বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপির কর্মসূচিতে তৃণমূলের হামলার অভিযোগ, ফের উত্তপ্ত খেজুরি
খেজুরিতে ভাঙচুরের পর রাস্তায় পড়ে রয়েছে বিজেপি কর্মীদের মোটরসাইকেল।
খেজুরিতে ভাঙচুরের পর রাস্তায় পড়ে রয়েছে বিজেপি কর্মীদের মোটরসাইকেল।

বিজেপির কর্মসূচিতে তৃণমূলের হামলার অভিযোগ, ফের উত্তপ্ত খেজুরি

  • হামলার পর বোগা মোড়ে অবরোধে বসেন বিজেপি কর্মীরা। সেই খবর পেয়ে খেজুরি ১ ও ২ নম্বর ব্লকের বিভিন্ন জায়গায় অবরোধ শুরু করেন বিজেপি কর্মীরা।

শুভেন্দু অধিকারী মন্ত্রিত্বে ইস্তফা দেওয়ার পর থেকেই পূর্ব মেদিনীপুরে রাজনৈতিক উত্তেজনা চরমে পৌঁছেছে। বিশেষ করে তৃণমূলের ঘরের কোন্দলে উত্তপ্ত জেলার বিস্তীর্ণ এলাকা। মঙ্গলবারও টের পাওয়া গেল তার আঁচ। এদিন বিজেপির কর্মসূচিতে হামলার অভিযোগকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে ওঠে খেজুরি ১ নম্বর ও ২ নম্বর ব্লকের বিস্তীর্ণ এলাকা। 

মঙ্গলবার খেজুরি ব্লকের বিভিন্ন জায়গায় দলীয় পতাকা বাঁধতে জমায়েত করেছিলেন বিজেপি কর্মীরা। অভিযোগ, বোগা মোড়ে বিজেপির জমায়েতে হামলা চালায় দুষ্কৃতীরা। বিজেপি কর্মীদের লক্ষ্য করে বোমা ছোড়ে তারা। ভাঙচুর করা হয় বিজেপি কর্মীদের অন্তত ১৫টি মোটরসাইকেল। বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়েও চলে যায় তারা। এমনকী ৪ জন বিজেপি কর্মীকে অপহরণ করা হয়েছে বলেও অভিযোগ। 

হামলার পর বোগা মোড়ে অবরোধে বসেন বিজেপি কর্মীরা। সেই খবর পেয়ে খেজুরি ১ ও ২ নম্বর ব্লকের বিভিন্ন জায়গায় অবরোধ শুরু করেন বিজেপি কর্মীরা। খবর পেয়ে বোগা মোড়ে পৌঁছয় পুলিশ। বেশ কিছুক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তারা। 

বিজেপির অভিযোগ, তাদের কর্মসূচিতে হামলা চালিয়েছে তৃণমূল। পালটা তৃণমূলের দাবি, রাজ্য সরকারের দুয়ারে দুয়ারে সরকার কর্মসূচি ব্যর্থ করার চেষ্টা করছিল বিজেপি। বলে রাখি, গত শুক্রবার রাতে খেজুরির ৬টি তৃণমূল পার্টি অফিস দখলের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। শুভেন্দুর মন্ত্রিত্ব ছাড়ার পরেই এই ঘটনায় জেলায় উত্তেজনা ছড়ায়।

 

বন্ধ করুন