বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দলের কোর কমিটির বৈঠক করলেন জেপি নড্ডা, কেন অনুপস্থিত থাকলেন শুভেন্দু?

দলের কোর কমিটির বৈঠক করলেন জেপি নড্ডা, কেন অনুপস্থিত থাকলেন শুভেন্দু?

কোর কমিটির বৈঠক

এই বৈঠক চলে রাত সাড়ে দশটা পর্যন্ত। এমনকী কোলাঘাটে পূর্বাঞ্চলীয় পঞ্চায়েতি রাজ বৈঠকেও অনুপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। যেখানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে আজ, রবিবার যে বৈঠক আছে সেখানে শুভেন্দু অধিকারী যোগ দেবেন বলে জানান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সায়েন্স সিটির বৈঠকে উপস্থিত ছিলেন। কিন্তু নিউটাউনের বৈঠকে অনুপস্থিত থাকলেন শুভেন্দু অধিকারী। রাজ্যের বিরোধী দলনেতা কেন বৈঠকে হাজির হলেন না?‌ বঙ্গ–বিজেপির অন্দরেই এই প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করেছে। এই নিয়ে নানা গুঞ্জন তৈরি হলেও বিরোধী দলনেতা তা ভেঙে দেননি। এই প্রথম তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর কোর কমিটির বৈঠকে অনুপস্থিত থাকলেন শুভেন্দু। তার সঙ্গে কোর কমিটির ২৪ জন সদস্যের মধ্যে অনুপস্থিত আরও ৬ জন।‌ শুভেন্দু কি কোণঠাসা হয়ে পড়ছেন?‌ জেপি নড্ডার বৈঠকে অনুপস্থিত থাকার পর এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে।

এদিকে লোকসভা নির্বাচনকে এখন সামনে রেখেই সমস্ত আলোচনা শুরু হয়েছে। তাই কলকাতা সফরে এসে দফায় দফায় রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। বিকালে একপ্রস্থ বৈঠক হয়। তারপর আবার রাতে বিজেপির কোর কমিটির বৈঠক বসে। যেখানে মধ্যমণি ছিলেন জেপি নড্ডা। আর সেই বৈঠকেই অনুপস্থিত থাকলেন রাজ্যের বিরোধী দলনেতা। অনুপস্থিত থাকলেন রাজ্য বিজেপির পর্যবেক্ষক সুনীল বনশল। অথচ জেপি নড্ডা–সহ শীর্ষ নেতাদের পাশে বসে ঠিক তার আগের বৈঠকে সংগঠন মজবুত করা নিয়ে দলীয় নেতাদের তুমুল সমালোচনা করেন শুভেন্দু।

কারা ঠিক অনুপস্থিত ছিলেন?‌ অন্যদিকে রাতের ওই বৈঠকে অনুপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী, সুনীল বনসল, নিশীথ প্রামাণিক, জন বারলা, জ্যোতির্ময় সিং মাহাত এবং দেবশ্রী চৌধুরী। এই বৈঠক চলে রাত সাড়ে দশটা পর্যন্ত। এমনকী কোলাঘাটে পূর্বাঞ্চলীয় পঞ্চায়েতি রাজ বৈঠকেও অনুপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। যেখানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে আজ, রবিবার যে বৈঠক আছে সেখানে শুভেন্দু অধিকারী যোগ দেবেন বলে জানান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন:‌ মাইলফলক স্পর্শ করল মমতার কন্যাশ্রী, স্কুলছুটের হার কমিয়ে কত কোটি খরচ?

আর কী জানা যাচ্ছে?‌ নন্দীগ্রামের বিধায়কের অনুপস্থিতি নিয়ে যখন জলঘোলা হতে শুরু করে তখন ড্যামেজ কন্ট্রোলে নামেন বিজেপির নেতারা। প্রথমে বিষয়টি এড়িয়ে রবিবারের বৈঠকে তাঁর উপস্থিত থাকার কথা আগাম জানিয়ে দেন সুকান্ত মজুমদার। তারপর বিষয়টি ধামাচাপা দিতে রাহুল সিনহা সাংবাদিকদের বলেন, ‘‌শুভেন্দু অধিকারী সব বৈঠকেই থাকেন। বিকালেও ছিলেন এবং ভাষণও দিয়েছেন। এই বৈঠকে পৌঁছতে পারেননি। সেটার কারণ জেনে নেব।’‌ আজ, রবিবার নিউটাউনের ওই হোটেলেই বঙ্গ–বিজেপির সাংসদ–বিধায়কদের নিয়ে জেপি নড্ডার বৈঠক আছে। সেই বৈঠকে শুভেন্দু অধিকারী থাকেন কিনা সেটাই এখন দেখার।

বাংলার মুখ খবর

Latest News

ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ক্ষতবিক্ষত মুখ, রক্ত ঝরছে! আচমকা হলটা কী প্রিয়াঙ্কার? দুশ্চিন্তায় ভক্তরা কাঁথির পরিযায়ী শ্রমিকদের সঙ্গে যোগাযোগ জঙ্গিদের, কাফে বিস্ফোরণে নয়া মোড় ইতিহাসের সবথেকে কালো নির্বাচন, মোদী ক্ষমতায় ফিরলে….অসম থেকে সতর্ক করলেন মমতা বৈশাখী পান্তার আয়োজন, শাড়ি কোমরে গুঁজে ভাত মাখলেন জয়া, আর কী কী ছিল মেনুতে আলিপুরদুয়ার- অতীতের ফলাফল, কেন্দ্র বিন্যাস ও প্রার্থী পরিচয় Jos Buttler's IPL Cenruries: জোস বাটলারের ৭টি আইপিএল সেঞ্চুরির পূর্ণাঙ্গ তালিকা খ্রীষ্টান যাজকদের ছুরি মেরে নবীর নামে জয়ধ্বনি,কী বললেন সিডনির ওই কিশোরের বাবা? শুধু ভালো নায়ক নন, গায়কও! জিতের সিনেমার গান ধরলেন অনির্বাণ, মুগ্ধ অনুরাগীরা ১২বার চেষ্টা, ৫বার ইন্টারভিউ, ইউপিএসসিতে হার না মানা জেদ!কী লিখলেন পরীক্ষার্থী?

Latest IPL News

ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.