বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Watgunge murder case: সিঁদুর-টিপ পরানো কাটা মুন্ডুতে, নেই পেট- ওয়াটগঞ্জে যুবতীর দেহ ঘিরে বাড়ছে রহস্য

Watgunge murder case: সিঁদুর-টিপ পরানো কাটা মুন্ডুতে, নেই পেট- ওয়াটগঞ্জে যুবতীর দেহ ঘিরে বাড়ছে রহস্য

যুবতীর দেহাংশ উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে।

ওয়াটগঞ্জে এক যুবতীর দেহ উদ্ধার করা হয়েছে। যা নিয়ে রহস্য তৈরি হয়েছে। যুবতীর পুরো দেহ উদ্ধার করা হয়নি। দেহের একাংশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, অন্য কোথাও খুন করা হয়েছে। সম্ভবত প্রমাণ লোপাটের জন্য তাঁর দেহের বিভিন্ন অংশ টুকরো-টুকরো করে কেটেছে এক বা একাধিক আততায়ী।

পুরো দেহ মেলেনি। তিনটি কালো প্লাস্টিকে টুকরো-টুকরো করে রাখা ছিল দেহের বিভিন্ন অংশ। একটি প্লাস্টিকে ছিল কাটা মুন্ডু। মাথায় ছিল সিঁদুর। বিভিন্ন প্লাস্টিক থেকে উদ্ধার করা হয়েছে বুকের একাংশ এবং কাটা পা। মেলেনি হাত, পেট এবং পায়ের পাতা।

সেভাবেই মঙ্গলবার ওয়াটগঞ্জে যুবতীর দেহাংশ উদ্ধার করা হয়েছে। যে ঘটনায় ক্রমশ বাড়ছে রহস্য। ইতিমধ্যে ময়নাতদন্তের জন্য যুবতীর দেহাংশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে বলে মনে করছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, অন্য কোথাও খুন করা হয়েছে। সম্ভবত প্রমাণ লোপাটের জন্য তাঁর দেহের বিভিন্ন অংশ টুকরো-টুকরো করে কেটেছে এক বা একাধিক আততায়ী। তারপর দেহের বিভিন্ন অংশগুলি তিনটি কালো প্লাস্টিকে মুড়ে ওয়াটগঞ্জে সিআইএসএফের পরিত্যক্ত ব্যারাকে ফেলে যাওয়া হয়েছে। যে কালো প্লাস্টিক দেখেই সন্দেহ হয়েছিল স্থানীয় বাসিন্দাদের। দুর্গন্ধ বেরনোয় তাঁরা খবর দেন পুলিশে।

আরও পড়ুন: Rain and Heatwave forecast in WB: বুধে খুব গরম, কয়েকদিন পরেই বৃষ্টি পাবে দক্ষিণবঙ্গ! কোন কোন জেলায়? তাপপ্রবাহ কবে?

সূত্রের খবর, একটি প্লাস্টিকের ভিতর থেকে ইটও উদ্ধার করেছে পুলিশ। তা থেকে পুলিশ অনুমান করছে যে নদীতে দেহের একাংশ ফেলে দেওয়ারও পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু বাকি দেহাংশের কী হল, সেগুলি কোথায় রাখা হয়েছে, তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। যুবতীর দেহের একাংশ আগেই নদীতে ভাসিয়ে দেওয়া হয়েছে কিনা, তা নিয়েও ধন্দ আছে। 

আরও পড়ুন: Aadhaar and Vote Card Link: আধার ও ভোটার কার্ডের লিঙ্ক নেই? নাম কাটা যাবে? জানাল কমিশন, কীভাবে করবেন?

সেই পরিস্থিতিতে খুনের কিনারা করতে ইতিমধ্যে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছে পুলিশ। আশপাশের কোনও বাড়িতে সিসিটিভি ক্যামেরা ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। মঙ্গলবার দেহ উদ্ধারের পরই ঘটনাস্থলে হোমিসাইড শাখার আধিকারিকরা। ডগ স্কোয়াডকে আনা হয়। সেই সূত্র ধরে রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে। সূত্রের খবর, গত কয়েকদিনে এলাকায় কোনও সন্দেহজনক কর্মকাণ্ড চোখে পড়েছে কিনা, তা স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন: Security for Abhijit and Arjun: অভিজিতের থেকেও 'দামি' অর্জুন! বেশি ‘কদর’ মোদী সরকারের, সুরক্ষা আরও ২ BJP নেতাকে

ইতিমধ্যে ওই ঘটনায় ওয়াটগঞ্জ থানায় একাধিক ধারায় একটি মামলা রুজু করা হয়েছে। খুনে, প্রমাণ লোপাটের চেষ্টার, দেহ বিকৃত করার একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। আপাতত অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত করা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.