বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Ram Helpline: হেল্পলাইন চালু করল বঙ্গ বিজেপি, রামের নামে কর্মসূচিতে বাধা পেলেই ফোন করুন এখানে

Ram Helpline: হেল্পলাইন চালু করল বঙ্গ বিজেপি, রামের নামে কর্মসূচিতে বাধা পেলেই ফোন করুন এখানে

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ অন্যান্যরা ফাইল ছবি (PTI Photo) (PTI)

রামমন্দির নিয়ে অনুষ্ঠান করতে গিয়ে বাধা পেলেই ফোন করুন এই নম্বরে। সেভ করে রাখুন নম্বরটা। 

রামমন্দিরে প্রাণ প্রতিষ্ঠার জন্য় গোটা দেশ কার্যত প্রহর গুনছে। টান টান উৎসাহ। সব কিছু যাতে ঠিকঠাক হয় সেদিকে নজর রয়েছে উদ্যোক্তাদের। এদিকে সূত্রের খবর, ইতিমধ্য়েই বিজেপির পক্ষ থেকে দেশের প্রতিটি রাজ্যে এই রামমন্দির আবেগকে আরও জাগরিত করার সবরকম চেষ্টা করা হচ্ছে। বাংলাতেও বিজেপি নেতারা নানা কর্মসূচি নিচ্ছেন। অনেকেই অযোধ্য়ায় না গিয়ে নিজের এলাকায় থেকে রামপুজোয় অংশ নেবেন।

কিন্তু রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, বহু জায়গায় এই রামমন্দির ইস্যুর সঙ্গে জড়িয়ে গিয়েছে রাজনীতি। আর সেই নিরিখে রাম মন্দির নিয়ে কর্মসূচি পালন করতে গিয়ে যদি বাধা পান তবে কি করবেন?

এনিয়ে এবার হেল্পলাইন চালু করল বঙ্গ বিজেপি। বিজেপি ওয়েস্ট বেঙ্গলের তরফে এক্স হ্যান্ডেলে এনিয়ে লেখা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ২২ জানুয়ারি ২০২৪ কোনও জায়গায় রামমন্দির নিয়ে কর্মসূচি পালন করতে গিয়ে কোনও বাধা পেলে বা কোনও অপ্রীতিকর ঘটনার আইনি সহযোগিতার জন্য় কল করুন এই হেল্পলাইনে 7605026115। এই নম্বরে প্রয়োজনে ফোন করতে পারেন।

 

দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাধু সন্তরা দলে দলে হাজির হয়েছেন এই রামমন্দিরের প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠান উপলক্ষ্যে। দেশ বিদেশ থেকে অতিথিরাও হাজির। এক অন্যরকম উন্মাদনা। কিন্তু বাংলায় সেই অনুষ্ঠান পালনে কেউ যদি বাগড়া দেওয়ার চেষ্টা করে তবে আপনিও ফোন করতে পারেন হেল্পলাইনে। সেই হেল্পলাইন নম্বর চালু করে দিল বঙ্গ বিজেপি। এই হেল্পলাইন নম্বর আপনার মোবাইলে সেভ করে রাখতে পারেন। সেখানে ফোন করলেই প্রয়োজনীয় সহায়তা করা হবে বিজেপির তরফে।

এদিকে একাধিক বিজেপি নেতৃত্বকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে সমস্ত বিজেপি নেতারা যে দলে দলে রামমন্দিরে চলে আসবেন এমনটা নয়। বেশিরভাগ বিজেপি নেতাই তাঁদের নিজের জায়গায় থেকে সাধারণ মানুষের সঙ্গে থেকে রামমন্দির দর্শন করবেন। তবে শুধু বিজেপি নেতাদের নয়, ট্রাস্টের পক্ষ থেকে বিভিন্ন রাজনীতিবিদদের কাছে এই আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। কংগ্রেসের কাছেও এই আমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল। কিন্তু কংগ্রেস জানিয়ে দিয়েছে তারা এই অনুষ্ঠানে যাবে না কারণ এই কর্মসূচিকে তারা আরএসএস- বিজেপির কর্মসূচি বলে উল্লেখ করেছে। তবে কাল অযোধ্য়ায় কার্যত চাঁদের হাট বসতে পারে বলেই মনে করা হচ্ছে।

 

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.