বাংলা নিউজ > বায়োস্কোপ > অসাধ্য সাধন! গপাগপ ছোলে ভাটুরে-মিষ্টি খেয়েও ১২ মাসে ১০ কেজি ওজন কমিয়েছেন কন্টেন্ট ক্রিয়েটর অঙ্কুর! কীভাবে?

অসাধ্য সাধন! গপাগপ ছোলে ভাটুরে-মিষ্টি খেয়েও ১২ মাসে ১০ কেজি ওজন কমিয়েছেন কন্টেন্ট ক্রিয়েটর অঙ্কুর! কীভাবে?

গপাগপ ছোলে ভাটুরে-মিষ্টি খেয়েও ১২ মাসে ১০ কেজি ওজন কমিয়েছেন কন্টেন্ট ক্রিয়েটর অঙ্কুর

Ankur Warikoo: ১২ মাসে ১০ কেজি ওজন কমিয়ে রীতিমত তাক লাগালেন অঙ্কুর ওয়ারিকু। কিন্তু কীভাবে এই অসাধ্য সাধন ঘটালেন তিনি?

৪৩ বছরে এসে ফ্যাট ফ্রি! আর এই অসাধ্য সাধন ঘটিয়েছেন অঙ্কুর ওয়ারিকু, তিনি সম্প্রতি তবে সেই ওজন কমানোর গল্পই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। জানিয়েছেন কীভাবে মাত্র ১২ মাসে তিনি ১০ কেজি ওজন কমিয়েছেন রোগা হওয়ার জন্য। তবে যতই ১০ কেজি ওজন কমান না কেন অঙ্কুর কিন্তু তাঁর পছন্দের খাবার অর্থাৎ ছোলে ভাটুরে বা মিষ্টি খাওয়া ছাড়েননি। উল্টে প্রায় প্রতিদিনই তিনি এসব খেতেন।

আরও পড়ুন: ক্রিকেটের মরশুমে নতুন রূপে সৃজিত, অনিন্দ্যর সঙ্গে জমিয়ে দিলেন RCB - GT এর ম্যাচের ধারাভাষ্য

নিজের এই ওজন কমানোর কথা জানিয়ে এদিন এক্স অর্থাৎ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে লেখেন 'দ্য থ্রি টি মডেল, ট্র্যাক, ট্রেন এবং ট্রান্সফর্ম।' এরপর তিনি বিস্তারিত ভাবে তাঁর অনুরাগীদের সঙ্গে নিজের ওজন কমানোর গোটা পদ্ধতিটা ভাগ করে নেন এবং একই সঙ্গে তাঁদের অনুপ্রাণিত করেন।

আরও পড়ুন: সারেগামাপার অডিশনে গান না শুনে আড্ডা! অভিযোগ উঠতেই গৌরবের সাফাই, 'এটা প্রমাণিত হলে গান ছেড়ে দেব...'

আরও পড়ুন: 'মা কালীর নরকঙ্কালের মালায়...' জোজোর ছেলের গায়ের রং নিয়ে ট্রোল, খুদের হয়ে প্রতিবাদে গর্জে উঠলেন শ্রীলেখা

এদিন অঙ্কুর জানান প্রথম ধাপ হল যত ক্যালোরি খাচ্ছেন সেটা পুড়িয়ে ফেলা অর্থাৎ কমিয়ে ফেলা। তবে মতে ওজন কমানোর একমাত্র উপায় হল ক্যালোরি কমাতে হবে।

এদিন তিনি তবে ডায়েট প্ল্যান পর্যন্ত শেয়ার করেন। জানান তাতে তিনি প্রোটিন, বাদাম, পনির, ডিম, ফল, ডাল, সবজি, দই, ইত্যাদি জিনিস রাখতেন। সকালের প্রথম খাবার ঠিক ৯টায় খেতেন এবং সন্ধ্যা সাড়ে ছয়টার পর আর কিছুই খেতেন না।

আরও পড়ুন: প্রিয়াঙ্কার বোন হয়েও 'মধ্যবিত্ত' পরিণীতির কাছে ফিটনেস ট্রেনার রাখার টাকাও ছিল না! বললেন, 'প্রতি মাসে ৪ লাখ করে...'

আরও পড়ুন: ২৯ - এ পা শনের, রোশনাইয়ের সেটেই চলল জন্মদিনের হইহুল্লোড়, নায়ককে ভালোবেসে কেক খাওয়ালেন অনুষ্কা

এদিন তিনি আরও জানান এই ওজন কমানোর সময়টাতে তিনি প্রায় রোজই ছোলে ভাটুরে বা মিষ্টি খেতেন। রোগা দেখানোর জন্য তাঁর মতে শরীরকে ক্যালোরি ডেফিসিট হিসেবে গড়ে তুলতে হবে। তিনি কেবল যে খাবার দিকে নজর দিয়েছেন এই সময় সেটাই নয়ন একই সঙ্গে মাসল বানানোর জন্য ওয়েট লিফট করতেন।

বায়োস্কোপ খবর

Latest News

উঠল নিষেধাজ্ঞা! সরকারি কর্মীরা RSS কর্মকাণ্ডে দিতে পারবেন যোগ, সরব বিরোধীরা MLC 2024: রশিদের ঘূর্ণিতে থমকে গেল নাইট রাইডার্স, চার উইকেটে জিতে প্লে-অফে MI অপারেশনের পর শরীর থেকে বের করা হয়নি সুচ, কাঠগড়ায় ডাক্তার, দিতে হবে ক্ষতিপূরণ ‘মন্ত্রকের সামনেও বসাবেন?’ অবৈধ হকার নিয়ে প্রশাসনকে তুলোধোনা বোম্বে হাইকোর্টের ‘উনি মালদার আম-আমসত্ত্ব কিছুই পাবেন না’ মমতাকে তোপ কংগ্রেস-বিজেপির জার্মানিতে পাক দূতাবাসে দুুষ্কৃতী হামলা, ছোড়া হল পাথর, নিন্দায় সরব পাকিস্তান ঝড়ের গতিতে বাড়ছে চাঁদিপুরা ভাইরাস, কেন সব থেকে বেশি আক্রান্ত হচ্ছে শিশুরা গত ছ'বার বাজেট অধিবেশনে অর্থমন্ত্রীর বাজেট-স্পেশ্যাল লুক ইউটিউবে লাইভ খাবার খাচ্ছিলেন মহিলা, ভিডিয়ো চলাকালীন হঠাৎই মারা গেলেন বোলারদের ওয়ার্কলোড ম্যানেজমেন্টের ক্ষেত্রে আগের অবস্থান থেকে সরার ইঙ্গিত গৌতির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.