বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নূপুর শর্মার গ্রেফতারি দাবি করে শান্তিরক্ষার আবেদন মমতার
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

নূপুর শর্মার গ্রেফতারি দাবি করে শান্তিরক্ষার আবেদন মমতার

  • এদিন টুইটারে মমতা লিখেছেন, সম্প্রতি কয়েকজন ভয়াবহ বিজেপি নেতা ঘৃণা ছড়ানোর জন্য যে মন্তব্য করেছেন তাকে আমি নিন্দা করি। এতে দেশে যেমন হিংসা ছড়াবে তেমনই আমাদের দেশের সাম্প্রদায়িক বুনন ও শান্তি নষ্ট হবে।

পয়গম্বরকে নিয়ে আপত্তিকর মন্তব্যকে ঘিরে বিজেপি নেতাদের গ্রেফতারি দাবি করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার টুইটারে এই দাবি জানান তিনি। সঙ্গে দেশের স্বার্থে সমস্ত সম্প্রদায়কে শান্তি বজায় রাখার আহ্বান জানিয়েছেন তিনি।

এদিন টুইটারে মমতা লিখেছেন, সম্প্রতি কয়েকজন ভয়াবহ বিজেপি নেতা ঘৃণা ছড়ানোর জন্য যে মন্তব্য করেছেন তাকে আমি নিন্দা করি। এতে দেশে যেমন হিংসা ছড়াবে তেমনই আমাদের দেশের সাম্প্রদায়িক বুনন ও শান্তি নষ্ট হবে। দেশের একতাকে অক্ষুণ্ণ রাখতে অবিলম্বে অভিযুক্ত নেতাদের গ্রেফতারির তীব্র দাবি জানাচ্ছি। সঙ্গে দেশের বৃহত্তর স্বার্থে সমস্ত সম্প্রদায়ের ভাই, বোনদের কাছে প্ররোচনা সত্ত্বেও শান্তিরক্ষার অনুরোধ করব।

বলে রাখি, সম্প্রতি টেলিভিশনে বিজেপি নেত্রী নূপুর শর্মার বক্তব্য নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। এই মন্তব্যের জেরে মুসলিম সম্প্রদায়ের ধর্মবিশ্বাসে আঘাত লেগেছে বলে দাবি অনেকের। এর জেরে নূপুর শর্মাকে বহিষ্কার করেছে বিজেপি। এমনকী তাঁর বিরুদ্ধে দেশের একাধিক রাজ্যে FIR দায়ের হয়েছে।

 

বন্ধ করুন