বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Tapan Kandu Murder: তপন কান্দু খুনের ঘটনায় অভিযুক্ত সত্যবান প্রামাণিকের মৃত্যু হল জেলে

Tapan Kandu Murder: তপন কান্দু খুনের ঘটনায় অভিযুক্ত সত্যবান প্রামাণিকের মৃত্যু হল জেলে

সত্যবান প্রামাণিক। 

তপন কান্দুর খুনিদের নিজের হোটেলে আশ্রয় দেওয়ার অভিযোগ ছিল সত্যবান প্রামাণিকের বিরুদ্ধে। 

জেলে মৃত্যু হল ঝালদার কংগ্রেস নেতা তপন কান্দু খুনে অন্যতম অভিযুক্ত সত্যবান প্রামাণিকের। রবিবার সকালে শারীরিক অসুস্থতার কথা জানালে তাঁকে হাসপাতালে নিয়ে যায় পুসংশোধনাগার কর্তৃপক্ষ। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। কী করে সত্যবানবাবুর মৃত্যু হল তা জানতে দেহের ময়নাতদন্ত হবে।

গত ২০২২ সালের ১৩ মার্চ ঝালদা শহরে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় শহরের ২ নম্বর ওয়ার্ডের জয়ী কংগ্রেস প্রার্থী তপন কান্দু। তখন সবে পুরভোট মিটেছে। যে সব পুরসভায় বিরোধীরা সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে সেখানে রাজ্য সরকার বোর্ড গঠন করতে গড়িমসি করছিল। এরই মধ্যে খুন হয়ে যান কংগ্রেসের জয়ী প্রার্থী তপন কান্দু। অভিযোগ ওঠে, তপন কান্দু ও তাঁর স্ত্রী ও আরেক জয়ী কংগ্রেস প্রার্থী পূর্ণিমা কান্দুকে তৃণমূলে যোগ দিতে চাপ দিচ্ছিলেন খোদ ঝালদা থানার IC.

এই ঘটনার তদন্ত শুরু করে জেলা পুলিশ। কিন্তু পূর্ণিমা কান্দুর আবেদনের ভিত্তিতে এই ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দেয় হাইকোর্ট।

তদন্তে জানা যায়, তপন কান্দুকে লটারির বকেয়া সংক্রান্ত বিবাদের কারণে খুন করিয়েছেন ভাইপো দীপক কান্দু। এর পর তপনবাবুর ভাই, ভাইপো, ২ ভাড়াটে খুনিকে গ্রেফতার করে পুলিশ। যে হোটেলে ভাড়াটে খুনিরা ছিলেন তার মালিক সত্যবান প্রামাণিককেও গ্রেফতার করা হয়। রবিবার মৃত্যু হল সত্যবানবাবুর।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

১১ নম্বরে ব্যাট করে সব থেকে বেশি রান, রঞ্জির ইতিহাসে সর্বকালীন রেকর্ড দেশপান্ডের নন্দীগ্রামের রেলপ্রকল্প এখন অনিশ্চয়তার মুখে পড়েছে, সমস্যা মেটাতে উদ্যোগী রেল প্য়ানক্রিয়াটিক ক্যানসারে প্রয়াত পঙ্কজ উদাস, অনেক দেরিতে টের পাওয়া যায় এই রোগ জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় জানাল ISRO, মহাকাশ কাঁপাবে বায়ুসেনা আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.