বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nadia: ফুচকা খাওয়ার পর থেকে শুরু হয়েছিল পেটে ব্যথা, নদিয়ায় মৃত্যু হল প্রৌঢ়ার

Nadia: ফুচকা খাওয়ার পর থেকে শুরু হয়েছিল পেটে ব্যথা, নদিয়ায় মৃত্যু হল প্রৌঢ়ার

বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতাল

স্থানীয়রা জানিয়েছেন, মড়কখোলা গ্রামে রোজ ফুচকা নিয়ে আসেন এক ব্যক্তি। শুক্রবার বিকেলেও তিনি এসেছিলেন। তাঁর কাছ থেকে ফুচকা খান বেশ কয়েকজন। একে একে অসুস্থ হয়ে পড়েন তাঁরা

ফুচকা খেয়ে মৃত্যু হল এক প্রৌঢ়ার। ঘটনা নদিয়ার নাকাশিপাড়ার মড়কখোলা গ্রামের। শুক্রবার ফুচকা খেয়ে অসুস্থ হয়ে পড়েন বেশ কয়েকজন গ্রামবাসী। রবিবার কল্যাণী JNM হাসপাতালে তাঁদের মধ্যে মৃত্যু হয় ১ জনের। ফুচকা বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, মড়কখোলা গ্রামে রোজ ফুচকা নিয়ে আসেন এক ব্যক্তি। শুক্রবার বিকেলেও তিনি এসেছিলেন। তাঁর কাছ থেকে ফুচকা খান বেশ কয়েকজন। একে একে অসুস্থ হয়ে পড়েন তাঁরা। শুরু হয় বমি, পেটে ব্যথা। আসে জ্বর। অনেকের কাঁপুনি দিয়ে জ্বর আসে।

অসুস্থদের একে একে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন গ্রামবাসীরা। একে একে প্রায় ৪০ জনকে হাসপাতালে ভর্তি করতে হয়। সেখানে ৩ জনের অবস্থার অবনতি হলে তাদের শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু ঊষা ওঝা নামে এক মহিলার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ায় তাঁকে কল্যাণীর JNM মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। রবিবার সেখানে মৃত্যু হয় ঊষাদেবীর। খাদ্যে বিষক্রিয়ায় তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঊষা দেবীর মৃত্যুর পর অভিযুক্ত ফুচকা বিক্রেতাকে খুঁজে বার করে আটক করে পুলিশ। কী ভাবে ফুচকায় বিষক্রিয়া হল তা বোঝার চেষ্টা করছেন তাঁরা। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

 

বাংলার মুখ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.