বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata Banerjee Meets Governor: মাথায় চোট নিয়ে রাজভবনে মমতা, বেরিয়ে বললেন ‘ভালই বৈঠক হয়েছে’

Mamata Banerjee Meets Governor: মাথায় চোট নিয়ে রাজভবনে মমতা, বেরিয়ে বললেন ‘ভালই বৈঠক হয়েছে’

রাজভবনের সামনে সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়। 

তবে সূত্রের খবর তাঁর সঙ্গে একাধিক বিষয় নিয়ে রাজ্যপালের আলোচনা হয়েছে। এর মধ্যে ফেব্রুয়ারি মাসে রাজ্য বিধানসভার বাজেট অধিবেশনও থাকতে পারে

বর্ধমান থেকে ফিরে সোজা রাজভবনে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফেরার পথে গাড়ি আচামকা ব্রেক কষলে তিনি মাথায় ও হাতে আঘাত পান। কিন্তু তিনি সেই অবস্থাতেই রাজভবনে যান।

কী কারণে তিনি রাজভবনে গিয়েছেন তা জানা যায়নি। তবে মুখ্যমন্ত্রী রাজভবন থেকে বেরিয়ে এসে বলেন, 'রাজ্যপালের সঙ্গে বৈঠক ভালই হয়েছে। সৌজন্যমূলক ভাবে হয়েছে। আগামী ২৬ তারিখ আমি আবার আসব।'

তবে সূত্রের খবর তাঁর সঙ্গে একাধিক বিষয় নিয়ে রাজ্যপালের আলোচনা হয়েছে। এর মধ্যে ফেব্রুয়ারি মাসে রাজ্য বিধানসভার বাজেট অধিবেশনও থাকতে পারে।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রীর আঘাত পাওয়া খবর শুনে রাজ্যপালকে তাঁকে ফোন করেন। তাঁর শারীরিক অবস্থার কথা জানতে চান। পরে মমতা কলকাতায় ফিরে সরাসরি রাজভবনে চলে যান। বেরিয়ে এসে মুখ্যমন্ত্রী যা বলেছেন, তাতে বৈরিতার মধ্যে থাকা কোনও বিষয় নিয়ে যে আলোচনা হয়নি তা স্পষ্ট।

সম্প্রতি কালে নানা বিষয় নিয়ে রাজ-রাজ্যপাল সংঘাতের পরিস্থিতি তৈরি হয়েছে। রাজ্যের অধীনস্থ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিয়োগ থেকে আরম্ভ করে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থতি।

পড়ুন। কিমিতে গাড়ি আসছিল, মরেই যেতাম, মাথা টনটন করছে, গা বমি-বমি হচ্ছে: মমতা

বুধবারই কলকাতা বিশ্ববিদ্যালয়ে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন রাজ্যপাল। কালোপতাকা দেখিয়ে তার গাড়ি আটকে দেন পড়ুয়ারা। রাজ্যপালকে লক্ষ্য করে গো ব্যাক স্লোগানও দেওয়া হতে থাকে।

জাতীয় শিক্ষানীতির বিরুদ্ধে ডিএসও ও তৃণমূল ছাত্র পরিষদ এই বিক্ষোভে সামিল হয়। এই বিক্ষোভের জেরে বেশ কিছুক্ষণ আটকে থাকেন রাজ্যপাল বোস। পরে তিনি বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করেন।

এদিন মুখ্যমন্ত্রী রাজভবনের গেটে দাঁড়িয়ে নিজের দুর্ঘটনা সম্পর্কেও জানান।, চোখেমুখে একরাশ আতঙ্ক নিয়ে তিনি জানান, যে গাড়ির কারণে তাঁরা দুর্ঘটনার মুখে পড়েছেন, সেই গাড়িটা ঘণ্টায় ২০০ কিলোমিটার বেগে আসছিল। একটু এদিক-ওদিক হলেই ভয়ংকর পরিস্থিতি তৈরি হত। তাঁর চালকের বুদ্ধিমত্তায় বড়সড় ফাঁড়া কেটে গিয়েছে বলে জানান মমতা। রীতিমতো আতঙ্কের সঙ্গে তিনি বলেন, ‘মরেই যেতাম।’ সেইসঙ্গে তিনি জানান যে দুর্ঘটনার জেরে তাঁর মাথা টনটন করছে। পুরো মাথায় যন্ত্রণা হচ্ছে। গা বমি-বমি করছে বলেও জানান মমতা।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.