বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রোহিতদের রাজভবনে আমন্ত্রণ করলেন বাংলার রাজ্যপাল, পাকিস্তানকে দুরমুশ করতেই ফোন

রোহিতদের রাজভবনে আমন্ত্রণ করলেন বাংলার রাজ্যপাল, পাকিস্তানকে দুরমুশ করতেই ফোন

রাজ্যপাল সিভি আনন্দ বোস। (PTI)

রাজ্যপাল সিভি আনন্দ বোস টেলিফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। এই জয়ের জন্য ভারতীয় দলকে আমন্ত্রণও করেছেন তিনি। মহালয়ার দিনে পাকিস্তানকে বধ করেছে ভারত। বাবর আজমের দলকে দুরমুশ করেছে রোহিত শর্মারা। ১১৭ বল বাকি থাকতে ৭ উইকেটে জয়ী হয় টিম ইন্ডিয়া। বল হাতে বিধ্বংসী মেজাজ দেখান যশপ্রীত বুমরাহ। তিনিই ম্যাচের সেরা। 

ক্রিকেট বিশ্বকাপ ম্যাচে পাকিস্তানকে হারিয়ে দিয়েছে ভারত। আহমেদাবাদে নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়েছে রোহিত ব্রিগেড। আর তারপর থেকেই ভারতীয় দলকে শুভেচ্ছা জানানো হচ্ছে নানা জায়গা থেকে। এই ম্যাচ দেখতে হাজির ছিলেন স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উপস্থিত ছিলেন না। কিন্তু তিনি শুভেচ্ছা জানান রোহিত শর্মাদের। এবার শুভেচ্ছার তালিকায় হঠাৎ যুক্ত হয়ে গেলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস। ভারতীয় ক্রিকেট দলকে রাজভবনে আসার আমন্ত্রণ জানিয়েছেন রাজ্যপাল।

ওই ম্যাচ জেতার পরই একটি টুইট করা হয় রাজভবনের পক্ষ থেকে। তবে কবে আমন্ত্রণ জানানো হয়েছে সেটা ওই পোস্টে কিছু উল্লেখ করা হয়নি। আর ওই পোস্ট থেকে জানা যাচ্ছে, রাজ্যপাল সিভি আনন্দ বোস নিজে টেলিফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। এই জয়ের জন্য ভারতীয় দলকে আমন্ত্রণও করেছেন তিনি। মহালয়ার দিনে পাকিস্তানকে বধ করেছে ভারত। বাবর আজমের দলকে দুরমুশ করেছে রোহিত শর্মারা। ১১৭ বল বাকি থাকতে ৭ উইকেটে জয়ী হয় টিম ইন্ডিয়া। বল হাতে বিধ্বংসী মেজাজ দেখান যশপ্রীত বুমরাহ। তিনিই ম্যাচের সেরা। ব্যাটে ঝড় তুললেন রোহিত শর্মা।

কবে হতেপারে অনুষ্ঠান?‌ এদিকে কলকাতায় ভারতের একটি ম্যাচ রয়েছে। সেটি হবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। টিম ইন্ডিয়া খেলতে নামবে ৫ নভেম্বর। তখন রাজভবনে এই সম্মানজ্ঞাপন অনুষ্ঠান হতে পারে বলে সূত্রের খবর। যদিও টিম ইন্ডিয়ার পক্ষ থেকে কোনও বিবৃতি দেওয়া হয়নি। ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তিনি এক্স–হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, ‘‌আহমেদাবাদে দারুণ জয়, অলরাউন্ড পারফরম্যান্স। আগামীর ম্য়াচের জন্য দলকে অভিনন্দন।’‌ কিন্তু বাংলার রাজ্যপাল ভারতীয় দলকে ডাকবেন এটা অনেকেই ভাবতে পারেননি। আসলে আগে কখনও হয়েছে বলে মনে করতে পারছেন না কেউ।

আরও পড়ুন:‌ বিধানসভার একদিনের অধিবেশনে থাকছে না বিজেপি, শাহ সাক্ষাতে বাড়তি জোর

ঠিক কী লিখেছেন রাজ্যপাল?‌ ম্যাচ জেতার পর একটি টুইট করা হয় রাজভবনের পক্ষ থেকে। সেখানে লেখা হয়েছে, ‘পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস আজ ব্যক্তিগতভাবে ভারতীয় দলকে ফোন করেন এবং পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত জয়ের জন্য় তাঁদের শুভেচ্ছা জানান। তিনি ভারতীয় দলকে রাজভবনে আসার জন্য আমন্ত্রণ জানান এবং পশ্চিমবঙ্গের ক্রিকেটপ্রেমী মানুষদের পক্ষ থেকে সম্মানিত করার কথা বলেছেন। রাজ্যপাল জানিয়েছেন, পাকিস্তানের বিরুদ্ধে অসাধারণ জয়ের জন্য শুভেচ্ছা। তিনি ভারতীয় দলকে রাজভবনে আসার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।’‌

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.