ফাইল ছবি
ফাইল ছবি

বার্লো গার্লসের ৪ ছাত্রীর বিরুদ্ধে রবীন্দ্রগানে কুকথা বসানোর অভিযোগ,ক্ষোভ মালদায

  • প্রধান শিক্ষিকা জানিয়েছেন, ক্ষমা নয়, দৃষ্টান্তমূলক শাস্তির কথাই ভাবছেন তিনি। এই ধরণের নোংরামি বন্ধ করতে কড়া পদক্ষেপ প্রয়োজন বলে মনে করছেন তিনি।

রবীন্দ্রনাথের গানকে অশালীনভাবে বিকৃত করার অভিযোগ এবার স্কুল ছাত্রীদের বিরুদ্ধে। এবার অভিযোগ উঠেছে মালদার বিখ্যাত বার্লো গার্লস স্কুলের ৪ ছাত্রীদের বিরুদ্ধে। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় স্কুল ইউনিফর্ম পরে অশালীন শব্দ ব্যবহার করে রবীন্দ্রসংগীত গাইতে দেখা যাচ্ছে তাঁদের। জানা গিয়েছে, অভিযুক্তরা স্কুলের একাদশের ছাত্রী।

ভাইরাল হওয়া ভিডিয়োয় প্রতিটি ছত্রে অশালীন শব্দ ব্যবহার করেছে ছাত্রীরা। যা দেখে স্তম্ভিত স্কুলের প্রধান শিক্ষিকা দীপশ্রী রায়। তিনি জানিয়েছেন, ওই চারজনের মধ্যে ৩ জনের অভিভাবকের সঙ্গে যোগাযোগ করতে পেরেছি। তাদের শনিবার ডেকে স্কুলে পাঠানো হয়েছে। শনিবার স্কুলের সমস্ত শিক্ষিকাদের সঙ্গে বৈঠক ডেকেছি। সেখানে শাস্তিমূলক ব্যবস্থা নিয়ে সিদ্ধান্ত হবে।

প্রধান শিক্ষিকা জানিয়েছেন, ক্ষমা নয়, দৃষ্টান্তমূলক শাস্তির কথাই ভাবছেন তিনি। এই ধরণের নোংরামি বন্ধ করতে কড়া পদক্ষেপ প্রয়োজন বলে মনে করছেন তিনি।

ওদিকে ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে ৪ জনের মধ্যে ৩ জন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষমা চেয়ে নিয়েছে। জানিয়েছে, নিছক মজা করতেই ওই ভিডিয়ো বানিয়েছিল তারা। স্কুলের সুনাম ক্ষতিগ্রস্ত করার কোনও অভিষন্ধি ছিল না তাদের। ভিডিয়োটি সবাইকে মুছে ফলতে অনুরোধ করেছে তারা।



বন্ধ করুন