বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Special Train Timing: লালগোলা রুটে দুই জোড়া স্পেশাল ট্রেন চালানোর ঘোষণা পূর্ব রেলের, জানুন সূচি ও রুট

Special Train Timing: লালগোলা রুটে দুই জোড়া স্পেশাল ট্রেন চালানোর ঘোষণা পূর্ব রেলের, জানুন সূচি ও রুট

লালগোলা রুটে দুই জোড়া স্পেশাল ট্রেন ছুটবে শনিবার

বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তি জারি করে পূর্ব রেলের তরফ থেকে জানানো হয় লালগোলা রুটে আগামী ২ ডিসেম্বর জোড়া স্পেশাল ট্রেন চালানো হবে। এদিকে এই দুই জোড়া স্পেশাল ট্রেন চালানোর পাশাপাশি বেশ কিছু লোকাল ট্রেন বাতিলের ঘোষণা করেছে পূর্ব রেল।

বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তি জারি করে পূর্ব রেলের তরফ থেকে জানানো হয় লালগোলা ও পলাশীর মধ্যে আগামী ২ ডিসেম্বর জোড়া স্পেশাল ট্রেন চালানো হবে। রিপোর্ট অনুযায়ী, লালগোলা-পলাশী স্পেশাল ট্রেনটি আগামী ২ ডিসেম্বর লালগোলা থেকে সকাল ৯টা ২০ মিনিটে ও দুপুর ২টো ৩৫ মিনিটে ছাড়বে। এই ট্রেন দু'টি পলাশী পৌঁছবে যথাক্রমে বেলা ১১টা ১০ মিনিট ও বিকেল ৪টে ১৫ মিনিটে। এদিকে পলাশী-লালগোলা স্পেশাল ট্রেন পলাশী থেকে বেলা ১১টা ৩০ মিনিট ও বিকেল ৫টা ১৯ মিনিটে ছাড়বে। এই ট্রেন দু'টি লালগোলা পৌঁছবে যথাক্রমে দুপুর ১টা ২০ মিনিট ও সন্ধ্যা ৭টা ৫ মিনিটে। এদিকে এই দুই জোড়া স্পেশাল ট্রেন চালানোর পাশাপাশি বেশ কিছু লোকাল ট্রেন বাতিলের ঘোষণা করেছে পূর্ব রেল। এর জেরে আগামী কয়েকদিনে যাত্রীদের ভোগান্তি পোহাতে হতে পারে। (আরও পড়ুন: তৈরি গভীর নিম্নচাপ, রবিবার ঘূর্ণিঝড়ে পরিণত হয়ে কোথায় পৌঁছবে সিস্টেমটি?)

আরও পড়ুন: ৫ রাজ্যে ভোট মিটতেই বাড়ল LPG-র দাম, তবে এই শহরে ঘরোয়া সিলিন্ডার মিলছে ৬৫০-র কমে

রেলের তরফে জারি করা বিবৃতিতে বলা হয়েছে, বেথুয়াডহরী ও দেবগ্রাম স্টেশনের মাঝে লিমিটেড হাইট সাবওয়ে বা এলএইচএস তৈরির কাজ শুরু হয়েছে। যাত্রী সুরক্ষার স্বার্থেই এই কাজ করা হচ্ছে। এই জরুরি নির্মাণ কাজের জন্য পূর্ব রেলের কৃষ্ণনগর লালগোলা সেকশনে ১০ ঘণ্টার পাওয়ার ব্লক থাকবে। এই কাজের জন্য আপ ও ডাউন লাইনের একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। এই আবহে আপ ৩১৭৭৩ রানাঘাট লালগোলা ইএমইউ, ডাউন ৩১৭৭০ লালগোলা রানাঘাট ইএমইউ, আপ ০৩১৮৩ শিয়ালদা লালগোলা প্যাসেঞ্জার, ডাউন ০৩১৯০ লালগোলা শিয়ালদা প্যাসেঞ্জার, আপ ০৩১৯৩ কলকাতা লালগোলা মেমু ট্রেন বাতিল থাকবে আগামী ২ ডিসেম্বর।

আরও পড়ুন: লকার থেকে FD, আধার থেকে গৃহঋণ, জানুন ডিসেম্বরের ৯টি পরিবর্তনের বিশদ

তাছাড়া বেশ কয়েকটি ট্রেনের যাত্রা পথ পরিবর্তন করা হয়েছে আগামিকালের জন্য। ৩১৮৬১ কৃষ্ণনগর লালগোলা ইএমইউ মুরাগাছাতে যাত্রা শেষ করবে। ৩১৭৬৮ লালগোলা রানাঘাট ইএমইউ লালগোলার পরিবর্তে মুরাগাছা থেকে সংক্ষিপ্ত যাত্রা শুরু করবে। এই ট্রেনটিকে ১৫ মিনিট দেরিতে যাতায়াত করবে। ০৩১১৫ শিয়ালদা-লালগোলা মেমু মুরাগাছাতে যাত্রা শেষ করবে। ০৩৯৬ লালগোলা শিয়ালদা মেমু লালগোলার পরিবর্তে মুরাগাছা থেকে যাত্রা শুরু করবে। ৩১৭৬৯ রানাঘাট-লালগোলা ইএমইউ মুরাগাছা থেকে যাত্রা শুরু করবে। ৩১৭৭৪ লালগোলা-রানাঘাট ইএমইউ লালগোলার পরিবর্তে মুরাগাছা থেকে যাত্রা শুরু করবে। ৩১৭৭১ রানাঘাট-লালগোলা ইএমইউ মুরাগাছাতে যাত্রা শেষ করবে। ৩১৮৬৪ লালগোলা-কৃষ্ণনগর ইএমইউ লালগোলার পরিবর্তে মুরাগাছা থেকে যাত্রা শুরু করবে।

আরও পড়ুন: ডিসেম্বরে ১৮ দিন ছুটি ব্যাঙ্কে, ধর্মঘটের জেরে কবে কবে বন্ধ থাকবে ব্যাঙ্ক?

এদিকে বেশ কিছু ট্রেনের সময় পরিবর্তন হবে এর জেরে। ১৩১১৪ লালগোলা-কলকাতা হাজারদুয়ারি এক্সপ্রেস ৯০ মিনিট দেরিতে চলবে। পলাশী পর্যন্ত ট্রেনটির যাত্রা নিয়ন্ত্রিত হবে। ০৩১৯২ লালগোলা-শিয়ালদা প্যাসেঞ্জার লালগোলার পরিবর্তে কৃষ্ণপুর থেকে ছাড়বে। ট্রেনটি চার ঘণ্টা দেরিতে চলবে। ০৩১৯৮ লালগোলা শিয়ালদা মেমু ১৫ মিনিট দেরিতে চলবে।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.