বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সৌরভকে দেখতে এসে রাজ্য সরকারকে খোঁচা কেন্দ্রীয় মন্ত্রীর, অস্ত্র বহিরাগত ইস্যু
কলকাতা বিমানবন্দরে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। ছবি সৌজন্য : টুইটার
কলকাতা বিমানবন্দরে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। ছবি সৌজন্য : টুইটার

সৌরভকে দেখতে এসে রাজ্য সরকারকে খোঁচা কেন্দ্রীয় মন্ত্রীর, অস্ত্র বহিরাগত ইস্যু

  • রবিবারই সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিয়েছিলেন তিনি। তার পরই আজ সৌরভকে দেখতে কলকাতা সফরে এলেন অনুরাগ। আর এসেই ‘‌বহিরাগত’‌ ইস্যুতে রাজ্য সরকারকে আক্রমণ করলেন তিনি।

বর্তমান বিসিসিআই সভাপতিকে দেখতে ছুটে এলেন প্রাক্তন। হৃদরোগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে দেখতে সোমবার সকালে কলকাতায় এসে পৌঁছেছেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। রবিবারই সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিয়েছিলেন তিনি। তার পরই আজ সৌরভকে দেখতে কলকাতা সফরে এলেন অনুরাগ। আর এসেই ‘‌বহিরাগত’‌ ইস্যুতে রাজ্য সরকারকে আক্রমণ করলেন তিনি।

এদিন দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে অনুরাগ বলেন, ‘‌ভারত সরকারের কোনও মন্ত্রী পশ্চিমবঙ্গে এলে তাঁদের বাইরের লোক বলা হচ্ছে। যাঁরা এ কথা বলছেন তাঁদের কাছে আমার প্রশ্ন, এখানে কারা এলে এখানকার লোক বলবেন?‌ ‌তাঁর মতে, ‘‌ডাঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মাটি পশ্চিমবঙ্গে আসার অধিকার সকলের আছে। তিনি বলেছিলেন, এক দেশে দুটো নিশান দুই প্রধান থাকতে পারবে না। আর আজ সেই পশ্চিমবঙ্গেই কেন্দ্রীয় মন্ত্রীদের বহিরাগত বলা হচ্ছে।’‌

অনুরাগ ঠাকুরের প্রশ্ন, ‘‌পশ্চিমবঙ্গে যদি ভারত সরকারের কোনও মন্ত্রী আসে, তা হলে কি সেটা অপরাধ?‌ ভারতের বিভিন্ন প্রান্ত থেকে লোক এসে পশ্চিমবঙ্গকে একটা জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন, তা হলে কি সেটাও অপরাধ? ভারতের কোনও মন্ত্রী কি পশ্চিমবঙ্গে আসতে পারবে না?’‌ তিনি এদিন সাফ বলেছেন, ‘‌রাজ্য সরকারের প্রতিনিধিরা যা সব কথা বলছে তাদের উচিত একবার ভেবে দেখা, তার পর কথা বলা।’‌

উল্লেখ্য, গত শনিবার জিম করার সময় অস্বস্তি হচ্ছিল সৌরভের। সঙ্গে সঙ্গে সৌরভের ব্যক্তিগত চিকিৎসক সপ্তর্ষি বসুকে ফোন করেছিলেন ডোনা। তাঁর পরামর্শে দ্রুত ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্টকে নিয়ে হাসপাতালে আসেন। ইতিমধ্যে হাসপাতালের তরফে জানানো হয়েছে, সৌরভের যে দুটি ধমনীতে ব্লকেজ আছে, তাতে বাইপাস সার্জারি না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাতে স্টেন্ট বসানো হবে। এদিন দুপুরে সৌরভকে দেখতে উডল্যান্ডস হাসপাতালে পৌঁছন অনুরাগ ঠাকুর।

বন্ধ করুন