বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সম্পর্কের টানাপোড়েন!‌ জগৎবল্লভপুরে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যার মৃত্যুতে ধোঁয়াশা

সম্পর্কের টানাপোড়েন!‌ জগৎবল্লভপুরে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যার মৃত্যুতে ধোঁয়াশা

তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যার ঝুলন্ত দেহ উদ্ধার (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

মৌসুমী ও গৌতমের প্রেমের সম্পর্ক এলাকার সকলেই জানতেন। কিন্তু শেষ পরিণতি এমন হবে এটা কেউ কল্পনাও করতে পারেননি। পুলিশের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে এই ঘটনার পর গৌতম বেরাকে এলাকায় দেখা যায়নি।

জগৎবল্লভপুরে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। আর এই ঘটনায় জোর আলোড়ন পড়ে গিয়েছে। তৃণমূল কংগ্রেসের প্রাক্তন পঞ্চায়েত প্রধানের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনে আত্মঘাতী হয়েছেন পঞ্চায়েত সদস্যা বলে অভিযোগ উঠেছে। এমনকী প্রাক্তন পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে মৃতের পরিবারের পক্ষ থেকে। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে জগৎবল্লভপুর থানার পুলিশ। বেশ কদিন ধরে প্রেমিকের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলছিল। আর তার জেরেই তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যা আত্মঘাতী হয়েছেন বলে অভিযোগ। আজ, শুক্রবার ঘটনাটি ঘটেছে জগৎবল্লভপুরের মাজুতে।

এদিকে পুলিশ সূত্রে খবর, একটা প্রণয়ের সম্পর্কের তথ্য পাওয়া যাচ্ছে। তবে সেটা আরও খতিয়ে দেখতে হবে। জগৎবল্লভপুরের ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের মৃত তৃণমূল কংগ্রেস সদস্যের নাম মৌসুমী পালক (‌৩৩)‌। আজ, শুক্রবার ওই তরুণীকে নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তৎক্ষণাৎ তাঁকে উদ্ধার করে গাববেরিয়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে আসে পরিবারে। আর অভিযোগ উঠতে শুরু করে।

অন্যদিকে মৃত পঞ্চায়েত সদস্যার পরিবারের অভিযোগ, কয়েক বছর ধরে মৌসুমীর সঙ্গে ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন তৃণমূল কংগ্রেস প্রধান গৌতম বেরার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। ২০২৪ সালের প্রথমেই তাঁদের বিয়ের রেজিস্ট্রি হওয়ার কথা ছিল। কিন্তু বিয়ে নিয়ে কদিন ধরেই দু’‌জনের মধ্যে বিস্তর টানাপোড়েন শুরু হয়েছিল। মৌসুমীর মৃত্যুর জন্য তাঁর পরিবারের সদস্যরা গৌতম বেরাকেই দায়ী করেছেন। তাঁদের অভিযোগ, আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন এই গৌতম। যদিও এতকিছুর পর গৌতমের কোনও প্রতিক্রিয়া জানা যায়নি।

আরও পড়ুন:‌ ‘‌উনি তো মুখ্যমন্ত্রীকে অগ্রাহ্য করছেন’‌, রাজ্যপালের সিদ্ধান্তের কড়া সমালোচনা ব্রাত্যর

এছাড়া স্থানীয় সূত্রে খবর, মৌসুমী ও গৌতমের প্রেমের সম্পর্ক এলাকার সকলেই জানতেন। কিন্তু শেষ পরিণতি এমন হবে এটা কেউ কল্পনাও করতে পারেননি। পুলিশের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে এই ঘটনার পর গৌতম বেরাকে এলাকায় দেখা যায়নি। পুলিশ গৌতমের মোবাইলে ফোন করে বন্ধ পেয়েছে। তবে তদন্তের স্বার্থে এলাকার মানুষজনের সঙ্গেও কথা বলছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

মমতার সরকারের কোচিং সেন্টারে পড়েই UPSC পাশ ৭ জনের, কার কত ব়্যাঙ্ক হল? সম্পর্কের মধ্যে আনতে পারেন নতুনত্ব, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার তাঁর সময়ে টিকিট না পাওয়া অভিজিৎকে ডায়মন্ডে প্রার্থী করল BJP, কী বলছেন দিলীপ ঘোষ ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের বাংলায় TMC-কে পিছনে ফেলবে BJP, বলেছিলেন PK, পুরনো বন্ধুকে এবার জবাব দিলেন মমতা ডায়মন্ডের BJP প্রার্থী অভিজিৎকে নিয়ে মুখ খুললেন অভিষেক, কী বললেন TMC-র সেনাপতি? ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের! দিনটা শুভ হবে, কী লিখবেন জানুন কত আসন পাবে BJP? ভবিষ্যদ্বাণী করে 'INDIA সরকারে' নিজের ভূমিকা বাতলে দিলেন মমতা

Latest IPL News

ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.