বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দু’জন বিজেপি নেতা–নেত্রীকে গ্রেফতার করল পুলিশ, সন্দেশখালিতে অশান্তি করার অভিযোগে

দু’জন বিজেপি নেতা–নেত্রীকে গ্রেফতার করল পুলিশ, সন্দেশখালিতে অশান্তি করার অভিযোগে

সিরিয়া পারভিন বিবি এবং তথাগত ঘোষ।

বুধবার টাকি থেকে সন্দেশখালি যাওয়ার সময় পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বাধে বিজেপি কর্মীদের। সুকান্ত নিজে ছিলেন বিক্ষোভের নেতৃত্বে। কিন্তু বিক্ষোভ দেখাবার সময়ই অসুস্থ হয়ে গাড়ির বনেটের উপর পড়ে যান সুকান্ত। তার মধ্যেই গোলমাল পাকানোর অভিযোগে দু’জনকে গ্রেফতার করল পুলিশ।

আবার অশান্তি পাকানোর অভিযোগে বিজেপির দুই নেতা–নেত্রীকে গ্রেফতার করল পুলিশ। এই দু’‌জন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের উপস্থিতিতে বুধবার অশান্তি পাকিয়েছেন বলে অভিযোগ। উত্তাল উত্তর ২৪ পরগনার টাকি হয়েছিল এদের জন্যই বলে অভিযোগ। তাই এমন ঘটনায় দুই বিজেপি নেতা–নেত্রীকে গ্রেফতার করল পুলিশ। গ্রেয়তার হয়েছেন বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক সিরিয়া পারভিন বিবি এবং তথাগত ঘোষ। এই দুই নেতা–নেত্রীর কাণ্ডকারখানা সংবাদ মাধ্যমে দেখা গিয়েছিল। তাই বিশেষ কষ্ট করতে হয়নি পুলিশকে।

এদিকে বুধবার সরস্বতী পুজো ছিল। আর সেই পুজো করতে টাকিতে দলবল নিয়ে হাজির হন সুকান্ত মজুমদার। তাঁর উপস্থিতিতে বিজেপি কর্মী–সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। পুলিশের কাজে বাধা দেওয়া, পুলিশকে মারধর, সরকারি সম্পত্তি নষ্ট–সহ নানা অভিযোগে মামলা দায়ের করে পুলিশ। সেই মামলাতেই পুলিশ দুই বিজেপি নেতা–নেত্রীকে আজ গ্রেফতার করেছে। এই সিরিয়া পারভিনকে বুধবার সুকান্ত মজুমদারের সঙ্গে গাড়ির বনেটের উপর দেখা গিয়েছিল। সুকান্ত পড়ে গিয়ে যখন জ্ঞান হারান, তখনও তাঁর কাছেই ছিলেন সিরিয়া। তাঁকে পুলিশ গ্রেফতার করেছে। বসিরহাট সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি তাপস ঘোষের ছেলে তথাগতকেও একই অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

অন্যদিকে এই গোলমাল পাকানো নিয়ে অডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে শোনা যায়, জনৈক এক ব্যক্তিকে গোলমাল পাকানোর বরাত দিচ্ছেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। তৃণমূল কংগ্রেস তা ফাঁস করে দিয়েছে। যদিও এই অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা ডিজিটাল। তবে অগ্নিমিত্রা পাল এই ঘটনায় বলেছেন, ‘‌আপনাদের বলব একটু হোমওয়ার্ক করে ভাইরাল করুন। এটা কোনও ফোনে ট্যাপ করা ফাঁস হয়ে গিয়েছে, এরকম বিষয় নয়। এটি একটি ভার্চুয়াল আলোচনা হচ্ছিল। সেখানে গোটা পৃথিবী থেকে হাজারের বেশি বাঙালি, অবাঙালি প্রবাসীরা জানতে চাইছিলেন সন্দেশখালিতে কী ঘটছে। আমি পাবলিক ফোরামে কথা বলছিলাম।’‌ কিন্তু এতে এখন চিড়ে ভিজছে না।

আরও পড়ুন:‌ কালারফুল নেতার চেহারা দেখে আঁতকে সতীর্থরা, বহুদিন পর বিধানসভায় পা মদন মিত্রের

বুধবার টাকি থেকে সন্দেশখালি যাওয়ার সময় পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বাধে বিজেপি কর্মীদের। সুকান্ত নিজে ছিলেন বিক্ষোভের নেতৃত্বে। কিন্তু বিক্ষোভ দেখাবার সময়ই অসুস্থ হয়ে গাড়ির বনেটের উপর পড়ে যান সুকান্ত। তার মধ্যেই গোলমাল পাকানোর অভিযোগে দু’জনকে গ্রেফতার করল পুলিশ। সন্দেশখালিতে বিজেপি–ইডি মিলে গোলমাল পাকিয়েছে বলে আজ বিধানসভায় দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আরএসএসের বাসা রয়েছে সেখানে বলেও অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বাংলার মুখ খবর

Latest News

দেওরের বিয়েতে ঘুমে ঢুলে পড়ছেন শ্লোকা! ভিডিয়ো ভাইরাল হতেই কী বলছে নেটপাড়া? চলতি বছরে ৪০,০০০ ফ্রেশার নিয়োগ করবে টিসিএস, প্রচুর চাকরি আইটি সেক্টরে বার বার বারো বার, সুপ্রিম কোর্টে ফের পিছিয়ে গেল DA মামলার শুনানি অজি সফরের ভারতীয় দলে বাংলার সাইকা, দেখুন এ-দলের মাল্টি ফর্ম্যাট সিরিজের স্কোয়াড সারেগামাপা-র মঞ্চ তাঁকে ফিরিয়ে দিয়েছিল, মেয়ের হাত ধরেই স্বপ্ন পূরণ সানিয়ার মায়ের ধোনিকে বিহারি বলে কটাক্ষ করে জিভাকে আক্রমণ, বিতর্কিত পোস্টে চটল নেটপাড়া অনন্ত-রাধিকার বিয়ে দেখার বদলে স্ত্রীর সঙ্গে গল্পে মশগুল শাহরুখ! কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.