বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: গিলকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন কোহলি, বারবার শুভমনকে উত্যক্ত করলেন বিরাট! কী হল তারপর?

ভিডিয়ো: গিলকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন কোহলি, বারবার শুভমনকে উত্যক্ত করলেন বিরাট! কী হল তারপর?

বারবার শুভমন গিলকে উত্যক্ত করলেন বিরাট কোহলি (ছবি-এক্স @elysianlightts)

ম্যাচে গুজরাট টাইটানসের অধিনায়ক শুভমন গিল এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অভিজ্ঞ ব্যাটার বিরাট কোহলির মধ্যে একটি লড়াই দেখা যায়। তবে লড়াই না বলে, খুনসুটি বললেও মন্দ হবে না। আসলে এই ম্যাচ চলাকালীন দুই তারকার মাঠের মধ্যে একটি মজার লড়াই দেখা গিয়েছিল। যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

২৮ এপ্রিল রবিবার আমদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এর ৪৫ তম ম্যাচটি। এই ম্যাচে স্বাগতিক গুজরাট টাইটানসের প্রতিপক্ষ ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই ম্য়াচে বিরাট কোহলিদের বেঙ্গালুরুর কাছে ৯ উইকেটে হেরেছে গিলদের গুজরাট। আরসিবি-র হয়ে, বিরাট কোহলি মাত্র ৪৪ বলে অপরাজিত ৭০ রানের ইনিংস খেলেন। যেখানে উইল জ্যাকস মাত্র ৪১ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন।

গিলের সঙ্গে বিরাট কী করেন?

ম্যাচের একটা সময়ে গুজরাট টাইটানসের অধিনায়ক শুভমন গিল এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অভিজ্ঞ ব্যাটার বিরাট কোহলির মধ্যে একটি লড়াই দেখা যায়। তবে লড়াই না বলে, খুনসুটি বললেও মন্দ হবে না। আসলে এই ম্যাচ চলাকালীন দুই তারকার মাঠের মধ্যে একটি মজার লড়াই দেখা গিয়েছিল। যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিরাট কোহলি যখন ব্যাটিং করছিলেন, তিনি গিয়ে শুভমন গিলকে ধাক্কা দিয়েছিলেন, এরপর দুজনের মধ্যে কিছু মজার কথাবার্তা হয়। ম্যাচের শুরু থেকেই দুজনের মধ্যে মজা কিছু ঘটনা ঘটছিল, সেটাই বারবার ক্যামেরায় ধরা পড়ছিল।

আরও পড়ুন… IPL 2024: বেবি আসছে… খেলাটা দ্রুত শেষ করো- বউয়ের আবদার মেটাতেই কি এমনটা করলেন ধোনি

আসলে বিরাট কোহলি এমন একজন ক্রিকেটার যিনি মাঠে থাকলেই কিছু না কিছু ঘটে। সেই কারণেই ম্যাচের ক্যামেরা সব সময় তাঁকে খুঁজে বেরায়। বিরাট কোহলি ম্যাচের মধ্যে নানা ঘটনা ঘটিয়ে দর্শকদের বিনোদন দিয়ে থাকেন। এই ম্যাচেও সেটাই দেখা গিয়েছিল। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু যখন বোলিং করছিল, তখন বাউন্ডারি লাইনে গুজরাট টাইটানসের ডাগআউটের কাছে ফিল্ডিং করছিলেন বিরাট কোহলি। এমনকি গিল যখন ডাগআউটে বসে ছিলেন, বিরাট গিয়ে তাঁকে উত্যক্ত করেন।

আরও পড়ুন… IPL 2024 Points Table: SRH-কে হারাতেই ৬ থেকে তিনে লাফ দিল CSK, বদলে গেল টেবিলের ছবি

এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাটিং করার সময় হঠাৎ করেই শুভমন গিলের কাছে গিয়ে বুক দিয়ে শুভম গিলকে ধাক্কা দিতে থাকেন বিরাট কোহলি। যা দেখে মনে হতেই পারে কোহলি যেন গিলকে চ্যালেঞ্জ জানাচ্ছেন। তবে এই ঘটনা একবার নয়, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাটিং ইনিংসের সময় মাঝে মাঝেই ঘটতে দেখা যায়। ভিডিয়োটি দেখুন এখানে-

আরও পড়ুন… IPL 2024: দুরন্ত তুষার দেশপান্ডের গতির সামনে থমকে গেল ট্র্যাভিস হেডের SRH, ৭৮ রানে জিতল CSK

ম্যাচে কী ফল হয়েছিল?

ম্যাচের কথা বললে, গুজরাট টাইটানস, প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ২০০ রান করে। আরসিবি ১৬ ওভারে এক উইকেট হারিয়ে ২০৬ রান করে ম্যাচ জিতে নেয়। অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিই একমাত্র ব্যাটসম্যান যিনি আরসিবির হয়ে আউট হন। ১২ বলে ২৪ রান করেছিলেন ডুপ্লেসি। আইপিএল ২০২৪-এ, কমলা ক্যাপ বর্তমানে বিরাট কোহলির মাথায় শোভা পাচ্ছে। ১০ ইনিংসে ৫০০ রান করেছেন বিরাট কোহলি।

বিরাট কোহলি এখনও পর্যন্ত চলতি আইপিএল-এ কেমন খেলেছেন-

১৪৭.৪৯-এর স্ট্রাইক রেট এবং ৭১.৪৩ গড়ে এই রান করেছেন বিরাট কোহলি। কিং কোহলি প্রথম ভারতীয় খেলোয়াড় যিনি আইপিএলের সাত মরশুমে ৫০০ বা তার বেশি রান করেছেন। সামগ্রিকভাবে, ডেভিড ওয়ার্নারই একমাত্র ব্যাটসম্যান যিনি আইপিএলের সাত মরশুমে ৫০০ বা তার বেশি রান করেছিলেন।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.