বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এবার ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়ল নিউটাউনে, পুলিশের জেরা উঠল এলো রহস্য
ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়ল নিউটাউনে।
ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়ল নিউটাউনে।

এবার ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়ল নিউটাউনে, পুলিশের জেরা উঠল এলো রহস্য

  • কলকাতা শহর জুড়ে ইতিমধ্যেই ভুয়ো আইএএস, আইপিএস, আন্তর্জাতিক মানবাধিকার কমিশনার থেকে শুরু করে ভুয়ো আইনজীবী সবই ধরা পড়েছে।

এবার ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়ল নিউটাউনে। ‘‌এইউএটি–২০২১’‌ ল্যাটারাল এন্ট্রি টু বিটেক পরীক্ষা দিতে এসেছিল এক পরীক্ষার্থী। তাকে নিউটাউন আলিয়া বিশ্ববিদ্যালয় থেকে গ্রেফতার করে টেকনো সিটি থানার পুলিশ। ধৃতের নাম শুভম ঘোষাল। অন্যের হয়ে পরীক্ষা দিতে এসেছিল শুভম। এই ঘটনা নিয়ে জোর আলোড়ন পড়ে গিয়েছে।

কলকাতা শহর জুড়ে ইতিমধ্যেই ভুয়ো আইএএস, আইপিএস, আন্তর্জাতিক মানবাধিকার কমিশনার থেকে শুরু করে ভুয়ো আইনজীবী সবই ধরা পড়েছে। এবার ভুয়ো পরীক্ষার্থীও ধরা পড়ল। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। কারণ এমন আর কত ভুয়ো পরীক্ষার্থী আছে তা ভেবে চোখ কপালে উঠেছে পুলিশ কর্তাদের। ধৃত পরীক্ষার্থীকে জেরা করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, বাঁকুড়ার বাসিন্দা শুভম ঘোষাল নামে ধৃত যুবক আরামবাগ শীতলপুরের বাসিন্দা মির্জা মহম্মদ মেহবুব পরীক্ষার্থীর নামে নিউটাউন আলিয়া বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিতে এসেছিল। এরপরই পরীক্ষা চলাকালীন সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে নিজের মুখেই সমস্ত কিছু স্বীকার করে নেয়। এরপর তাকে টেকনো সিটি থানার পুলিশ গ্রেফতার করে শুভমকে। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে মির্জা মহম্মদ মেহবুবের(পরীক্ষার্থী) সমস্ত নথি। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে বেশকিছু টাকার বিনিময় ধৃত শুভম ঘোষাল এই পরীক্ষা দিতে এসেছিল।

বন্ধ করুন