বাংলা নিউজ > কর্মখালি > Bizarre News: দশম শ্রেণিতে ৯৩.৫% নম্বর দেখে অজ্ঞান শিক্ষার্থী, আইসিইউতে ভর্তি

Bizarre News: দশম শ্রেণিতে ৯৩.৫% নম্বর দেখে অজ্ঞান শিক্ষার্থী, আইসিইউতে ভর্তি

দশম শ্রেণীতে ৯৩.৫% নম্বর দেখে বিশ্বাস করতে পারেনি শিক্ষার্থী (Pexel)

Bizarre News: গত শনিবার ইউপি বোর্ডের ফলাফল প্রকাশিত হয়। মিরাটের ছাত্ররাও বোর্ডের ফলাফলে ভাল নম্বর পেয়েছে। এরই মাঝে এমন একটা খবর বেরিয়ে এসেছে যে ভাবাই যায় না।

দশম শ্রেণির বোর্ড পরীক্ষা, স্বাভাবিকভাবেই পরীক্ষার্থীরা ফেল করলে বা কম নম্বর পেলে মন খারাপ করে, তাদের স্বাস্থ্যের অবনতি হয়। কিন্তু ভালো রেজাল্ট দেখেও অসুস্থ হওয়ার বিষয়টি সত্যিই অবাক হওয়ারই বিষয়। যেমন, দশম শ্রেণির এক ছাত্র তার নম্বর বিশ্বাস করতে না পেরে অজ্ঞান হয়ে গিয়েছিল এবং তার অবস্থার এতটাই অবনতি হয়েছিল যে তাকে আইসিইউতে ভর্তি রাখা হয়েছিল।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে। উত্তরপ্রদেশের মিরাট থেকে প্রকাশ্যে এসেছে খবরটি। মোদিপুরমের মহর্ষি দয়ানন্দ ইন্টার কলেজের দশম শ্রেণিতে পড়তেন ওই ছাত্র। সম্প্রতি, উত্তরপ্রদেশ বোর্ড দশম শ্রেণি এবং দ্বাদশ শ্রেণির ফলাফল প্রকাশ করেছে। অনেক দিন ধরেই ফলাফলের অপেক্ষায় ছিলেন শিক্ষার্থীরা। দুপুর ১২টা থেকে ওই শিক্ষার্থী অর্থাৎ পালামপুর থানা এলাকার বাসিন্দা সুনীল কুমারের ছেলে আনশুল কুমারও ও তার বোর্ডের ফলাফলের জন্য অপেক্ষা করছিলেন। সবারই পাখির নজরে ছিল দুপুর দু'টো। নিয়ম অনুসারে, দুপুর দু'টোতেই ফলাফল ঘোষণা করা হয়েছিল।

  • আসল ঘটনাটা কী

প্রাপ্ত তথ্য অনুযায়ী, দুপুর ২টার দিকে ওই ছাত্র তার ল্যাপটপ খুলে নিজের বোর্ড নম্বর চেক করতে গিয়েছিলেন। এরপরই হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে গিয়েছিলেন তিনি। এদিকে নম্বর দেখে তাকে অজ্ঞান হয়ে পড়ে যেতে দেখে ভয় পেয়ে গিয়েছিলেন পরিবারের সকলেই। তরিঘড়ি এগিয়ে এসে দেখতে পেয়েছিলেন যে ল্যাপটপে ছাত্রের রেজাল্ট খোলা রয়েছে এবং ৯৩.৫% নম্বর পেয়েছে সে। এরপর পরিবারের সদস্যরা অনেক চেষ্টা করেও ছাত্রের জ্ঞান ফেরেনি, পরে তাঁরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। ছাত্রের অবস্থা গুরুতর হতে দেখে তাঁরা আনশুলকে আইসিইউতে ভর্তি করলেও এখন কেউই বুঝতে পারছেন না ওই ছাত্রের কী হয়েছে।

  • কেন অজ্ঞান হয়ে গিয়েছিল ওই ছাত্র

যদিও শিক্ষার্থীর পরিবারের সদস্যরা বলছেন, বর্তমানে তার অবস্থা স্থিতিশীল এবং শঙ্কামুক্ত হলেও সে এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে বিষয়টি বহুল আলোচিত।পুরো বিষয়টি নিয়ে লোকজন বলছেন, হয় ছাত্রটি এত ভালো নম্বর আশা করেনি, তাই রেজাল্ট দেখে অজ্ঞান হয়ে গিয়েছিল। আর না হয় অনেকেই মনে করছেন যে ছাত্রটি হয়ত আরও বেশি নম্বর আশা করেছিল এবং তার প্রত্যাশা অনুসারে কম নম্বর পেয়ে থাকতে পারে। সেই জন্যই বিষয়টি মন থেকে মেনে নিতে না পেরে অসুস্থ হয়ে গিয়েছে সে।

কর্মখালি খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.