।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অভিযোগ গ্রহণ করে তদন্ত শুরু হয়েছে। আক্রান্ত ব্যবসায়ী সুস্থ হয়ে উঠলে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। প্রশ্ন উঠছে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শাহজাহানকে গ্রেফতার করতেই পারত পুলিশ, বলল HC, ধোপে ঠিকল না অভিষেকের দাবি প্রতি মাসে মাসিকের দিন বদলায়? হতে পারে PCOD! জেনে নিন পিরিয়ড ঠিক রাখার উপায় হাওড়ায় পর পর ৫টি মন্দিরে ভাঙচুর, দাবি করে ছবি ও ভিডিয়ো পোস্ট শুভেন্দুর Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর DRS-এ ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের, বিরক্ত নেটপাড়া, তবে প্রশংসা শাস্ত্রীর ভয়াবহ দুর্ঘটনা শহরে, ফ্লাইওভার থেকে ছিটকে গিয়ে ঝুপড়ির ছাদে পড়ল গাড়ি অনলাইন গেমিংয়ের নেশায় ৪ লক্ষ ধার, টাকা মেটাতে মা'কে খুন করল ছেলে ঘুমন্ত অবস্থায় বাড়িতে ভয়াবহ আগুন, পুড়ে মৃত্যু জামাই-শাশুড়ির, আশঙ্কাজনক মেয়ে হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.