বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌বিজেপির লোককে দুর্নীতির অভিযোগে ধরলে বেশি খুশি হবো’‌, বিস্ফোরক মন্তব্য রূপার

‘‌বিজেপির লোককে দুর্নীতির অভিযোগে ধরলে বেশি খুশি হবো’‌, বিস্ফোরক মন্তব্য রূপার

রূপা গঙ্গোপাধ্যায়।

পার্থ চট্টোপাধ্যায়, মানিক ভট্টাচার্য থেকে শুরু করে শান্তনু, কুন্তল একের পর এক নেতা গ্রেফতার হয়েছেন ইডি–সিবিআইয়ের হাতে। সেখানে বিজেপির কেউ গ্রেফতার হলে খুশি হবেন তিনি বলে মন্তব্য করেছেন। তৃণমূল কংগ্রেস সেই ভিডিয়ো এক্স–হ্যান্ডেলে পোস্ট করেছে। রূপার কথায় স্পষ্ট বিজেপি নেতারাও দুর্নীতির সঙ্গে জড়িত।

বাংলায় ইডি–সিবিআই এখন দাপট দেখাচ্ছে। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের একাধিক নেতা–মন্ত্রীকে গ্রেফতার করেছে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, সবাই নিয়োগ দুর্নীতিতে যুক্ত। আজ, বুধবার ইডি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ডেকে জিজ্ঞাসাবাদ করছে। এই আবহে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে বিজেপির প্রাক্তন রাজ্যসভার সাংসদ তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়কেই দলের বিরুদ্ধে কথা বলতে শোনা যাচ্ছে। এই ভিডিয়োটি হাতিয়ার করে তা সামনে এনেছে তৃণমূল কংগ্রেস (‌হিন্দুস্তান টাইমস বাংলা ডিজিটাল যাচাই করেনি)‌।

আজ, বুধবার ওই ভিডিয়ো এখন রাজ্য–রাজনীতিতে আলোড়ন ফেলে দিয়েছে। কারণ সেখানে রূপা গঙ্গোপাধ্যায় বিজেপির বিরুদ্ধেই খাঁটি বাংলা ভাষায় মন্তব্য করেছেন। পার্থ চট্টোপাধ্যায়, মানিক ভট্টাচার্য থেকে শুরু করে শান্তনু, কুন্তল একের পর এক নেতা গ্রেফতার হয়েছেন ইডি–সিবিআইয়ের হাতে। সেখানে বিজেপির কেউ গ্রেফতার হলে খুশি হবেন তিনি বলে মন্তব্য করেছেন। যা নিয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে। তৃণমূল কংগ্রেস সেই ভিডিয়ো এক্স–হ্যান্ডেলে পোস্ট করেছে। সুতরাং রূপার কথায় একটা বিষয় স্পষ্ট বিজেপি নেতারাও দুর্নীতির সঙ্গে জড়িত।

এদিকে একুশের বিধানসভা নির্বাচন থেকে হারতে সুরু করেছে বিজেপি। সম্প্রতি হেরেছে ধূপগুড়ি বিধানসভা। এমন একটা প্রেক্ষাপটে রূপা গঙ্গোপাধ্যায়ের ভিডিয়ো আরও বিতর্ক উস্কে দিল। তাতে বেশ অস্বস্তিতে পড়েছে বিজেপি। কিন্তু এখনও কোনও প্রতিক্রিয়া বঙ্গ–বিজেপির নেতাদের কাছ থেকে মেলেনি। আবার প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি তৃণমূলে যোগ দেবেন রূপা?‌ এবার বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের ভিডিয়ো–কে হাতিয়ার করে কেন্দ্রের ‘চক্রান্তে’র বিরুদ্ধে সোচ্চার হল তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন:‌ হাবড়ায় পাগলা কুকুরের কামড়ে তোলপাড় অবস্থা, আতঙ্কে লাঠি হাতে বেরচ্ছেন বাসিন্দারা

ঠিক কী বলেছেন রূপা?‌ তৃণমূল কংগ্রেস একটি ভিডিয়ো তাদের দলের এক্স–হ্যান্ডেলে পোস্ট করেছেন। সেখানে দেখা এবং শোনা যাচ্ছে, একজন মহিলাকে সামনে বসিয়ে কিছু কথা বলছেন রূপা গঙ্গোপাধ্যায়। তিনি বলছেন, ‘‌যেদিন ইডি–সিবিআই আমার দলের একটা লোককে ধরবে যে কোরাপশনের সঙ্গে যুক্ত ছিল বা আছে, আমি অনেক বেশি খুশি হবো।’‌ আর রূপা গঙ্গোপাধ্যায়ের বিস্ফোরক এই মন্তব্যই হয়ে উঠল তৃণমূলের তুরুপের তাস। যা ছড়িয়ে দিয়ে মানুষকে বলা হয়েছে, দেখুন। নিজের মুখেই দলের বিরুদ্ধে কী বলছেন বিজেপির হেভিওয়েট নেত্রী।

বাংলার মুখ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.