বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মহিলার রহস্যমৃত্যু পার্ক স্ট্রিটের হোটেলে, মেয়ে চিকিৎসাধীন এসএসকেএম হাসপাতালে

মহিলার রহস্যমৃত্যু পার্ক স্ট্রিটের হোটেলে, মেয়ে চিকিৎসাধীন এসএসকেএম হাসপাতালে

কিড স্ট্রিটের ওই হোটেল

পুলিশ যে সুইসাইড নোট পেয়েছে সেটা থেকে মানসিক অবসাদ এবং আর্থিক সমস্যার কথা জানতে পেরেছে। এই রহস্যমৃত্যুর নেপথ্যে আসল ঘটনা কী তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে অবসাদের জেরেই কি মা–মেয়ের আত্মহত্যার চেষ্টা? এই প্রশ্ন উঠতে শুরু করেছে। হোটেলের বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

পার্কস্ট্রিটের একটি হোটেল থেকে এক মহিলার দেহ উদ্ধার করা হল। এই রহস্যমৃত্যুকে কেন্দ্র করে আলোড়ন ছড়িয়ে পড়েছে। কিড স্ট্রিটের ওই হোটেলের একটি ঘর থেকে দুই মহিলাকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয়। এই দুই মহিলা সম্পর্কে মা–মেয়ে। এই অবস্থায় উদ্ধার করে দু’‌জনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে মাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর অসুস্থ অবস্থায় মেয়ের চিকিৎসা চলছে। তদন্তে নেমেছে নিউ মার্কেট থানা। পুলিশ গিয়ে হোটেলের ঘরের দরজা খুলে মা এবং মেয়েকে উদ্ধার করে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃতের নাম পলি মিত্র। তিনি মেয়েকে নিয়ে ওই হোটেলে উঠেছিলেন। আর এদিন দু’‌জনকেই অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। তারপর তাঁদের এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়। তবে দেহের পাশেই পাওয়া গিয়েছে একটি সুইসাইড নোট। ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। দু’‌জনই কলকাতার হরিদেবপুরের বাসিন্দা। গত ৮ জুন থেকে তাঁরা এই হোটেলে থাকতে শুরু করেন। প্রাথমিক তদন্তে আর্থিক সমস্যার জেরে মানসিক অবসাদ এবং আত্মহত্যার তত্ত্ব উঠে এসেছে। সবটা খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্ত করার পর বিষয়টি পরিষ্কার হবে।

আর কী জানা যাচ্ছে?‌ পুলিশ যে সুইসাইড নোট পেয়েছে সেটা থেকে মানসিক অবসাদ এবং আর্থিক সমস্যার কথা জানতে পেরেছে। এই রহস্যমৃত্যুর নেপথ্যে আসল ঘটনা কী তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে অবসাদের জেরেই কি মা–মেয়ের আত্মহত্যার চেষ্টা? এই প্রশ্ন উঠতে শুরু করেছে। হোটেলের বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তবে এই আত্মহত্যা বা হত্যা যাই হয়ে থাক সেটি ঘটেছে বেশি রাতের দিকে। ঘর থেকে কেউ বের হচ্ছে না দেখে হোটেল কর্মীদের সন্দেহ হয়। তখন তাঁরা খোঁজ করতে গিয়ে সাড়া পান না। পরিস্থিতি বেগতিক বুঝে পুলিশে খবর দেন তাঁরা।

আরও পড়ুন:‌ শুভেন্দুর রক্ষাকবচ নিয়ে প্রশ্ন তুলে দিলেন বিচারপতি, তোলপাড় কলকাতা হাইকোর্ট

তারপর ঠিক কী ঘটল?‌ পুলিশ এসে দরজা খুলে দেহ দুটি উদ্ধার করে। হরিদেবপুরের ফ্ল্যাটে থাকতেন পলি মিত্র ও তাঁর মেয়ে ঈশিতা মিত্র। কোনও এক অজ্ঞাত কারণে তাঁরা সেই ফ্ল্যাট থেকে বেরিয়ে এসে হোটেলে ওঠেন। তিন বছর আগে পলি মিত্রের স্বামী মারা যান। তখন থেকেই সংসারে অভাব–অনটন শুরু হয়। সংসারে নেমে আসে আর্থিক দুরবস্থা। এক মেয়ে ছাড়ায় পলি মিত্রের এক ছেলে আছে। তাঁর বিয়ে হয়েছে ১০ বছর আগে। কিন্তু বিয়ের পর থেকে আলাদা থাকেন তিনি। আর মায়ের সঙ্গে কোনও যোগাযোগ রাখেন না। এমনকী দেখাশোনাও করতেন না। টাকা দিয়ে সাহায্যও করেননি বলে সূত্রের খবর।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের বাতিল গ্রেস মার্কস, রি-টেস্ট দিয়ে কী বলছেন নিট 'টপাররা'? এবারও ৭২০-তে ৭২০ পাবেন? বাঁ-হাতি বোলার সামনে থাকলেই কেঁপে যান রোহিত? T20 WC 2024-এর পরিসংখ্যান তাই বলছে অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.