বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sovandeb Chatterjee:কেন্দ্র বিরোধী মিছিলে লোক কম, মেজাজ হারালেন শোভনদেব

Sovandeb Chatterjee:কেন্দ্র বিরোধী মিছিলে লোক কম, মেজাজ হারালেন শোভনদেব

 শোভনদেব চট্টোপাধ্যায়

কৃষিমন্ত্রী সোমবার ওই এলাকায় মিছিল বের করেন। তাঁর সঙ্গে ছিলেন ব্যারাকপুর ২ নম্বর সমিতির সভাপতি প্রবীর রাজবংশী। এছাড়াও দলের অন্যান্য নেতৃত্ব এবং কর্মীরা সেখানে উপস্থিত ছিলেন। সেই সময় টাকা দেওয়ার দাবিতে স্লোগান তোলেন মন্ত্রী। প্রবীর রাজবংশীও মন্ত্রীর সঙ্গে স্লোগান দেন।

১০০ দিনের কাজ, আবাস যোজনায় কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলে একাধিকবার আন্দোলন করেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। সোমবার এই বঞ্চনার অভিযোগে উত্তর ২৪ পরগনার সোদপুরের ঘোলা বিলকান্দা এলাকায় মিছিল করলেন রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তবে মিছিলে প্রত্যাশামত লোক না হওয়ায় কার্যত মেজাজ হারালেন মন্ত্রী। কেন্দ্রের বিরুদ্ধে স্লোগানে জোর না হওয়ায় রীতিমতো ধাক্কা দিলেন দলের এক নেতার বুকে। মন্ত্রীর এমন আচরণে হতবাক সকলেই।

আরও পড়ুন:DA দিলে কন্যাশ্রী, লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হয়ে যাবে, শোভনদেবের মন্তব্যে বিতর্ক

জানা গিয়েছে, কৃষিমন্ত্রী সোমবার ওই এলাকায় মিছিল বের করেন। তাঁর সঙ্গে ছিলেন ব্যারাকপুর ২ নম্বর সমিতির সভাপতি প্রবীর রাজবংশী। এছাড়াও দলের অন্যান্য নেতৃত্ব এবং কর্মীরা সেখানে উপস্থিত ছিলেন। সেই সময় টাকা দেওয়ার দাবিতে স্লোগান তোলেন মন্ত্রী। প্রবীর রাজবংশীও মন্ত্রীর সঙ্গে স্লোগান দেন। কিন্তু মিছিলে উপস্থিত থাকা কর্মীদের স্লোগানে জোর না হওয়ায় ক্ষুব্ধ হন মন্ত্রী। তখন তিনি প্রবীর রাজবংশীর বুকে ধাক্কা মারেন। মিছিলে অংশগ্রহণকারী কর্মী সমর্থকদের উদ্দেশ্যে ’এসব মৃতদেহ’ বলে মন্তব্য করতে শোনা যায় শোভনদেবকে। এরপর প্রবীর রাজবংশী কর্মীদের জোরে স্লোগান দিতে বলেন। তারপরে সকলেই জোরে স্লোগান দিতে শুরু করেন। মন্ত্রী তাদের উদ্দেশ্যে আরও বলেন, ‘এখানে কোনও জ্যান্ত মানুষ নেই।’

প্রসঙ্গত, এর আগে কোনওদিন শোভনদেব চট্টোপাধ্যায়কে এরকম আচরণ করতে দেখা যায়নি। ফলে এদিনের মিছিলে এইরকম আচরণ করা দেখে অবাক হয়েছেন অনেকেই। যদিও মন্ত্রী জানিয়েছেন মিছিলে যে সংখ্যক লোকজন আসার কথা ছিল তার এক চতুর্থাংশ লোক হয়েছে মাত্র। তাছাড়া স্লোগান দিতে অনেকেই ইতস্তত করছিল। মন্ত্রীর মতে, এত বড় মিছিলে স্লোগান জোরদার না হওয়ায় বিষয়টা খারাপ দেখায়। কেন্দ্রের বিরুদ্ধে আরও জোর আওয়াজ তুলতে হবে। এর পর অবশ্য শোভনদেব হাত তুলে ‘অভিষেক ব্যানার্জি জিন্দাবাদ’ বললে মিছিলে প্রতিধ্বনি শোনা যায়। পরে ‘মমতা ব্যানার্জি জিন্দাবাদ’ বলে স্লোগান দিলে তার প্রতিধ্বনিও শোনা যায় মিছিল থেকে। যদিও প্রবীর রাজবংশী এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে তৃণমূলের নেতাদের একাংশের মতে, দলের প্রতিষ্ঠার সময় থেকে তিনি সঙ্গে রয়েছেন। তবে এতদিনে একদিনও শোভনদেবকে এরকমভাবে মেজাজ হারাতে দেখা যায়নি। উল্লেখ্য, এক সময় বক্সিং করতেন শোভনদেব। এখন তিনি রাজনীতির সঙ্গে জড়িত। মন্ত্রীর এরকম মেজাজ হারানো দেখে অবাক হয়েছেন দলের নেতাকর্মীদের অনেকেই।

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.