বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Seikh Sahjahan Suspended: মমতা বলেছিলেন ‘ওকে টার্গেট করা হচ্ছে’, সেই শাহজাহানকে সাসপেন্ড করল তৃণমূল

Seikh Sahjahan Suspended: মমতা বলেছিলেন ‘ওকে টার্গেট করা হচ্ছে’, সেই শাহজাহানকে সাসপেন্ড করল তৃণমূল

শেখ শাহজাহান। 

ডেরেক বলেন, শেখ শাহজাহানকে ৬ বছরের জন্য বহিষ্কার করছে তৃণমূল। কিন্তু আমি জানতে চাই নরেন্দ্র মোদী কি নারায়ণ রানে, হেমন্ত বিশ্বশর্মা বা শুভেন্দু অধিকারীকে এভাবে বহিষ্কার করতে পারবেন?

বিধানসভায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী বলেছিলেন ওকে টার্গেট করা হচ্ছে। গ্রেফতারির ১৪ ঘণ্টার মধ্যে দলের সন্দেশখালি ১ নম্বর ব্লক সভাপতি তথা জেলা পরিষদের মৎস্য ও প্রাণীসম্পদ কর্মাধ্যক্ষ শেখ শাহজাহানকে সাসপেন্ড করল পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এক সাংবাদিক বৈঠকে এক সাংবাদিক বৈঠক করেন তৃণমূলের মুখপাত্র ডেরেক ওব্রায়েন। একই সঙ্গে নারায়ণ রানে, হেমন্ত বিশ্বশর্মা, শুভেন্দু অধিকারীকে নরেন্দ্র মোদী বহিষ্কার করতে পারবেন কি না চ্যালেঞ্জ ছোড়েন তিনি।

ডেরেক বলেন, শেখ শাহজাহানকে ৬ বছরের জন্য বহিষ্কার করছে তৃণমূল। কিন্তু আমি জানতে চাই নরেন্দ্র মোদী কি নারায়ণ রানে, হেমন্ত বিশ্বশর্মা বা শুভেন্দু অধিকারীকে এভাবে বহিষ্কার করতে পারবেন? পারবেন না। কারণ ওটা বিজেপি, তৃণমূল কংগ্রেস নয়। তিনি আরও বলেন, আগামী কাল বা পরশু হয়তো নরেন্দ্র মোদীর পাশে এদের কাউকে কাউকে দেখা যাবে। এদন দলের সমস্ত পদ থেকে শেখ শাহজাহানকে সরিয়ে দেওয়া হয়েছে বলে তৃণমূলের তরফে জানানো হয়েছে।

বৃহস্পতিবার ভোর রাত ১টা ১৫ মিনিট নাগাদ মিনাখাঁ থেকে শেখ শাহজাহানকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি পুলিশের। যদিও বৃস্পতিবার কাকভোরে তাকে দেখা যায় বসিরহাট আদালতের লক আপে। বেলা ১০টা নাগাদ শাহজাহানকে আদালতে পেশ করে পুলিশ। তাকে ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। এর পর সন্দেশখালি কাণ্ডের তদন্তভার হাতে নেয় সিআইডি। শাহজাহানকে নিয়ে সোজা ভবানী ভবনে চলে আসে তারা।

শাহজাহানকে সাসপেন্ডের সিদ্ধান্তকে কটাক্ষ করে সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, এতদিন ধরে যখন এত অভিযোগ উঠছিল তখন কেন শাহজাহানকে সাসপেন্ড করেনি তৃণমূল? এতদিন ধরে যখন মানুষ এত অভিযোগ করছিল তখন কেন শাহজাহানকে লুকিয়ে রেখেছিল তারা? আসলে গ্রেফতারির পর মুখরক্ষা করতে ও জনরোষ থেকে বাঁচতে শাহজাহানকে সাসপেন্ডের সিদ্ধান্ত।

 

বাংলার মুখ খবর

Latest News

অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই

Latest IPL News

‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.